কোন অস্ত্রে লিগ টপার হায়দরাবাদ এফসিকে হারাবে এটিকে মোহনবাগান, জানালেন জুয়ান ফেরান্দো

মঙ্গলবার আইএসএলের (ISL) গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি এটিকে মোহনবাগান ও হায়দরাবাদ এফসি (ATK Mohun Bagan vs Hyderabad FC)। লিগ টেবিলের প্রথম চারে জায়গা পাকা করতে হলে এই ম্য়াচে জয় দরকার জুয়ান ফেরান্দোর (Juan Feraando)দলের। 
 

Asianet News Bangla | Published : Feb 7, 2022 2:10 PM IST

ডার্বিতে দুরন্ত জয়ের পর মুম্বই সিটি এফসি (Mumbai City FC) ম্য়াচে হোঁচট খেতে হয়েছে এটিকে মোহনবাগানকে (ATK Mohun Bagan)। এগিয়ে গিয়েও ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে জুয়ান ফেরান্দোর (Juan Feraando) দলকে। যার ফলে লিগ টেবিলের প্রথম চার থেকে নীচে নেমে গেছে সবুজ-মেরুণ ব্রিগেড। বর্তমাবে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়ছে এটিকেএমবি। ১২ ম্য়াচে পয়েন্ট ২০। যদিও অন্যান্য দলগুলি থেকে ২ টি ম্য়াচ কম খেলেছে হুগো বুমোস, লিস্টন কোলাসো, ডেভিড উইলিয়ামসরা। মঙ্গলবার বর্তমানে লিগ টপার হায়দরাবাদ এফসির (Hyderabad FC)বিরুদ্ধে মাঠে নামবে এটিকে মোহনবাগান। গত ম্য়াচেও নর্থইস্ট ইউনাইটেডকে ৫-০ গোলে হারিয়েছে ওগোবেচে, এদু গার্সিয়ারা। প্রতিপক্ষ কঠিন হলেও এই ম্য়াচ থেকে যে ৩ পয়েন্টই লক্ষ্য  সবুজ-মেরুণ ব্রিগেডের। তা সাফ জানিয়ে দিয়েছেন এটিকে মোহনবাগানের কোচ জুয়ান ফেরান্দো। 

হায়দরাবাদ ম্য়াচের আগে ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে প্রতিপক্ষ দলকে যথেষ্ট সমীহ করেন জুয়ান ফেরান্দো। সব বিভাগে অনবদ্য ফুটবল খেলার কারণেই লিগ টেবিলের শীর্ষ স্থানে রয়েছে ওগোবেচেরা তা মেনে নিয়েছেন সবুজ-মেরুণের স্প্যানিশ কোচ। দুই দলের প্রথম পর্বের সাক্ষাতে শেষ মুহূর্তের গোল হজম করে লিড হাতছাড়া করে ড হয়েছিল ম্য়াচ। তবে সেই সম নিয়ে না ভেবে নতুন ম্য়াচে নতুন ভাবে নামার জন্য তার দল যে প্রস্তুত তা সাফ জানিয়েছেন ফেরান্দো। বিপক্ষ দলে প্রতিযোগিতার শীর্ষ গোলদাতা ওগোবেচের মত স্ট্রাইকার রয়েছে, তার জন্য আলাদ কোনওপরিকল্পনা রয়েছে কিনা, সেই প্রশ্নের উত্তরে ফেরান্দো জানান,'ওগোবেচে স্টার। দুরন্ত স্কোরিং এবিলিটি। তবে তাকে নিয়ে আলাদা করে কোনও পরিকল্পনা নেই। হায়দরাবাদ দলে আলাদা কোনও পরিকল্পনা নেই। আমরা পুরো দলকে ধরেই পরিকল্পনা করছি।'

 

 

হায়দারবাদ দলের আক্রমণ বিভাগ খুবই শক্তিশালী। সেই দলের বিরুদ্ধে রক্ষণে কী আলাদ করে জোর দেবেন। এই প্রশ্নের উত্তরে জুয়ান ফেরান্দো জানান, আমরা রক্ষণ নিয়ে খুব একটা চিন্তিত নই। কারণ আক্রমণই আমাদের প্রধান রক্ষণ ও অস্ত্র। আমরা আমাদের স্টাইলে অ্যাটাকিং ফুটবল খেলতে পারলে রক্ষণের খুব একটা চাপ হবে বলে মনে  করিনা।' বিগত ম্য়াচগুলিতেও আমরা অনেক সুযোগ পেয়েছি। সেই সুযোগ নষ্ট না করে কাজে লাগাতে পারলে গোল পেতে খুব একটা সমস্যা হবে না বলেই মনে হয় আমাদের।  তবে ডেভিড উইলিয়ামসের চোট কিছুটাই চিন্তায় রেখেছে সবুজ-মেরুণ কোচকে। তবে হায়দরাবাদ চ্য়ালেঞ্জ নিতে তার দল যে পুরোপরি  তৈরি তা সাফ জানিয়েছেন জুয়ান ফেরান্দো।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Sovandeb Chattopadhyay | চোপড়া কাণ্ড নিয়ে মুখ খুললেন শোভনদেব চট্টোপাধ্যায়, কী বললেন তিনি ?
Hooghly News : এ যেন ধুম সিনেমার কোনো দৃশ্য। আবার এক দুঃসাহসিক চুরির ঘটনা হুগলির চণ্ডীতলা এলাকায়
কল্যাণের এই কাণ্ড সারা দেশ দেখল! #kalyanbanerjee #shorts #loksabha
গভীর রাতে রিসর্টের দরজায় ওটা কে? ভাইরাল ভিডিও দেখলেই গায়ে কাঁটা দেবে! | Jalpaiguri | Viral Video |
Suvendu Adhikari : 'তাজমুলের নামে তিনটে মার্ডার কেস আছে' এ কী বললেন শুভেন্দু অধিকারী?