ন্যায় বিচার না শাস্তি, কি পরিণতি হবে রিয়া চক্রবর্তীর, জেনে নিন ​​কি বলছে তাঁর রাশিফল

সুশান্ত সিং রাজপুত মামলায় মাদক কাণ্ড প্রকাশের পরে, এনসিবি রিয়া চক্রবর্তীকে ১৪ দিনের হেফাজতে পাঠিয়েছে বাইকুলা কারাগারে। রিয়া চক্রাবতীকে এনডিপিএস আইনে গ্রেপ্তার করা হয়েছে। রিয়া চক্রবতী ২২ সেপ্টেম্বর পর্যন্ত বাইকুলা কারাগারে থাকবেন। রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনাগুলির পিছনে গ্রহের গতিবিধির একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। জ্যোতিষ অনুসারে, কোনও ব্যক্তির সঙ্গে ঘটে যাওয়া ভাল মন্দ ঘটনার পিছনে গ্রহের চলাফেরার অবদান রয়েছে। জেনে নেওয়া যাক রিয়া চক্রবর্তীর জন্ম ছক সম্পর্কে যার জন্য রিয়া চক্রবর্তীর জীবনে এই ঘটনার সম্মুখীণ হতে হচ্ছে। 

deblina dey | Published : Sep 10, 2020 7:25 AM IST / Updated: Sep 10 2020, 01:50 PM IST

16
ন্যায় বিচার না শাস্তি, কি পরিণতি হবে রিয়া চক্রবর্তীর, জেনে নিন ​​কি বলছে তাঁর রাশিফল

রিয়া চক্রবর্তীর জন্মের ছক-

রিয়ার জন্ম তারিখ ১ জুলাই, ১৯৯২। রিয়ার রাশিফল কন্যা অ্যাসেনডেন্টের। গ্রহদের কথা বললে, চতুর্থ ঘরে ধনু রাহু, পঞ্চম বাড়িতে শনি, অষ্টম বাড়িতে মকর, সপ্তম বাড়িতে মঙ্গল, দশম বাড়িতে শুক্র, একাদশ ঘরে বুধ এবং বাইরের ঘরে বৃহস্পতি গ্রহগুলি রয়েছে।

26

 রিয়া চক্রবর্তী জন্মের ছকের চতুর্থ এবং দশম ঘরের দিকে বসে খ্যাতি এবং মায়া উভয়ই সরবরাহ করছে। রিয়ার রাশিফলের দশম ঘর, যাকে বলা হয় কর্মের আত্মা। কর্মে শুক্র সূর্য এবং কেতু দিয়ে বসে আছেন। 

36

শুক্র ব্যক্তিটিকে চলচ্চিত্র এবং বিনোদন জগতে নিয়ে যায়। ভোগ একটি বিলাসবহুল জীবনধারা সরবরাহ করে। একই সঙ্গে, সূর্য জনপ্রিয়তা দেয়, এবং কেতু হঠাৎই কোনও ব্যক্তির জীবনে সাফল্যকেই বড় করে তোলে। রিয়ার রাশিফলের চতুর্থ ঘরটিও ক্ষমতাসম্পন্ন ব্যক্তিত্বদের সমর্থন পাবেন।

46

রিয়া চক্রবর্তীর রাশিফলের দিকে তাকালে জানা যায় যে রাহু-কেতু এবং শনি এই সময়ে রিয়ার উপর এক বিরাট প্রভাব ফেলেছে। রাহু এবং কেতু সর্বদা পিছনে থাকে। শনি ১১ মে থেকেও প্রত্যাবর্তনশীল। 

56

বৃহস্পতি গ্রহটিও প্রতিবিম্বিত। জ্যোতিষ অনুসারে, প্রত্যক্ষ গ্রহ শুভ ফল দেয় না। বৃহস্পতি গ্রহ ১৩ সেপ্টেম্বর ঘর পরিবর্তন করবে। প্রত্যাহার গ্রহের কারণে রিয়াকে সমস্যায় পড়তে হতে পারে। 

66

রিয়া চক্রবর্তী শনির ছায়ায় আক্রান্ত। যার কারণে এই মুহুর্তে তার সমস্যাগুলি কমার সম্ভাবনা খুব কম। তবে তিনি পুরো আত্মবিশ্বাসের সঙ্গে এই বিষয়টির মুখোমুখি হবেন। রিয়া বন্ধু এবং সমর্থকদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সমস্যা থেকে তিনি ২০২২ এর পরে স্বস্তি পেতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos