হঠাৎ করেই কেন মুখ থুবড়ে পড়েছিল অভিষেক বচ্চনের কেরিয়ার, এই বিষয়ে কী বলছে তাঁর রাশিফল

তিনিই একদিন বলেছিলেন "একটা ছবি ফ্লপ হওয়া মানে, আপনার ফোন আর কেউই রিসিভ করবে না।" অভিষেক বচ্চন হিন্দি চলচ্চিত্র জগতের এক জনপ্রিয় মুখ। হিন্দি ছবি 'রিফিউজির' তে  আত্মপ্রকাশ করেছিলেন। তারপরে বেশ কিছু ছবি করেই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।  ধুম, সরকার নামক ছবিতে তাঁর দক্ষ অভিনয়ের জন্য প্রচুর প্রসংশা পেয়েছিলেন তিনি। নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন ভক্তদের মনে।

deblina dey | Published : May 6, 2020 7:41 AM IST / Updated: May 06 2020, 01:13 PM IST

19
হঠাৎ করেই কেন মুখ থুবড়ে পড়েছিল অভিষেক বচ্চনের কেরিয়ার, এই বিষয়ে কী বলছে তাঁর রাশিফল

যুবা-র মত ছবি অভিনয় করে তিনি সেরা অভিনেতার খেতাব জিতেছিলেন। এছাড়া টানা ৩ বার ফিল্মফেয়ার পুরষ্কারও পেয়েছিলেন।  তবে এতকিছুর পরেও তাঁর অভিনীত বেশ কিছু ছবি মুখ থুবড়ে পড়ে বক্সঅফিসে। 

29

এর পরেই হাতে কমে আসতে থাকে ছবির সংখ্যা। কেন কেরিয়ারের মধ্য গগণে থাকা সত্ত্বেও মুখ থুবড়ে পড়ল অভিষেক বচ্চনের কেরিয়ার। এই বিষয়ে কী বলছে জ্যোতিষশাস্ত্র।

39

অভিষেক বচ্চনের জন্মের বিবরণ:

জন্ম তারিখ: বৃহস্পতিবার ৫ ফেব্রুয়ারি ১৯৭৬
জন্মের সময়: দুপুর ১২ টা
জন্মের স্থান: মুম্বই
রাশি / মুন সাইন: মীন
নক্ষত্র বা তারা নক্ষত্র: রেবতী
রাশি (ওয়েস্টার্ন): কুম্ভ
রাশি (ইন্ডিয়ান): মকর

49

জনপ্রিয় এই অভিনেতার শুক্র যা প্রেমের গ্রহ হিসেবে পরিচিত তা শক্তিশালী থাকায় তাঁর একাধিক সম্পর্ক থাকলেও থাকতে পারে। এটি কেবল একটি ইঙ্গিত এবং এটি তার পক্ষে সত্য নাও হতে পারে। জন্মছক অনুযায়ী শ্রমসাধ্য কোনও কিছু অভিষেক এর পক্ষে উপযুক্ত নয়। 

59

অভিষেক কাজ করতে ভালবাসেন না এমনটা নয় বরং কাজ করতে চান। তবে দায়িত্ব নিতে তিনি পছন্দ করেন না। জন্মছক অনুযায়ী সু-সংস্কৃতি অভিষেকের প্রিয়। প্রকৃতপক্ষে, নিজে শান্ত-স্বভাবের তাই পারিপার্শ্বিক পরিবেশ শান্ত থাকাটাই পছন্দ করেন। পাশাপাশি পরিবারের পরিবেশ যাতে আনন্দময় থাকে এবং তাঁদের প্রতি অভিষেকের নজর রাখাটাই মূল উদ্দেশ্য। 

69

রাশিচক্র অনুযায়ী আর্থিক স্থিতি অভিষেক বচ্চনের জন্য পরস্পরবিরোধী। তবে অভিষেকের ভাগ্য তাঁর সঙ্গ দেবে আবার কখনো সঙ্গ দেবে না। অভিষেক অনিয়মিতভাবে অভিনয় জগতে চালিয়ে যাবেন। টাকা কামাবেন, তবে সেটা জমাতে পারবেন না। অভিষেকের চিন্তা-ভাবনা যে সময়ে বাস করেন তার চেয়ে অনেক বেশি অগ্রবর্তী। 

79

রাশিচক্র অনুযায়ী অভিষেক উদার এবং সংবেদনশীল। পরিচিতের কোনও প্রয়োজনে বা কোনও সমস্যার মধ্যে থাকলে সাহায্যের হাত না বাড়িয়ে পাশ কাটিয়ে চলে যাওয়া ওনার স্বভাববিরুদ্ধ। অভিষেক বচ্চন প্রচন্ড বাস্তবিক আর সমানভাবে খুব পরিপাটি প্রকৃতির, সুশৃঙ্খল ও পরিস্কার-পরিচ্ছনতা ভালবাসেন। 

89

এটাও সম্ভব হতে পারে যে খুঁটিনাটি জিনিস দেখতে গিয়ে জীবনের কিছু বড় সুযোগ উনি হারিয়ে ফেলেন। সেই সঙ্গে অভিষেক একজন দ্বিধাগ্রস্ত মানুষ। যদিও পৃথিবীতে নিজের রাস্তা তৈরি করার গুন অভিষেকের আছে এবং উন্নতির শিখরে পৌছানোর ক্ষমতাও তাঁর মধ্যে বর্তমান, তবে একটু বেশি উদ্যম দেখাতে গিয়ে তাঁর থেকে কম গুনের মানুষ অভিষেকের থেকে আগে এগিয়ে যায়। 

99

অভিষেকে সব সময় কিছু অর্জন করতে চান। তাঁর মনের মধ্যে কিছু প্রবল আকাঙ্ক্ষা সব সময় প্রজ্জলিত থাকে। যদিও অভিষেক বচ্চনের সাফল্য একটা সময়ের পর থমকে গিয়েছে। তবু একাগ্রতা ও উৎসাহ ভবিষ্যতে আবারও তাঁকে সাফল্যের শিখরে পৌঁছতে সক্ষম হবেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos