রাশিঘর পরিবর্তন করবে মঙ্গল, বৃদ্ধি পাবে ৫ রাশির সমস্যা

এই মাসে রাশি পরিবর্তন হতে চলেছে মঙ্গল গ্রহে। মঙ্গল হল সূর্য থেকে দূরত্বের হিসাবে চতুর্থ তথা বুধের পরেই সৌরজগতের দ্বিতীয়-ক্ষুদ্রতম গ্রহ। বাংলা সহ বিভিন্ন ভারতীয় ভাষায় এই গ্রহটি এক হিন্দু গ্রহদেবতার নামাঙ্কিত। ইংরেজি মার্স নামটি এসেছে রোমান পুরাণের যুদ্ধদেবতা মার্সের নামানুসারে। জ্যোতিষশাস্ত্রের মতে, মঙ্গলের এই রাশি পরিবর্তন করার প্রভাব ১২টি রাশিচক্রের উপরেই পড়বে। তবে ৫টি রাশির উপর এর প্রভাব থাকবে সবথেকে বেশি। চলুন জেনে নেওয়া যাক এর প্রভাবগুলি।

deblina dey | Published : Feb 13, 2020 3:58 AM IST / Updated: Feb 13 2020, 11:04 AM IST

112
রাশিঘর পরিবর্তন করবে মঙ্গল, বৃদ্ধি পাবে ৫ রাশির সমস্যা
মেষ মঙ্গলের রাশিচক্র পরিবর্তন করে ভাগ্যে ওঠানামা থাকবে। আপনার কিছু কাজ শেষ হয়ে যাবে, তবে কিছু কাজ বাধাগ্রস্ত হতে পারে। কিছু কাজে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনার কাজগুলিও শেষ হবে। দীর্ঘ ভ্রমণের যোগ রয়েছে।
212
বৃষ আপনাকে সাবধান হতে হবে, আহত হওয়ার সম্ভাবনা রয়েছে। দুর্ঘটনাও ঘটতে পারে। মঙ্গলগ্রহের কারণে ব্যয় বাড়তে পারে। তবে অযাচিত জায়গাগুলিতেও অর্থলাভও হতে পারে। গুপ্তধন পাওয়ার যোগ রয়েছে। মঙ্গল গ্রহের প্রভাবের কারণে আপনাকে এই দিনগুলিতে অকারণে যাতায়াত করতে হতে পারে।
312
মিথুন রাশির জন্য মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে সময়টি ভাল থাকবে। এই দিনগুলিতে আপনার আয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। এই দিনগুলিতে আপনার ঋণ নেওয়া এড়ানো উচিত। আপনার কাজের ক্ষেত্রে তাড়াহুড়া করা এড়ানো উচিত।
412
কর্কট রাশিরা পুরানো ঋণ দিয়ে শোধ করতে পারবেন। চাকরিজীবীদের প্রভাব বৃদ্ধি পাবে। শত্রুর উপর প্রভাব বিস্তার করতে সক্ষম হবেন। আদালত বা মামলা মোকদ্দমার কাজে সাফল্য পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রেও আপনি সফল হতে পারবেন। ভালবাসা জীবনের জন্য সময়টি ভাল থাকবে।
512
ধনু রাশিতে মঙ্গল গ্রহ প্রবেশের ফলে সিংহ রাশির কার্যকারিতায় পরিবর্তন হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টি উত্তম হবে। সাফল্য পাবেন ব্যবসায়ীরাও। ব্যবসায় লাভবান হতে পারেন। ব্যবসায় পসার আরও বৃদ্ধি পাবে। মঙ্গলের কারণে নতুন কাজের সুযোগ পেতে পারে।
612
আপনি সৎভাবে কাজ করবেন এবং দ্রুত কাজটি সম্পন্ন করতে পারবেন। আপনার দক্ষতা এই দিনগুলিতে দেখা যাবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্কও ভাল থাকবে। আয়ের ক্ষেত্রে অনুকূল ফলাফল পাওয়া যাবে। মঙ্গলের রাশিচক্রটি পরিবর্তনের ফলে হঠাৎ পিতামাতার সম্পত্তি প্রাপ্তি হতে পারে।
712
মঙ্গলের রাশিচক্রটি পরিবর্তনের ফলে আপনি ব্যবসায় সাফল্য পেতে পারেন। আপনার সাহস ও সাহস বৃদ্ধি পাবে। ব্যবসার ক্ষেত্রেও উপকৃত হতে পারেন। আপনার কঠোর পরিশ্রম চাকরীতে উন্নতি ও ব্যবসা বাড়তে সক্ষম হবেন। নিজের কাজ থেকে আপনি উপকৃত হতে পারেন। ব্যবসায় আপনার লক্ষ্য পূরণ করা যেতে পারে।
812
বৃশ্চিক আপনি অর্থ সম্পর্কিত বিষয়ে লাভবান হতে পারেন। বিরোধের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নতুন পরিকল্পনা তৈরি করে সেগুলি নিয়ে কাজ করতে পারবেন। মঙ্গলের প্রভাবের কারণে আপনার আচরণ এবং ব্যক্তিত্বতেও তার প্রভাব পড়বে। মঙ্গলগ্রহের কারণে আপনাকে স্বাস্থ্যের ক্ষেত্রে উন্নতি হবে।
912
আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। আপনার কাজে গতি আসবে। প্রতিদিনের কাজগুলি সময়ের সঙ্গে সামঞ্জস্য রাখতে পারবেন। আপনার ব্যক্তিত্বও দৃঢ় হবে। আপনি সাফল্য পেতে পারেন। সম্পত্তির বিষয়ে আপনি ভাগ্যবান হতে পারেন। আপনার আচরণে কর্মক্ষেত্রে অনেকের তিক্ততাও বাড়তে পারে।
1012
মঙ্গলের রাশিচক্রটি পরিবর্তনের কারণে আপনার ব্যয় বাড়তে পারে। পরিবারে কারওর স্বাস্থ্যের অবনতি হতে পারে। শত্রুরা আপনাকে ঝামেলা করতে পারে। ভাইবোনদের সঙ্গে বিবাদের সম্ভাবনাও রয়েছে। বিবাহিত জীবন ভালো হবে না। আপনার কাজ শেষ হবে না। এর ফলে আপনার চিন্তা বৃদ্ধি পাবে। আপনাকে আরও কঠোর পরিশ্রমও করতে হতে পারে।
1112
নতুন লোকের সঙ্গে পরিচয় হতে পারে। কার্যকারিতা বৃদ্ধি পেতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রমও করতে হতে পারে। মঙ্গলগ্রহের কারণে আপনার প্রেমের জীবনে কিছু অযাচিত পরিবর্তন হতে পারে। আপনি যদি নতুন কাজ খুঁজে থাকেন তবে তা পেতে পারেন। অর্থের সুবিধার জন্যও সমস্যা দেখা দিতে পারে। ভাইবোনদের থেকে সাহায্য নিতে হতে পারে।
1212
মঙ্গলের প্রভাবে কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বেতনও বাড়ার সম্ভাবনা রয়েছে। স্থানান্তর যোগ তৈরি হচ্ছে। আপনার কাজের পরিধি বাড়তে পারে। আত্মবিশ্বাসও বাড়বে। স্বাস্থ্যের উন্নতির যোগ ভালো থাকবে। আপনার আশেপাশের পরিচিতের কাছে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos