লক্ষ লক্ষ টাকার মালিক উরফি জাভেদ , সিরিয়ালের পর্ব প্রতি আয় শুনলেও চমকে যাবেন আপনি

আলোচনার শীর্ষে থাকা উরফি জাভেদ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। একাধিক সিরিয়ালে দেখা গেছে তাঁকে। কিন্তু উরফির সম্পত্তির পরিমাণ জানলে চকমে উঠবেন আপনিও।

Saborni Mitra | / Updated: Apr 07 2022, 07:30 AM IST

উরফি জাভেদ- বর্তমানে বিতর্কিত একটি নাম। বিগবগ খ্যাত ছোটপর্দার অভিনেত্রী। একাধিক ওটিটি সিরিজে তাঁকে দেখা যায়। কিন্তু  তিনি সর্বদাই আলোচনায় থাকেন তাঁর ফ্যাসানের জন্য। সোশ্যাল মিডিয়ায় রীতিমত সেক্স বম্ব উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় তাঁর উপস্থিত তাঁকে সর্বদাই আলোচনার প্রথম সারিতেই রাখে। পাশাপাশি বিতর্কের জন্য তিনি পেজথ্রির চর্চিত নাম। 

প্রায় নিত্যদিনও উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু আপলোড করেন-যা ভাইরাল না হয়ে যায় না। বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে তাঁর। তাঁর সাহসী ফ্যাশান নিয়ে দিনভরই আলোচনা চলে। অবাক হয়ে যায় নেটজেনরা। কিন্তু ভুলে গেলে চলবে না উরফির মতই আলোচনার বিষয় তাঁর মোট সম্পত্তি। 

স্পটবয়ই -এর মতে উরফির মোট সম্পত্তির পরিমাণ ৪০-৫৫ লক্ষ টাকা। আরও একটু বুকে হাত দিয়ে বসুন। এবার বলছি উরফি প্রতিটি সিরিয়ালের জন্য পর্ব হিসেবে প্রায় ২৫-৩৫ হাজার টাকা চার্জ নেন। বলিউডে গুঞ্জন উঠতি টিভি স্টারদের মধ্যে উরফি অনেকটাই বেশি পারিশ্রমিক হিসেবে নেন। 

বর্তমানে উরফির হাতে কাজেও রয়েছে প্রচুর। তাই আগামী দিনে তাঁর আয়ের পরিমাণ আরও বাড়বে বলেও গুঞ্জন বিটাউনে। তবে বর্তমানে সময়টা একটু খারাপ যাচ্ছে উরফির। কারণ তিনি কাশ্মীরা শাহের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন। যা তার কাজের ক্ষতি করতে পারে বলেও মনে করছে অনেকে। 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ৫ জুলাই শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari : 'সোনিয়া-রাহুল কেন বাংলায় প্রচারে আসেনা জানেন?' নিজেই উত্তর দিলেন শুভেন্দু
একদম ল্যাজে-গোবরে! চোপড়ার বিডিও আর ওসি কি করেছে....ফাঁস করে দিলেন শুভেন্দু! | Suvendu Adhikari | BJP
The Champions! T20 ক্রিকেটে বিশ্বসেরা ভারত #shorts #t20worldcup2024 #teamindia
Suvendu Adhikari : 'ডায়মন্ডে ভাইপো একাই ১০ লক্ষ ছাপ্পা মেরেছে' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর