'সন্তানের ধর্ষক হয়ে ওঠার দায় কি মায়ের', কঙ্গনার বিরুদ্ধে তোপ স্বস্তিকার

  • নির্ভয়া কাণ্ড নিয়ে সরব কঙ্গনা
  • আইনজীবীকে কড়া বার্তা দিতে বেফাঁস মন্তব্য
  • মুহূর্তে তোলপাড় নেট দুনিয়া
  • পাল্টা জবাব দিলেন স্বস্তিকাও

Jayita Chandra | Published : Jan 23, 2020 1:42 PM IST

সম্প্রতি কঙ্গনা রানওয়াতের মন্তব্যে তোলপাড় নেট দুনিয়া। নির্ভয়া কাণ্ডে অভিযুক্তদের ফাঁসি রোধ করা নিয়ে মুখ খুলেছিলেন প্রবীণ আইনজীবী ইন্দিরা জয়সিংহ। তিনি নির্ভয়ার মায়ের উদ্দেশে জানান, 'আমরা আপনার কষ্ট বুঝতে পারছি। আপনার সঙ্গেই রয়েছি। তবে সনিয়া গাঁধী যেমন রাজীব গাঁধীর আততায়ী নলিনীকে ক্ষমা করেছিলেন, সেই রকম নির্ভয়ার মায়েরও উচিত ধর্ষকদের ক্ষমা করে দেওয়া।'- এই মন্তব্যের পরই ক্ষিপ্ত কঙ্গনা। 

আরও পড়ুনঃ কলকাতায় ফ্যাশন ওয়াক, র‍্যাম্প-এ নজর কাড়লেন অর্জুন-জাহ্নবী

 

 

কাশ্যেই নির্ভয়া কাণ্ডে অভিযুক্তদের ফাঁসি নিয়ে মুখ খুললেন তিনি। আইনজীবীর উদ্দেশে জানালেন, ওই মহিলাকে ধর্ষকদের সঙ্গে চারদিন জেলে পুরে রাখা উচিৎ। কেমন মানসিকতা ওঁনার, যে ধর্ষকদের প্রতি সমব্যথী! ওঁর মত মহিলারাই ধর্ষকদের জন্ম দেন। এখানেই শেষ নয়, তিনি আরও বলেন যে ধর্ষকদের এভাবে চুপিসারে ফাঁসি দেওয়া নয়, প্রকাশ্যে ঝুলিয়ে দেওয়া উচিৎ। 

 

 

কঙ্গনার এমনই মন্তব্য এবার কড়া বার্তা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। জানালেন, ছেলে ধর্ষক হয়ে ওঠার পেছনে কি দায় মায়ের! কঙ্গনাকে কড়া ভাষায় তিনি বললেন, তোমার সরব হওয়ার অধিকার আছে বলেই কী তুমি এভাবে বলবে! একজন নারীর কত বড় অপমান। কেবল স্বস্তিকা নন, তাঁর পাশাপাশি অনেকেই ধর্ষকের মায়ের প্রসঙ্গ তোলায় এক প্রকার ক্ষিপ্ত কঙ্গনার ওপর। বর্তমানে নেট দুনিয়া তোলপাড় এই মন্তব্যের জেরে। 

Share this article
click me!