২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করছে মঙ্গল, এই ৩ রাশির উপর পড়বে সবচেয়ে বেশি প্রভাব


জ্য়োতিষ অনুসারে, মঙ্গল গ্রহ ২০২০ সালের ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করতে চলেছে। মেষ রাশিতে মঙ্গল গ্রহে  প্রবেশের কারণে, এটি সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। তবে জ্যোতিষ অনুসারে, মঙ্গল গ্রহের এই রাশি পরিবর্তন মেষ, বৃষ এবং মিথুন রাশিতে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলের প্রভাবের কারণে কি কি সমস্যা দেখা দিতে পারে এই তিন রাশির জীবনে-

deblina dey | Published : Dec 19, 2020 5:31 AM IST

16
২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করছে মঙ্গল, এই ৩ রাশির উপর পড়বে সবচেয়ে বেশি প্রভাব

মেষ- এই রাশির জাতকদের দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। মঙ্গল মেষ রাশির অধিপতি। মঙ্গল গ্রহে মেষ রাশির তাই প্রথম ঘরে রাশি পরিবর্তন হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের প্রথম ঘরটি শারীরিক গঠন, রঙ, জ্ঞান, মেজাজ, শৈশব এবং বয়সের কারণ হিসাবে বিবেচিত হয়। 

26

এর অর্থে মঙ্গল গ্রহের আগমন আচরণে পরিবর্তন আনবে। এই সময়ে, বেশি শক্তির কারণে নিত্য প্রয়োজনীয় কাজগুলি দ্রুত হবে। এই স্বভাব ক্ষতির কারণও হতে পারে। সুতরাং তাড়াহুড়ো করবেন না। রাগকে নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। জমি, সম্পত্তি দ্বারা উপকৃত হবেন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। আগুন ও অস্ত্র থেকে দূরে থাকুন।

36

বৃষ- এই রাশিতে মঙ্গল গ্রহ অনুকূল ফলাফল নিয়ে আসবে । এর কারণ হল মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন আপনার রাশিফলের দ্বাদশ ঘরে থাকবে যা ব্যয়ের মূল্য হিসাবে বিবেচিত হয়। দ্বাদশ ঘরে মঙ্গল আসার কারণে অর্থের ক্ষতি হবে। এই সময়ে আপনি শপিং ইত্যাদিতে আরও বেশি অর্থ ব্যয় করতে পারেন। 
 

46

আপনি বিল্ডিং নির্মাণে অর্থ ব্যয় করতে পারেন। এই সময়ে অর্থ ব্যয় আরও বেশি হবে। অতএব চিন্তা করে ব্যয় করুন। ছোট ভাইবোনদের সঙ্গে মধুর সম্পর্ক রাখুন। সব ধরণের ঋণ পরিশোধ করা যেতে পারে। বিবাহিত জীবনে উত্তেজনা আসতে পারে। রাগ করবেন না ইত্যাদি, অন্যথায় খারাপ ফল ভোগ করতে হতে পারে।

56

মিথুন- মঙ্গলের প্রভাবের কারণে এই রাশির পদোন্নতি এবং অর্থিক উন্নতি হবে। মঙ্গল গ্রহ মিথুন জাতকের জন্য খুব শুভ ফল সরবরাহ করতে পারে। একাদশ ঘরে মঙ্গলের রাশি পরিবর্তন হতে চলেছে। এই অনুভূতিটিকে লাভের বোধও বলা হয়। মঙ্গল এই অর্থে শুভ ফলাফল দেয়। মিথুন রাশির চিহ্নগুলি মঙ্গল গ্রহের যাতায়াতে সমস্ত ইচ্ছা পূরণ করতে পারে তা প্রমাণ করতে পারে। 

66

মিথুন রাশি এই যোগে রোগ ইত্যাদির হাত থেকে রক্ষা পাবে। চাকরিতে পদোন্নতি এবং ব্যবসায় লাভও পাবেন। এই সময়কালে আয় বাড়বে। সম্মানও পাবেন। পরিবারের সঙ্গে একটি ভাল সময়ও কাটবে। সঙ্গীর যত্ন নিন। ব্রেকআপও হতে পারে। বাচ্চাদের লেখাপড়া নিয়ে টানাপোড়েন থাকতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos