রাশি পরিবর্তন করছে শুক্র, ধনু রাশির উপর পড়তে চলেছে এর মারাত্মক প্রভাব

আশ্বিন মাসের শুক্লপক্ষের ত্রয়োদশীর তিথিতে রাশি পরিবর্তন করছে শুক্র। অর্থাৎ শুক্র ২৮ সেপ্টেম্বর, ২০২০, রাত ১২ টা বেজে ৫০ মিনিটে কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে। সিংহ রাশিতে শুক্রের গোচর ২৩ অক্টোবর ২০২০ সকাল ১০ টা বেজে ৪৪ মিনিটে হবে। শুক্রের এই রাশি পরিবর্তন সমস্ত রাশির লক্ষণগুলিতে একটি শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। তবে জেনে নিন শুক্রের এই পরিবর্তনটি ধনু রাশির জন্য কেমন হবে।

deblina dey | Published : Sep 29, 2020 4:43 AM IST

17
রাশি পরিবর্তন করছে শুক্র, ধনু রাশির উপর পড়তে চলেছে এর মারাত্মক প্রভাব

 শুক্রকে জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে উজ্জ্বল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্রকে বিলাসবহুল জীবনযাত্রা,যানবাহন, বৈবাহিক জীবনে উন্নতি ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচনা করা হয়। 

27

শুক্রের একটি শুভ গ্রহের মর্যাদা রয়েছে। তবে কখনও কখনও শুক্র অশুভ হলে খারাপ ফল দেয়। শুক্র প্রধান মানুষেরা সর্বদা গৌরব এবং আনন্দ পান। যাদের শুক্র  খুব শক্তিশালী, সেই লোকদের অর্থ থাকুক বা না থাকুক, তাদের আমোদ প্রমোদে কোনও ঘাটতি হয় না।

37

শুক্র যখন অশুভ হয় -

 

কোনও রাশির জাতক জাতিকার ক্ষেত্রে শুক্র অশুভ হলে, তখন সেই ব্যক্তিকে কষ্ট ও ঝামেলার মুখোমুখি হতে হয়। এই ধরনের মানুষের বিবাহিত জীবন অসুবিধায় পূর্ণ। পত্নী সর্বদা সন্দেহজনক থাকে। মারাত্মক রোগে জড়িয়ে পড়ে এবং অনৈতিক সম্পর্কের ক্ষেত্রেও অনেক অপরাধের মুখোমুখি হতে হয়। অশুভ শুক্র কোনও ব্যক্তির ব্যয়ও বাড়িয়ে তোলে। এই ধরনের ব্যক্তিরা আয়ের চেয়ে বেশি ব্যয় করে।

47


ধনু রাশির জাতক জাতিকার উপর শুক্রের রাশি পরিবর্তনের প্রভাব পড়বে। ধনু রাশির নবম ঘরে থাকবে শুক্র, যা রাশিচক্রের ষষ্ঠ ও একাদশ ঘরের প্রভু। ভাগ্য, পিতা, ধর্মীয় চিন্তাভাবনা, ভ্রমণ ইত্যাদি সম্পর্কিত তথ্য রাশিফলের নবম বাড়ি থেকে প্রাপ্ত হয়। শুক্রের রাশিচক্র পরিবর্তন ধনু রাশির জাতকদের জন্য কিছু শুভ এবং কিছু অশুভ সংবাদ নিয়ে আসতে পারে।

57

শুক্রের  রাশি পরিবর্তন চলাকালীন ধনু পরিবারের মধ্যে সম্পর্কে সচেতন হন। এমন কোনও কাজ করবেন না, যা পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের অবনতির পরিস্থিতি তৈরি করে।  ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিন। মন্দির নির্মাণ বা মন্দির দান করার বিষয়ে ধারণা থাকতে পারে। 

67

এই সময়ের মধ্যে, শিক্ষার্থীদের তাদের পড়াশোনায় মনোনিবেশ করা উচিত এবং আরও বেশি কথা বলা এবং তর্ক করা এড়ানো উচিত। অর্থের দিক দিয়ে আপনি সুবিধা পাবেন। জীবনসঙ্গীর যত্ন নিন। এমন আচরণ করবেন না যাতে বিবাহিত জীবনে সমস্যা হয়।

77

প্রতিকার: শুক্রের অশুভতা এড়াতে ধর্মের কাজে আগ্রহী হোন। ভগবান বিষ্ণুর পূজা করুন। আর্থিকভাবে দুর্বল লোকদের সহায়তা করুন। আপনার জীবন সঙ্গীকে সুখী রাখুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos