আপনার অর্থভাগ্য কেমন থাকবে, জানাবে আপনার ওয়ালেট-এর রঙ

বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম। 

deblina dey | Published : Mar 1, 2020 3:41 AM IST

18
আপনার অর্থভাগ্য কেমন থাকবে, জানাবে আপনার ওয়ালেট-এর রঙ
এই বাস্তুশাস্ত্র মতে, রঙ যেমন ব্যক্তিত্বে প্রভাব সৃষ্টি করে, ঠিক একইভাবে অর্থভাগ্যও নির্ভর করে রঙের উপর। আপনার পার্সের রঙ কেমন তার উপন নির্ভর করছে আপনার অর্থভাগ্য। তাই জেনে নেওয়া যাক বাস্তুমতে আপনার কোন রঙ এর মানি পার্স ব্যবহার করা উচিত।
28
বাস্তুমতে মনে করা হয় ধূসর, গোলাপী, হলুদ, সাদা ও কালো রঙ এর পার্স অত্যন্ত শুভ হয়। পার্স অর্থ স্থান হিসেবে এই রঙগুলি শুভ শক্তিকে আকর্ষিত করে।
38
সোনালী রঙ হল পার্সের মধ্যে সবচেয়ে শুভ। অর্থভাগ্যের উন্নতি করতে এই রঙ প্রভাব বিস্তার করে। দ্রুত আর্থিক উন্নতির জন্য সোনালী রঙের পার্স ব্যবহার করুন। পুরো সোনালী রঙ না হলেও পার্সে যেন সোনালী রঙ-এর টাচ থাকে।
48
গোলাপী রং-ও অত্যন্ত শুভ বলে মনে করা হয় বাস্তুমতে। এতে আর্থিক সৌভাগ্যকে দ্বিগুণ করে তোলে। এরজন্য আপনি যে কোনও শেডের পিঙ্ক ব্যবহার করতে পারেন।
58
বাস্তুমতে হলুদ রঙ সৌভাগ্যের প্রতীক। তাই এই শুভ শক্তিকে আকর্ষণ করতে হলুদ রঙের ওয়ালেট ব্যবহার করতে পারেন। সৌভাগ্য আপনার সহায় হবে সেই সঙ্গে আর্থিক উন্নতিও বৃদ্ধি পাবে।
68
অনেকেই কালো রঙ-কে অত্যন্ত অশুভ বলে মনে করে করেন। তবে বাস্তু মতে কালো রঙ সমস্ত সৌরশক্তিকে শোষণ করার ক্ষমতা রাখে। তাই এই রঙের মধ্যে নিহিত থাকে সূর্যের তেজ। যদি আর্থিক সমস্যায় জেরবার হয়ে রয়েছেন তবে অবশ্যই কালো রঙের ওয়ালেট ব্যবহার করুন।
78
পার্স বা ওয়ালেটে রঙ লাল হলে আপনার আর্থিক সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা থাকে কারণ আগুনের লাল আঁচে যেমন সমস্ত কিছু পুড়ে ছাড়খার হয়ে যায়, ঠিক সেভাবেই আপনার আর্থিক ভাগ্যও নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। তাই লাল রঙ এৎ পার্স এড়িয়ে চলুন।
88
ওয়ালেটের ক্ষেত্রে দূরে থাকুন নীল রঙ থেকে। আর্থিক উন্নতির জন্য একই রকম ক্ষতিকর নীল রঙ। ফেংশুই মতে নীল রঙ ডুবে যাওয়ার ইঙ্গিতবাহী। তাই এই রঙের ওয়ালেট ব্যবহার করলে আপনার ভরাডুবি হওয়ার আশঙ্কা থাকে বলে মনে করে বাস্তুশাস্ত্র।
Share this Photo Gallery
click me!
Recommended Photos