সূর্য রোহিণী নক্ষত্র থেকে প্রবেশ করেছে মৃগশিরায়, এই যোগ ৭ রাশির জন্য অত্যন্ত শুভ

রোহিণী নক্ষত্র থেকে বেরিয়ে মৃগশিরায় প্রবেশ করেছে সূর্য। এই যোগ থাকবে ২১ জুন অবধি। এর পর ২২ জুন মৃগশিরা থেকে আদ্রা নক্ষত্রে প্রবেশ করবে সূর্য। সূর্যের নক্ষত্রের পরিবর্তনের ফলে মেষ, কর্কট, সিংহ, কন্যা, ধনু, মকর এবং মীন রাশির জাতকদের খুব ভাল সময় কাটাবে। পাশাপাশি মিথুন, বৃশ্চিক এবং কুম্ভ রাশির লোকদের একটু যত্নবান হতে হবে। বৃষ এবং তুলা রাশির জন্য সময় মোটামুটি থাকবে। সূর্যের নক্ষত্র পরিবর্তনের ফলে কোন রাশির উপর কেমন প্রভাব থাকবে দেখে নেওয়া যাক-

deblina dey | Published : Jun 11, 2020 4:46 AM IST

112
সূর্য রোহিণী নক্ষত্র থেকে প্রবেশ করেছে মৃগশিরায়, এই যোগ ৭ রাশির জন্য অত্যন্ত শুভ

মেষ - সূর্যের নক্ষত্র পরিবর্তনের ফলে মেষ রাশি উপকৃত হবে। সূর্যের প্রভাবের কারণে কাজ বৃদ্ধি পাবে এবং এটির ভাল ফলাফলও পাবে। ২২ জুনের মধ্যে এই রাশির জাতকরা উপকৃত হতে পারেন। তাদের সম্পন্ন কাজের মাধ্যমে পদোন্নতির যোগ মিলতে পারে। তবে স্বাস্থ্যের ক্ষেত্রে যত্নবান হতে হবে।

212

বৃষ - মৃগশিরা নক্ষত্রে সূর্যের প্রবেশের ফলে বৃশ রাশি ভাই বোনদের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আটকে থাকা অর্থ পাওয়া যাবে। নিজের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। ভাল অভ্যাস তৈরি হতে পারে। বৈবাহিক সুখও বাড়বে। প্রতিদিনের কাজগুলিও সময়মতো সম্পন্ন হবে।

312

মিথুন- মিথুন রাশির জন্য এই সময় কঠিন হতে পারে। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। দূরের জায়গায় ভ্রমণের ঘটনা বাতিল হতে পারে। স্বাস্থ্যের বিষয়ে যত্নবান হতে হবে। কারও সঙ্গে বিরোধ হতে পারে। কাজে প্রতিযোগিতা বাড়বে। পরিশ্রম বেশি হবে এবং লাভও কম হবে। তবে ১৫ জুনের পর থেকে অবস্থার উন্নতি হবে।

412

কর্কট - সূর্যের নক্ষত্র পরিবর্তনের ফলে আপনার পরিকল্পনাগুলি সাফল্য লাভের কারণ হতে পারে।ছোটদের সঙ্গে সম্পর্কিত সুখ বাড়বে। আপনার পরিকল্পনাগুলি সূর্যের প্রভাবের সঙ্গে উপকারী হবে। আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে ১৫ জুনের পর থেকে লেনদেন এবং বিনিয়োগে বিষয়ে সতর্ক থাকতে হবে।

512

সিংহ - সূর্যের প্রভাবে আপনি চাকরী বা ব্যবসায় সুবিধা পেতে পারেন। প্রচারের পথও খুলে যেতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়া প্রয়োজন। সূর্যের প্রভাবের কারণে সম্পত্তি সম্পর্কিত কাজ শেষ হতে পারে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। প্রতিরোধ ক্ষমতা বাড়বে।

