সোমবার কেমন থাকবে ১২ রাশির প্রেমের রাশিফল, দেখে নিন আপনার আজকের লাভ লাইফ

প্রেম ও দাম্পত্য জীবনে পরস্পরের প্রেমের বন্ধনে আবদ্ধ ব্যক্তিদের চন্দ্র রাশির গণনার ভিত্তিতে নিত্যদিনের কথাবার্তায় ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন, কোন বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকার দিন কেমন যাবে, পরস্পরের প্রতি পারস্পরিক সম্পর্ক জোরদারের দিকে বাড়বে বা কোন ধরনের বাধা আসতে চলেছে, এসব বিষয়ে ইঙ্গিত দেওয়া হয়। তাহলে চলুন প্রতিদিনের প্রেমের রাশিফলের মাধ্যমে জেনে নেওয়া যাক ১২ রাশির জাতক জাতিকাদের জন্য সারা দিনটি কেমন যাবে। 
 

deblina dey | Published : Jun 20, 2022 4:42 AM IST

112
সোমবার কেমন থাকবে ১২ রাশির প্রেমের রাশিফল, দেখে নিন আপনার আজকের লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 
আর্থিক সমস্যার কারণে, আপনি আপনার প্রেমিকার সঙ্গে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারবেন না, যা আপনার প্রেমিকা আপনার উপর রাগান্বিত হতে পারে। আপনাকে মন খারাপ করার জন্য প্ররোচিত করার প্রক্রিয়াটি সারা সপ্তাহ চলতে পারে, তবে প্রেমিকাও জেদ ধরে বসে থাকতে পারে যাতে আপনি তাকে পুরোপুরি বোঝাতে ব্যর্থ হতে পারেন।

212

বৃষ (Taurus Love Horoscope): 
এই সপ্তাহে প্রেমের বিষয়ে আপনার মনে কোনো উৎসাহ থাকবে না। শুধু তাই নয়, অরুচিও থাকবে প্রতিটি কাজে। সঙ্গীর পাশাপাশি আপনি বন্ধুদের থেকেও দূরত্ব বজায় রাখবেন। এমনকি তাদের ফোন কলও রিসিভ করা যাবে না। এজন্য আপনার মনের মধ্যে যে দ্বিধা চলছে তা নিয়ে আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলুন।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনি আপনার একাকীত্বের জন্য বিরক্ত হয়েছেন, তাই আপনাকে হাল ছেড়ে দিয়ে আপনার প্রেমিককে বোঝানোর চেষ্টা করতে হবে। আপনি একাকী বোধ করতে শুরু করেছেন এবং একই সঙ্গে আপনি এখন প্রেম এবং প্রেমিকা উভয়ের গুরুত্ব উপলব্ধি করছেন। প্রেমিককে রাজি করানো এবং তার সঙ্গে কথা বলার মধ্যেই কাটতে পারে এই সপ্তাহ।

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি  আপনার মনে কিছু ঝামেলা অনুভব করতে পারেন। প্রেমিকার সঙ্গে কিছু বিবাদ হলে আপনার মন অস্থির হয়ে উঠতে পারে এবং আপনি তার আচরণে বিরক্ত হয়ে তাকে চিৎকারও করতে পারেন। আপনার এই আচরণ আপনার দুজনের মধ্যে দূরত্ব বাড়াতে পারে।

512

সিংহ (Leo Love Horoscope): 
প্রেমের  ক্ষেত্রে দিনটি অনুকূল থাকবে এবং আপনি আপনার প্রেমিকের সঙ্গে দেখা করে অপরিসীম সুখ অনুভব করতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বাড়বে, আপনার দুজনেরই দেখা সম্ভব। ভালোবাসার সাগরে ডুব দিয়ে দিন কাটানোর সম্ভাবনা আছে।

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি আপনার বাবা-মা এবং কখনও কখনও আপনার প্রেমিকের কথা শুনে মাঝপথে আটকে যেতে পারেন। এটি আপনাকে অনেক মানসিক চাপ অনুভব করতে পারে এবং অবশেষে সেই দিনটি আপনার জন্য এসেছে যখন আপনি একতরফা হওয়ার কথা ভাবতে পারেন, কারণ প্রতিদিনের গন্ডগোল আপনাকে অত্যন্ত বিরক্ত করে তুলছে।

712

তুলা ( Libra Love Horoscope): 
মনে শক্তি এবং সতেজতার মিশ্রণ থাকবে এবং আপনার মন আজ প্রেমিকের সমর্থন পেতে আগ্রহী হতে পারে। মনের কথা পূরণ হবে। মানসিক শান্তি তখনই থাকবে যখন আপনি মনকে সংযত করতে শিখবেন, অন্যথায় আপনি আপনার মনে অদ্ভুত চিন্তায় অস্থির হবেন। ঝামেলা এড়িয়ে জীবন উপভোগ করুন।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
প্রেমের  জীবনে যদি আপনার দুজনের মধ্যে কোনও ধরণের ভুল বোঝাবুঝি হয়ে থাকে তবে এই সপ্তাহে তা দূর হয়ে যেতে পারে এবং আপনি আবার রোমান্স এবং অ্যাডভেঞ্চারে পূর্ণ হবেন। আপনি প্রেমিকাকে পরিবারের যে কোনও সদস্যের সঙ্গে দেখা করতেও পেতে পারেন এবং আপনার প্রেমিকাও এই সাক্ষাতে খুশি হবে।

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনার আকর্ষণ অন্য কোথাও হতে পারে এবং আপনি সোশ্যাল সাইটে কোনও বন্ধুর সঙ্গে ফ্লার্ট করা শুরু করতে পারেন, তবে এটি আপনার একমাত্র আকর্ষণ হবে এবং এতে কিছুটা ভালবাসার অনুভূতি থাকবে। আপনার এই সম্পর্কটা সবার থেকে লুকিয়ে থাকতে পারে।

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনি আপনার প্রেমিকার কাছ থেকে সবকিছু শুনতে পারবেন না, যার কারণে আপনার পারদ হঠাৎ করে অনেক বেড়ে যেতে পারে। যদিও আপনি একজন সুখী-সুখী মানুষ, কিন্তু আপনি যখন রাগ করেন তখন এটি আরও বেশি আসে। কারণ ছাড়া আপনি শুনতে চান না, তাই আজ প্রেমিকের উপর বৃষ্টিপাত করতে পারেন। যদি আপনি একটি মধ্যম পথ দেখতে পান, তবে তা অনুসরণ করুন।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
প্রেমের  সম্পর্কের ক্ষেত্রে এই দিন আপনার জন্য ভালো বলা যাবে না। প্রেমিকার সমর্থন না পাওয়ার কারণে মন খারাপ হতে পারে। প্রেমিকার সঙ্গে কাটানো মুহূর্তগুলো মনে রাখলে মনকে আরো আবেগময় করে তুলতে পারে। এর কারণে হার্টে বেশি অস্থিরতা অনুভব করবেন, কিন্তু হার্টকে নিয়ন্ত্রণে না রাখলে অস্থিরতা শুধু বাড়বে না, কমবে না।

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনার প্রেমের সম্পর্কের ফাটল খাদের রূপ নিতে পারে। আপনার সঙ্গী রাগান্বিত থাকবে, তাই উন্নতির জন্য যা কিছু চেষ্টা করা হবে তা আপনার পক্ষ থেকে হবে, তবে কিছু সময় পরে পরিস্থিতি অনুকূল থাকে, আবার পরিস্থিতি খারাপের দিকে যেতে পারে। এই কারণে আপনার সমস্যা আগের তুলনায় এখন বাড়তে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos