মেষ থেকে মীন শনিবার কেমন থাকবে আপনার প্রেমের সম্পর্ক, দেখে নিন আপনার আজকের লাভ লাইফ

এই দৈনিক প্রেমের রাশিফল ​​চন্দ্র গণনার উপর ভিত্তি করে। আপনি প্রেমের রাশিফলের মাধ্যমে আপনার প্রেম জীবন এবং বিবাহিত জীবন সম্পর্কিত ভবিষ্যদ্বাণী জানতে পারেন। সেই সঙ্গে যে ব্যক্তি বিবাহিত জীবনে আছেন, তার দিনটি কেমন যাবে, জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আগের থেকে মজবুত হবে বা বিচ্ছেদ থাকবে না ইত্যাদি। তাহলে চলুন প্রতিদিনের প্রেমের রাশিফলের মাধ্যমে জেনে নেওয়া যাক, ১২ টি রাশির জাতক জাতিকাদের সারা দিনটি কেমন যাবে।
 

deblina dey | Published : Jul 16, 2022 3:26 AM IST / Updated: Jul 16 2022, 08:59 AM IST

112
মেষ থেকে মীন শনিবার কেমন থাকবে আপনার প্রেমের সম্পর্ক, দেখে নিন আপনার আজকের লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 
আজ আপনি আপনার প্রেমিকার মেজাজ নষ্ট করতে পারেন।  অনেক সময় তার একগুঁয়েমির সামনে কারও কথাই খাটে না। এমনকি অনেক সময় প্রেমিকার বিষয়টিকেও বিশেষ গুরুত্ব দেওয়া হয় না। যদি প্রেমের সম্পর্ক তিক্ত হয়ে উঠছে বলে মনে হয় তবে আপনার লাল জিনিস দান করা উচিত, এতে সম্পর্ক উন্নত হবে।

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনি ভালোবাসেন কিন্তু আপনি তা প্রকাশ করেন না এবং এটি জেনে আপনার প্রেমিকা চান আপনি তার প্রশংসায় দুটি শব্দ বলুন। ভালোবাসা প্রকাশ না করার কারণে, আজ আপনার প্রেমিকাকে আপনি চান কি চান না সন্দেহে ঘিরে থাকতে পারে। আপনি যদি মনে করেন যে আজ প্রেমের সম্পর্কগুলি কারও নজরে পড়েছে, তবে আপনি অভাবী ব্যক্তিকে সাদা জিনিস দিতে পারেন।

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনি মনের আকাঙ্ক্ষা এবং শরীরের চাহিদা পূরণে গুরুতর হতে পারেন। মন এবং শরীর উভয়ের চাহিদা পূরণের জন্য আপনি প্রেমিকার ইচ্ছা, তিনি কী চান তাও জানার চেষ্টা করবেন কারণ আপনি কখনই প্রেমিকার ইচ্ছার বিরুদ্ধে কিছু করতে চাইবেন না। এটিও আপনার সফল প্রেমের ভিত্তি।

412

কর্কট (Cancer Love Horoscope): 
আজ আপনি মনের আকাঙ্ক্ষা এবং শরীরের চাহিদা পূরণে গুরুতর হতে পারেন। মন এবং শরীর উভয়ের চাহিদা পূরণের জন্য আপনি প্রেমিকার ইচ্ছা, তিনি কী চান তাও জানার চেষ্টা করবেন কারণ আপনি কখনই প্রেমিকার ইচ্ছার বিরুদ্ধে কিছু করতে চাইবেন না। এটিও আপনার সফল প্রেমের ভিত্তি।

512

সিংহ (Leo Love Horoscope): 
মনের মধ্যে অশান্তি এবং চিন্তায় উত্থান-পতন হতে পারে। আজ, আপনি রাগান্বিত প্রেমিকের হৃদয় দখল করতে চান এবং তার উপর প্রচুর ভালবাসা ঢেলে দিতে চান। আপনি খুব আবেগপ্রবণ মানুষ, তাই আপনার প্রেমিকা একটু বিরক্ত হলেই বা তাকে একটু মন খারাপ দেখলেই আপনি তার শরীর, মন, অর্থ সবকিছুই বিসর্জন দিতে চান। আপনাকে বারবার বলা হচ্ছে যে, আপনি আপনার অনুভূতির সঙ্গে সঙ্গে আপনার মন দিয়ে ভাবতে শুরু করুন।

612

কন্যা (Libra Love Horoscope): 
আজ আপনার দুজনের যৌনতার গতি ধীর হতে পারে। আজ আপনি সম্পর্কের ক্ষেত্রে একঘেয়েমি অনুভব করতে পারেন। আপনি নতুন কিছুর সন্ধানে কারও সঙ্গে ফ্লার্ট করা থেকে বিরত থাকবেন না। তবে একটা কথা মাথায় রাখবেন, সম্পর্ক যাই হোক না কেন, তার মধ্যে স্থিতিশীলতা খুবই গুরুত্বপূর্ণ। ব্যাকলেস প্রত্যাবর্তনের মতো এখানে-সেখানে ঘুরে বেড়াতেও আপনাকে সবার নজর থেকে পড়ে যেতে পারে।

712

তুলা ( Libra Love Horoscope): 
আজ, আপনার এবং আপনার প্রেমিকের মধ্যে শারীরিক আকর্ষণ খুব শীঘ্রই তাপ গ্রাস করতে পারে এবং খুব দ্রুত আপনার রোমান্স রোমান্টিক যৌনতায় পরিণত হতে পারে। তোমাদের দুজনের মধ্যে আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাত হতে পারে। এখন পর্যন্ত ঠিক আছে, তবে সম্পর্ক তৈরির আগে নিজের নিরাপত্তার কথা পুরোপুরি মাথায় রেখে এগিয়ে যান।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনি প্রেমিকের সঙ্গে কিছু জিনিস একসঙ্গে সিদ্ধান্ত নিতে পারেন কিভাবে পরিবারের সদস্যদের, বিশেষ করে বাবাকে প্রেমের সম্পর্কের জন্য রাজি করানো যায়, তবে এই সমস্ত কিছু সরাসরি না করে আপনি মেসেজের মাধ্যমে বা ইন্টারনেটে চ্যাট করে করতে পারেন। যেহেতু আপনার বাবা আপনার উপর ঘনিষ্ঠ নজর রাখছেন।

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আজ আপনি প্রেমিককে বিনোদন দেওয়ার চেষ্টা করবেন এবং এর জন্য আপনি তাকে বেড়াতে যাওয়ার প্রস্তাব দিতে পারেন। কিছুক্ষণ বোঝানোর পর প্রেমিকাও যেতে রাজি হবেন। আপনি যদি হাঁটতে যান তবে শুধুমাত্র নিরাপদ স্থানে যান, নির্জন স্থানে যাবেন না। আপনার প্রেমিকার সঙ্গে শুধুমাত্র নিরাপদ স্থানে বের হওয়া উচিত।

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনার প্রেমের সম্পর্কের পুনর্বিবেচনা করুন এবং দেখুন যে প্রেমের সম্পর্কটি যেখান থেকে শুরু হয়েছে সেখানে পৌঁছেছে। এটি কোথাও পৌঁছেছে বা যেখানে শুরু ছিল, তারও শেষ আছে। আপনি কোথায় এবং আপনার প্রেমিক কোথায় দাঁড়িয়ে আছে, সব বিষয় মাথায় রেখে পর্যবেক্ষণ করুন। সৎভাবে আপনার শক্তি এবং দুর্বলতাগুলি দেখুন, তারপরে ভাবুন আপনার এখানে থামানো উচিত নাকি এগিয়ে যাওয়া উচিত বা এটি যেমন আছে তেমনি চালিয়ে যাওয়া উচিত।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার প্রেমিকাও যদি আপনার সঙ্গে কাজ করে, তবে এটি প্রয়োজনীয় নয় যে তিনি প্রতিদিনের মতো আপনার সঙ্গে কথা বলার জন্য সময় বের করতে পারেন। যদি প্রেমিকা কথোপকথনে তাড়াহুড়ো দেখায় বা দ্রুত উত্তর দিয়ে কথোপকথন শেষ করার চেষ্টা করে, তবে আপনি তাকে ভুল বুঝবেন না এবং বারবার ফোন করে তাকে বিরক্ত করবেন না, অন্যথায় সন্ধ্যার মধ্যে বিষয়টি খুব খারাপ হতে পারে।

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনি মুক্তমনা প্রকৃতির একজন শান্ত ব্যক্তি। আপনি বিনোদন ভালবাসেন। প্রায়শই আপনি হাসতে এবং ঠাট্টা করতে থাকেন এবং কখনও কখনও আপনি অন্য ব্যক্তির মেজাজ না জেনে কিছু বলেন। আপনার প্রেমিকা আপনার প্রতিটি চেহারা পছন্দ করে, তবে আপনি তার সামনে রসিকতা করে এমন কিছু বলবেন না যাতে সে বিরক্ত হয়, বিশেষ করে অন্য কারও সামনে, আপনার বাকশক্তিকে নিয়ন্ত্রণ করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos