Messi Covid 19 Positive: করোনা আক্রান্ত লিওনেল মেসি, পজিটিভ একাধিক পিএসজি ফুটবলার

এবার করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন লিওনেল মেসি (Lionel Messi)। সঙ্গে আক্রান্ত হয়েছেন পিএসজির (PSG) একাধিক ফুটবলার। আপাতত কোভিড ১৯ (Covid 19) আক্রান্ত মেসি সহ অন্যান্য ফুটবলাররা রয়েছেন আইসোলেশনে।

Asianet News Bangla | Published : Jan 2, 2022 12:14 PM IST / Updated: Jan 02 2022, 06:21 PM IST

করোনা ভাইরাস (Coronavirus)  আক্রান্ত আর্জেন্টাইন (Argentina) তারকা ফুটবলার লিওনেল মেসি (Lionel Messi)। এর আগে গত বছর কোভিড ১৯ (Covid 19) -এ আক্রান্ত হয়েছিলেন বিশ্ব ফুটবলের অপর মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। এবার বিশ্ব অতিমারীর ভাইরাসের হাত থেকে রক্ষা পেলেন না আধুনিক ফুটবলের জাদুকরও। মেসির ক্লাব পিএসজির (PSG) তরফ থেকে জানানো হয়েছে তার করোনা আক্রান্ত হওয়ার কথা। পিএসজি স্ট্রাইকারের কোভিড পরীক্ষা করা হয়েছিল সেই রিপোর্ট পজেটিভ আসে।  তবে শুধুমাত্র মেসি একাই নন, জুয়ান বার্নাট, সার্জিও রিকো এবং নাথান বিটুমাজালাও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। দলের করোনা আক্রান্ত ফুটবলারদের আপাতত আইসোলেশনে রাখা হয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন মেসি। 

দলের একাধিক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ার খবরে কিছুটা উদ্বেগ বেড়েছে পিএসজি কর্তৃপক্ষের। শুধু ফুটবলাররাই নয়, পিএসজি দলের এক সাপোর্টিং স্টাফও করোনায় আক্রান্ত হয়েছেন। ফুটবলারদের যে নিয়মমাফিক কোভিড টেস্ট হয়ে থাকে সেখানেই মেসি সহ অন্যান্যদের রিপোর্ট পজেটিভ আসে।  শনিবার রাতেই তাঁরা করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সেই সময় পিএসজি-র তরফে কয়েক জন ফুটবলার করোনা আক্রান্ত হয়েছেন বলে জানানো হলেও কারও নাম জানানো হয়নি।  তবে রবিবার দলের মেডিক্যাল টিমের পক্ষ থেকে আরও একটি বিবৃতিতে মেসি সহ আক্রান্তদের নাম জানানো হয়। আক্রান্ত হলেও তাদের কারও কোনওরকম সমস্য়া নেই, সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক রয়েছে বলে জানানো হয়েছে ফরাসী ক্লাবের তরফে। সোমবার পিএসজি-র খেলা রয়েছে ফরাসি কাপে। তৃতীয় ডিভিশনের দল ভানেসের বিরুদ্ধে খেলার কথা তাদের। সেই ম্যাচ হবে কি না তা এখনও জানা যায়নি।

 

 

চলতি, মরসুমেই নিজের ছোট বেলার ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসী ক্লাব পিএসজিতে যোগ দিয়েছিলেন লিওয়েনেল মেসু। স্প্যানিশ ক্লাবের সঙ্গে নিজের ২১ বছরের সম্পর্ক ছিন্ন করেছিলেন তিনি। ৫০ শতাংশ কম বেতন নিয়েও বার্সা খেলার কথা বলেছিলেন লিও। কিন্তু লা লিগার আইনি জটিলতার কারণে তাও সম্ভব হয়নি। বার্সা ছাড়ার সময় মেসির কান্নার ভিডিও মন ছুঁয়ে গিয়েছিল সকলের। প্রেমের শহরে নতুন ক্লাবে এসে মানিয়ে নিতেও কিছুটা সময় লেগেছিল ফুটবল তারকার। ধীরে ধীরে নিজের স্বাভাবিক ছন্দে ফিরছিলেন মেসিও। কিন্তু তারমধ্যেই এবার সামনে এল মেসির করোনা আক্রান্ত হওয়ার খবর। ফুটবল তারকার দ্রুত সুস্থতা কামনায় গোটা বিশ্ব।

Read more Articles on
Share this article
click me!