জীবনের সেরা নারীদের দিন বিশেষ সম্মান, রাশি অনুযায়ী বেছে নিন উপহার

আজ আন্তর্জাতিক নারী দিবস। আজ মা, বোন, স্ত্রী বা প্রিয় বান্ধবীকে অবাক করে তাঁর মুখে একটু হাসি ফোটানোর দিন। কিন্তু তারা কীসে খুশি হবেন, জানবেন কীভাবে! এদের রাশি দেখেই ঠিক করুন কীভাবে আজেকর এই বিশেষ দিনে তাঁদের মুখে হাসি ফোটাতে পারবেন আপনি। জেনে নিন নারী দিবসে আপনার জীবনের সেরা নারীদের বিশেষ উপহার দিয়ে জানান বিশেষ শুভেচ্ছা

deblina dey | Published : Mar 8, 2020 7:09 AM IST

112
জীবনের সেরা নারীদের দিন বিশেষ সম্মান, রাশি অনুযায়ী বেছে নিন উপহার
মেষ- এই রাশির মায়েরা একটু সাহসী হন। এরা নতুন কিছু অভিজ্ঞতা অর্জন করতে পছন্দ করেন। এঁদের আনন্দ দিতে আজ লং ড্রাইভে নিয়ে ঘুরে আসতে পারেন। এছাড়া কোনও জিম-এর মেম্বারশিপ করিয়ে দিলেও খুশি হবেন মেষ রাশির মায়েরা।
212
বৃষ- এই রাশির মায়েরা পরিবারের জন্য সারাদিন চিন্তা করেন। পরিবার কীসে ভাল থাকবে, সুস্থ থাকবে এই দেখভাল করেই কেটে যায়। তাই আজ তাঁকে একটু অন্যভাবে সময় দিন। মা হোক বা বান্ধবী আজ একগুচ্ছ ফুলের তোড়া দিন আর কোনও ভাল রেস্তোরাঁয় নিয়ে যান।
312
মিথুন- এই  রাশির মায়েরা বুদ্ধিমতী এবং খুব রসিক হন। তাঁর এই স্বভাবকে আস্কারা দিতে বইয়ের থেকে ভাল উপহার আর কী হতে পারে। এছাড়া একগুচ্ছ অর্কিডও দিতে পারেন।
412
কর্কট- এই রাশির জাতক জাতিকারা খুবই সংবেদনশীল ও আবেগপ্রবণ হন। তাই এই দিন এই রাশির নারীদের খুশি করতে দিতে পারেন একগুচ্ছ ফুলের তোড়া। এছাড়া পরিবারের সকলের নাম খোদাই করা ব্রেসলেট দিতে পারেন।
512
সিংহ- এই রাশির জাতক জাতিকারা সৃজনশীল হন। এদের তাই নিজে হাতে কিছু বানিয়ে উপহার দিন। নিজের সৃজনশীলতাকেই কাজে লাগান এই রাশির মহিলাদের খুশি করতে।
612
কন্যা- এই  রাশির মেয়েরা খুব মন দিয়ে কাজ করেন। তাই চটজলদি কাজ হয় এমন কিছু উপহার দিন এই রাশির নারীদের। যেমন রোটি মেকার বা টোস্টার ইত্যাদি।
712
তুলা- এই রাশির মেয়েরা বেশ শৌখিন হন। এদের খুশি করতে একগুচ্ছ গোলাপ, সুগন্ধী বা ভাল কোনও কার্ড দিতে পারেন।
812
বৃশ্চিক- এই রাশির  জাতক জাতিকারা প্রকৃতি খুব পছন্দ করে। তাই এইদিন এদের খুশি করতে সুন্দর কোনও গাছ দিন যা দিয়ে তিনি ঘর সাজাতে পারবেন।
912
ধনু- এরা গানবাজনা খুব পছন্দ করেন। এদের ব্যক্তিত্ব চোখে পড়ার মতো। প্রিয়জনের পছন্দের কোনও শিল্পীর গানের সিডি উপহার দিন এই দিন।
1012
মকর- এই রাশির জাতকেরা বিলাসিতা ও জাঁকজমক পছন্দ করেন। তাই এই রাশির মহিলাদের কোনও সুন্দর গয়না উপহার দিতে পারেন।
1112
কুম্ভ-  এই রাশির মহিলাদের কোনও যোগ ব্যয়াম কেন্দ্রের মেম্বারশিপ করিয়ে দিন।
1212
মীন- এই রাশির জাতিকারা শৌখিন হন। কোনও এসেনশিয়াল অয়েল, সুগন্ধী এই সব উপহার দিতে পারেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos