মেসির কোপা জয়, কীভাবে সেলিব্রেশন করলেন তার ছেলেরা, দেখুন ভাইরাল ভিডিও

দীর্ঘ ২৮ বছর পর আন্তর্জাতিক ফুটবল মঞ্চে ফের একবার নিজেদের ডঙ্কা বাজাল আর্জেন্টিনা। দেশের জার্সিতে ব্যর্থতার পরিসংখ্যানকে বিদায় জানিয়ে অধিনায়ক হিসেবে দেশকে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন করল মেসি। ফাইনালে দি মারিয়ার গোলে চির প্রতীদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে শুধু ট্রফি জয় নয়, সমালোচকদেরও জবাব দিলেন মেসি। ম্যাচে লড়াই, জয়ের পর বাঁধ ভাঙা আনন্দ, বন্ধু নেইমারকে সান্তনা ও পরিবারের সঙ্গে ফোনে শিশু সুলভ ভঙ্গিতে কথা বলা মেসির প্রতি মুহূর্তে অভিব্যক্তি ছিল হৃদয় ছুঁয়ে যাওয়ার মত। উচ্ছ্বাসে মাতল মেসির ছেলেরাও।

Asianet News Bangla | Published : Jul 11, 2021 11:54 AM IST

শাপমোচন করে অবশেষে দেশের জার্সিতে প্রথম ট্রফি জিতেছেন মেসি। কোপা আমেরিকার ফাইনালে চির প্রতীদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মেসির আর্জেন্টিনা। কেরিয়ারে ৪টি ফাইনাল হারের পর অবশেষে ট্রফি জয়ের স্বাদ পেয়ে চোখের জল ধরে রাখতে পারেননি মেসি। তবে তারপর উচ্ছ্বাস ও আনন্দ উৎসবও ছিল বাঁধ ভাঙা। সতীর্থদের কাঁধে চেপে উচ্ছ্বাস থেকে, ট্রফি নিয়ে সেলিব্রেশন স্বপ্নপূরণের আনন্দে বিভোর আধুনিক ফুটবলের জাদুকর।

আরও পড়ুনঃলড়াই শুধু ৯০ মিনিট, মেসি-নেইমারের বন্ধুত্বের মুহূর্ত আবেগতাড়িত করবে আপনাকেও, দেখুন ছবি

 

 

মেসির এই মুহূর্তের সাক্ষী থেকেছে তার পরিবারও। মেসির বাজে সময়ে পাশে থেকেছে স্ত্রী অ্যান্তোনেলা। তাই ফাইনালের প্রতিটি মুহূর্তে নজর ছিল তার। ম্য়াচ জয়ের পর ভিডিও কলে স্ত্রীর সঙ্গে কথাও বলেন মেসি। কিন্তু সবকিছুকে ছাপিয়ে গিয়েছে মেসির তিন ছেলের সেলিব্রেশনের মুহূর্ত। অ্যান্তোনেলা নিজের সোশ্যাল মিডিয়ায় স্টোরিতেও আর্জেন্টিনার সাফল্যের পর তিন ছেলের উচ্ছ্বাস প্রকাশের ভিডিও শেয়ার করেছেন। যেখানেন নাচতে-গাইতে দেখা গিয়েছে তাদের। 

আরও পড়ুনঃকোপা চ্যাম্পিয়ন হওয়ার পর শিশু সুলভ উচ্ছ্বাস, ছবিতে দেখুন মেসির স্বপ্নপূরণের প্রতিটি মুহূর্ত

আরও পড়ুনঃমাঝ মাঠে স্ত্রীকে ভিডিও কল থেকে চুমু, ফ্যামিলি ম্যান মেসিতে মজে নেট দুনিয়া

 

 

ভামোস আর্জেন্টিনা চিৎকারে মাতোয়ারা করে দিয়েছেন থিয়েগো, মাতেও ও সিরো৷ ভারি মিষ্টি সেই ভিডিও ঝড়ের গতিতে হয়েছে ভাইরাল৷ মেসির সাফল্যের দিন তার ছেলেদের উল্লাস সকলের মনে ধরেছে। মেসি বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছে গোটা পরিবার। এতদিন ফাইনালের পর যে বিধ্বস্তভাবে বাড়িতে আসতেন মেসি, এবার ছবিটা একেবারে আলাদা। চ্যাম্পিয়ন হয়ে ফিরছে মেসি। তাই বাড়ি ফিরলে সপরিবারের সেলিব্রেশন করার পরিকল্পনা রএছে গোটা পরিবারের।


Share this article
click me!