ফের বিতর্কে লিওনেল মেসি, বার্সা তারকার বিরুদ্ধে শুরু হল তদন্ত

  • ফের বিতর্কে বার্সা তারকা মেসি
  • কোভিড বিধি ভাঙার অভিযোগ
  • বাড়িতে পার্টি দিয়েছিলেন মেসি
  • সেখানেই ভাঙা হয়েছে কোভিড বিধি

Sudip Paul | Published : May 5, 2021 3:42 PM IST

বর্তমানে লা লিগার পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। হারতে হয়েছে মরসুমের জোড়া এল ক্লাসিকো। চ্যাম্পিয়নস লিগ থেকেও নিতে হয়েছে বিদায়। তারউপর মেসির সঙ্গে ক্লাবের সমস্যা। সব মিলিয়ে সময়টা মোটেই ভালো যাচ্ছিলো না বার্সেলোনার। এরই মধ্যে নয়া বিতর্কে জড়ালেন দলের সুপার স্টার লিওনেল মেসি সহ আরও বেশ কিছু ফুটবলার। অভিযোগ কোভিড বিধি ভেঙে মেসির আয়োজিত একটি পার্টিতে যোগ দিয়েছিলেন ফুটবলাররা।

 

 

এই করোনা আবহে মেসির বিরুদ্ধে যে কারণে পার্টির আয়োজন করার অভিযোগ তাও অদ্ভূত। জানা গিয়েছে,দলের মনোবল চাঙ্গা করতেই এই পার্টির আয়োজন করেছিলেন মেসি। লা লিগায় তাদের চার ম্যাচ বাকি। পরের ম্যাচ আতলেতিকো মাদ্রিদের বিরুদ্ধে, যেখানে লা লিগা অনেকটাই মীমাংসা হয়ে যাওয়ার সম্ভাবনা। তাই পার্টির আয়োজন। পার্টিতে উপস্থিত ছিলেন বার্সেলোনার একাধিক প্লেয়ার ও তাদের বান্ধবীরা। সেই পার্টিতেই কোভিড বিধি লঙ্ঘ্ন করা হয়েছে বলে অভিযোগ।

 

 

কাতালোনিয়ার নিয়ম অনুযায়ী, কোনও সামাজিক অনুষ্ঠানে এখন ৬ জনের বেশি ব্যক্তির উপস্থিতি নিষিদ্ধ রয়েছে। কিন্তু মেসির পার্টিতে সেই নিয়ম মানা হয়নি। পার্টির একাধিক ছবি ও ভিডিও সামনে এসেছে। ফলে কোভিড বিধি না মানায় মেসির বিরুদ্ধে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। আরও কি কি কোভিড বিধি ওই পার্টিতে ভাঙা হয়েছে তাও খতিয়ে দেখছে পুলিস। কারন করোনা বিধি নিয়ে খুব কড়াকড়ি কাতালোনিয়ার প্রসাসন। এবার মেসির বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয় কিনা সেটাই দেখার।

Share this article
click me!