রাশিঘর পরিবর্তন করছে মঙ্গল, প্রবল সমস্যা দেখা দিতে পারে মেষ রাশির

রাশিঘর পরিবর্তন করছে মঙ্গল। এই বছরের ১০ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করছে মঙ্গল। মেষ রাশিতে মঙ্গল গ্রহ বক্রি হয়ে প্রবেশ করতে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২০ সালের ১০ সেপ্টেম্বর থেকে মঙ্গল গ্রহ মেষ রাশিতে বক্রি হয়ে আবার মেষ রাশিতেই অবস্থান থাকবে। জ্যোতিষ অনুসারে কোনও গ্রহ যখন পিছিয়ে থাকে তখন শুভ ফল দেয় না। বক্রী মঙ্গল নানাভাবে মেষ রাশির সমস্যা তৈরি করতে পারে।

deblina dey | Published : Sep 5, 2020 7:09 AM IST

16
রাশিঘর পরিবর্তন করছে মঙ্গল, প্রবল সমস্যা দেখা দিতে পারে মেষ রাশির

মেষ রাশি মঙ্গলের নিজস্ব রাশি ঘর। জ্যোতিষ অনুসারে মঙ্গল মেষ রাশির অধিপতি গ্রহ। মঙ্গলকে সাহস, শক্তি, সহিংসতা, আগুন, রক্ত, জমি, সেনাবাহিনী, পুলিশ, ক্রোধ, দুর্ঘটনা ও ঋণ এই বিষয়গুলির উপর প্রভাব বিস্তার করে। 

26

২০২০ সালের ১০ সেপ্টেম্বর মঙ্গলবার মার্গীয় মঙ্গল হয়ে উঠবে, এটি ভোর-রাত ৩ টে বেজে ৫১ মিনিটে বক্রী হবে। এই রাশিতে মঙ্গল গ্রহ ৬৬ দিন পর্যন্ত বক্রী হিসেবে অবস্থান করবে। 

 

36

জ্যোতিষ অনুসারে, গ্রহটি পূর্ববর্তী অবস্থানে ফিরে গিয়েছে, যার কারণে এটি ভুগছে। এর জন্যই প্রতিবিম্বিত অবস্থায় গ্রহটি সম্পূর্ণ ফলাফল দিতে সক্ষম হয় না। মঙ্গল গ্রহও বিপরীতমুখী স্থানে প্রবেশ করবে।

46

মেষ রাশির জাতকরা মঙ্গল গ্রহের কারণে প্রভাবিত হবে। এই সময়ে, মেষ রাশির লোকদের তাদের ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে এবং গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করা উচিত। বক্রী মঙ্গল এছাড়াও মেষ রাশির আত্মবিশ্বাস কমতে পারে। বিরোধের পরিস্থিতি সৃষ্টি করতে পারে। মেষ রাশির লোকদের নানান কারণে সমস্যা দেখা দিতে পারে।

56

মঙ্গলের এই রাশি পরিবর্তন হওয়ার কারণে প্রতিবন্ধকতায় কার্যকর হতে পারে। মঙ্গল গ্রহ মেষ রাশির লোকদের কাজের ক্ষেত্রেও বাধা সৃষ্টি করতে পারে। এই সময়ে, নতুন কাজ শুরু করা এড়িয়ে চলুন। অন্যথায় আপনার ক্ষতি বহন করতে হতে পারে। এই সময়ে ঋণ গ্রহণ ইত্যাদি এড়িয়ে চলুন

66

মঙ্গল গ্রহের অশুভতা দূর করতে মেষ রাশির বজরঙ্গবলির উপাসনা করা উচিত। দুঃস্থদের সেবা করুন এবং তাদের খাদ্য সামগ্রী দান করুন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos