পালিত হচ্ছে হনুমান জয়ন্তী, এই বিশেষ দিনে পাঠাতে পারেন এমন শুভেচ্ছা বার্তা

সারা দেশ জুড়ে পুজিত হচ্ছে হনুমান। হিন্দু ধর্ম অনুসারে, এবছর ১৬ এপ্রিল হল হনুমান জয়ন্তী। আজ বজরংবলীর জন্ম তিথি। হিন্দুধর্মের শাস্ত্র মতে, শুক্লপক্ষে পূর্ণিমার দিন জন্মগ্রহণ করেন বজরংবলী। শাস্ত্র মতে, শ্রীরামচন্দ্রের জন্মের ৬ দিন পর জন্ম নেন হনুমানজি। শনিবার ভোর ৫টা ৫৫ মিনিটে পড়েছে হনুমান জয়ন্তী তিথি। পরের দিন সকাল ৮টা ৪০ মিনিট পর্যম্ত থাকবে এই তিথি। এই দিনে হস্ত নক্ষত্র সকাল ৮টা ৪০ পর্যন্ত রয়েছে। তারপর চিত্রা নক্ষত্র শুরু হবে।     

Sayanita Chakraborty | Published : Apr 16, 2022 3:44 AM IST

110
পালিত হচ্ছে হনুমান জয়ন্তী, এই বিশেষ দিনে পাঠাতে পারেন এমন শুভেচ্ছা বার্তা

জয় হনুমান জ্ঞান গুণ সাগর। জয় কপীশ তিহু লোক উজাগর।। রামদূত অতলিত বলধামা, অঞ্জনি পুত্র পবনসুত নামা।। হনুমান জয়ন্তীতে জানাই শুভেচ্ছা। - আজ ভগবান হনুমানের জন্ম তিথিতে পালিত হচ্ছে বিশেষ উৎসব। আজ বিশেষ, তিথিতে পরিবারের সকলকে জানান শুভেচ্ছা। রইল বিশেষ বার্তা।  

210

তোমাকে ও তোমার পরিবারের সকলকে জানাই হনুমান জয়ন্তীর শুভেচ্ছা। সুখ শান্তিতে ভরে উঠুক তোমার জীবন। শুভ হনুমান জয়ন্তী- আজ বিশেষ তিথিতে এমন বার্তা পাঠান সকলকে। সকলকে জানান শুভেচ্ছা। এমন বার্তা পাঠাতে পারেন সকলকে। দিনের শুরুটা হোক একেবারে অন্য রকম। আজ হনুমান জয়ন্তীর শুভক্ষণে সকলের জন্য শুভ কামনা করুন।    

310

ভগবান হনুমান আপনাকে শান্তি, সুখ, সমৃদ্ধি এবং স্থিতিশীলতা দিয়ে আশীর্বাদ করুক। সবাইকে হনুমান জয়ন্তীর ২০২২ সালের শুভেচ্ছা জানাই। আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটান এবং সবার জন্য প্রার্থনা করুন। - এমন বার্তা পাঠাতে পারেন সকলকে। হনুমান জয়ন্তী শুভ তিথিতে সকলের জন্য শুভ কামনা করুন।  

410

ভগবান হনুমানের আশীর্বাদ সন্ধান করুন যাতে আপনি আুনার সমস্ত কিছুতে সফল হতে পারেন। আপনাকে এবং আপনার পরিবারকে ২০২২ সালের হনুমান জয়ন্তীর অনেক অনের শুভেচ্ছা। আজ এই বিশেষ তিথিতে সকলকে পাঠাতে পারেন এমন বার্তা। আজ ভগবানের আশীর্বাদ বর্ষিত হোক আপনার ওপর। 

510

আমি আশা করি এই বছর আপনার জীবন সুখ, আনন্দ এবং সম্প্রীতিতে পূর্ণ হোক। আপনার জন্য রইল শুভেচ্ছা। শুভ হনুমান জয়ন্তী ২০২২। - আজ বিশেষ তিথিতে এমন বার্তা পাঠান সকলকে। সকলকে জানান শুভেচ্ছা। এমন বার্তা পাঠাতে পারেন সকলকে। শক্তির প্রতীক হিসেবে পুজিত হন ভগবান হনুমান। 

610

আপনি আপনার পরিবারের শক্তি উৎস হতে পারেন এবং সাফল্য হোন। সম্পদ ও সুস্বাস্থ্য অর্জন করুন। সকলকে জানাই হনুমান জয়ন্তীর শুভেচ্ছা।- ভগবান হনুমানের কৃপায় সকল সমস্যা জয় করা সম্ভব। তাঁর কৃপা পেলে দূর হবে সকল দুর্ভোগ। তাই আজ নিষ্ঠার সঙ্গে তাঁর পুজো করুন। 

710

হনুমান জয়ন্তীর দিন সকলের জীবনে সুখ ও সমৃদ্ধি ঘটুক। ভগবান হনুমানের আশীর্বাদ বর্ষিত হোক আপনার ওপর। শুভ হনুমান জয়ন্তী ২০২২।- সকলের জীবনের সুখ আসুক, এমনই কামনা করুন আজ এই শুভ তিথিতে। আজ এই বিশেষ তিথিতে পাঠান শুভেচ্ছা বার্তা। 

810

ভগবান হনুমানের আশীর্বাদে আপনি জীবনে উজ্জ্বল হয়ে উঠুন এবং আপনার সমস্ত লক্ষ্য অর্জন করুন এবং আপনার স্বপ্নগুলোকে বাস্তবে পরিণত করুন। আপনাকে হনুমান জয়ন্তীর অনেক অনেক শুভেচ্ছা জানাই। 

910

জয় শ্রী রাম। জয় বজরংবলী। ভগবান হনুমান আপনাকে শান্তি, সুখ এবং শক্তি দিন। শুভ হনুমান জয়ন্তী। আজ এমন বার্তা পাঠাতে পারেন সকলকে। আজ হনুমান জয়ন্তী তিথিতে সকলকে জানান এমন বার্তা। এই বিশেষ দিনে শুভেচ্ছা পাঠান আত্মীয় ও বন্ধু সকলকে। 

1010

শক্তি, অধ্যবসায় এবং ভক্তির প্রতীক হিসেবে পুজিত হন ভগবান। তিনি আপনাকে শক্তি দিন। তার অধ্যবসায় আপনাকে আশীর্বাদ করুন এবং ভগবান রামের মতো ভক্তির শক্কি আপনাকে দান করুন। শুভ হনুমান জয়ন্তী।  এমন বার্তা পাঠাতে পারেন আজ। সকলের জন্য শুভ কামনা করুন আজকের তিথিকে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos