ডিসেম্বর মাসে কোন রাশির সুখভাগ্য কেমন থাকবে, জেনে নিন

গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের দ্বাদশ ও বছরের শেষ মাস। এই মাসের থেকে শুরু হয় নতুন বছরের দিন গোনা। জ্যোতিষশাস্ত্র মতে, ইংরেজি এই মাস আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ মাস। 

deblina dey | Published : Dec 2, 2019 4:39 AM IST

112
ডিসেম্বর মাসে কোন রাশির সুখভাগ্য কেমন থাকবে, জেনে নিন
মেষ- এই রাশির ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহটা খুব ভালো কাটবে। মাসেই এই সময় এই রাশির সুখ-ভোগের চূড়ান্ত সময়। বাকি মাস ভাল-মন্দ মিশিয়ে চলবে আর আর্থিক ভাগ্য মধ্যম থাকবে।
212
বৃষ- এই রাশির ডিসেম্বর মাসে কর্মক্ষেত্রে কিছু অস্থিরতা দেখা দিতে পারে। সঙ্গীর মন বুঝে চলুন। অর্থ যেমন আসবে তেমন খরচও হবে।
312
মিথুন- এই রাশির ডিসেম্বর মাসে সম্পর্কের রসায়ণ খুব ভালো থাকবে। এমনি সুখের খবরও মিলতে পারবে।
412
কর্কট- এই রাশির ডিসেম্বর মাসের প্রথম ভাগে সংসারে সমস্যা দেখা দিতে পারে। সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝিও হলেও তা মাসের মধ্য ভাগে কেটে যাবে। ঘুরতে যাওয়ার বিষয়ে আলোচনাও হতে পারে। অর্থভাগ্য ভালোই থাকবে।
512
সিংহ- এই রাশির জাতক জাতিকাদের ডিসেম্বর মাসে দাম্পত্য ভাগ্য খুব ভাল। আর্থিক ভাগ্য একই থাকবে তবে সার্বিক সুখ পাবেন।
612
কন্যা- এই রাশির ডিসেম্বর মাসে জাতক জাতিকারা কোনও ঘটনার কারনে মানসিক দিক থেকে ভেঙে পড়তে পারেন। তবে এই মাসে আপনি এমন একজনকে কাছে পাবেন যে আপনার সমস্যা বুঝবেন। আর্থিক ভাগ্য মোটামুটি থাকবে।
712
তুলা- এই রাশির ডিসেম্বর মাসে দাম্পত্য সুখ মাসের দ্বিতীয়ার্ধে খুব ভাল থাকবে। তবে মাসের প্রথম ভাগ মধ্যম থাকবে। আর্থিক দিক উন্নত থাকবে। এই মাসে মনের মতো উপভোগ করতে পারবেন।
812
বৃশ্চিক- এই রাশির ডিসেম্বর মাসে সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পেতে পারে। আর্থিক ভাগ্য চকারিজীবীদের মধ্যম, ব্যবসায়ীদের ভাল থাকবে।
912
ধনু- এই রাশির জাতক-জাতিকাদের গোটা মাসটাই কম-বেশি সুখের কাটবে। তবে শরীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। আর্থিক ভাগ্য ভালো-মন্দ মিলিয়ে থাকবে।
1012
মকর- এই মাসে সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি লেগেই থাকবে। তবে আর্থিক দিক নিয়ে মাসের প্রথমার্ধে বিশেষ বদল না থাকলেও শেষের দিকে একটু চিন্তা বাড়তে পারে।
1112
কুম্ভ- এই মাসে কাজের বিষয় নিয়ে চিন্তা দূর হবে। শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসকের পরামর্শ নিন।
1212
মীন- এই মাসে কর্মক্ষেত্রে অথবা সঙ্গীর সঙ্গে মজায় মেতে ওঠার ক্ষেত্রে নিজেই নিজেকে নতুন করে আবিষ্কার করবেন। তবে প্রথমার্ধ বেশি ভাল যাবে। আর্থিক ক্ষেত্র আশানুরূপ হবে না।
Share this Photo Gallery
click me!
Recommended Photos