612

কন্যা- সূর্যের নক্ষত্র পরিবর্তনের ফলে চাকরি, ব্যবসায়িক এবং আর্থিক ক্ষেত্রে ভাগ্য ফিরতে পারে। সাধ্যের বাইরে কাজগুলির ক্ষেত্রে উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনার কাজের ফলে বড়রা মুগ্ধ হবেন।

712

তুলা- নতুন এই যোগের ফলে এই সময় আপনার মোটামুটি থাকবে। ১৫ জুন অবধি স্বাস্থ্য ও অর্থনৈতিক বিষয়ে যত্নবান হতে হবে। এই দিনগুলিতে আপনাকে খুব পরিশ্রমও করতে হতে পারে। কাজকর্মে বাধাও থাকতে পারে। ১৫ জুনের পর থেকে আপনি কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। আপনার চিন্তাভাবনাটি সম্পূর্ণ হতে সময় লাগতে পারে।

812

বৃশ্চিক - সূর্যের নক্ষত্র পরিবর্তন আপনার দৈনন্দিন কাজকর্মগুলিকে প্রভাবিত করবে। এটির সঙ্গে, কাজ এবং ব্যবসায় কঠোর পরিশ্রম বাড়তে পারে। ১৫ জুনের পরে আপনি কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। তবে এই সময় আপনার গোপনীয় কথোপকথন প্রকাশ্যে আসতে পারে। ব্যয়ের পরিমান বৃদ্ধি পেতে পারে। আপনার কথা বলার মধ্যে পরিবর্তন আসতে পারে। এই সময় নিজেকে নিয়ন্ত্রণ করতে হবে।

912

ধনু- মৃগশিরা নক্ষত্রে সূর্য প্রবেশের ফলে আপনি শত্রুদের উপর জয়লাভ করতে পারবেন। এর সঙ্গে আপনার বন্ধু সংখ্যাও বাড়তে পারে। কার্যক্ষমতায় আপনার প্রভাব বাড়বে। বৈবাহিক সুখ বাড়বে। কর্মসংস্থানের ক্ষেত্রেও সময় ভাল থাকবে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা কাটিয়ে উঠতে পারে। রোগের বিরুদ্ধে লড়াইয়ের শক্তি বাড়বে। চাকরি ও ব্যবসার অগ্রগতিতে সন্তুষ্ট থাকবেন।

1012

মকর - সূর্যের নক্ষত্র পরিবর্তনের প্রভাবে আপনার পরিকল্পনাগুলি প্রতিফলিত হবে। এটি পরিকল্পনায় আগ্রাসনের কারণ হতে পারে। চাকরী এবং ব্যবসায়, আপনি এমন পরিকল্পনা তৈরি করতে পারেন যাতে আপনার প্রভাব আরও বৃদ্ধি পায়। সময় আপনার জন্য উপকারী হবে। বাচ্চাদের স্বাস্থ্যের উদ্বেগ বাড়তে পারে। প্রেমের জীবনে প্রভাবশালী আচরণ থাকতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। প্রতিরোধ ক্ষমতা বাড়বে।

1112

কুম্ভ -মায়ের স্বাস্থ্য নিয়ে চলমান উদ্বেগ কমে আসবে। সম্পত্তির বিষয়ে আগ্রাসী পরিকল্পনা নিতে হতে পারে। যা অন্যের ক্ষতি করতে পারে এমন কাজ এড়ানো উচিত। সূর্যের প্রভাবে শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। দৈনন্দিন কাজে সতর্কতা বাড়ানো উচিত। যোগাযোগ সরঞ্জামের সাহায্যে লেনদেন এবং বিনিয়োগে সুবিধা পেতে পারেন।

1212

মীন - সূর্যের নক্ষত্র পরিবর্তন আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। সম্পত্তি বিষয়ক টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অনেক ক্ষেত্রে ভাগ্যও আপনার সঙ্গ দেবে। আপনি কঠোর পরিশ্রমের পুরও ফল পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে যত্নবান হতে হবে। মাথা ব্যথা এবং চোখের সমস্যা দেখা দিতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos