রবিবারে কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, দেখে নিন প্রেমের রাশিফল

প্রেম ও দাম্পত্য জীবনে পরস্পরের প্রেমের বন্ধনে আবদ্ধ ব্যক্তিদের চন্দ্র রাশির গণনার ভিত্তিতে নিত্যদিনের কথাবার্তায় ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন, কোন বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকার দিন কেমন যাবে, পরস্পরের প্রতি পারস্পরিক সম্পর্ক জোরদারের দিকে বাড়বে বা কোন ধরনের বাধা আসতে চলেছে, এসব বিষয়ে ইঙ্গিত দেওয়া হয়। তাহলে চলুন প্রতিদিনের প্রেমের রাশিফলের মাধ্যমে জেনে নেওয়া যাক ১২ রাশির জাতক জাতিকাদের জন্য সারা দিনটি কেমন যাবে। 
 

deblina dey | Published : May 29, 2022 4:32 AM IST

112
রবিবারে কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, দেখে নিন প্রেমের রাশিফল

মেষ (Aries Love Horoscope): 
সম্পর্ক মজবুত করতে মায়ের সহযোগিতা পাওয়া যাবে। আপনি যদি বিদেশ যেতে চান, তাহলে আজকে কর্মসূচী ঠিক করার সেরা দিন।মন বিষণ্ণ হতে পারে। আপনার প্রেমের সম্পর্কে সমস্যা হতে পারে। প্রেমিক সঙ্গীর মন খারাপ হতে পারে। আপনাকে উদযাপন করতে হবে মৃদুভাবে, ভালবাসার সঙ্গে। 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার ছবি নিন এবং সোশ্যাল মিডিয়াতে পোস্ট করুন। একাকী যুবক-যুবতীরাও আজ সঙ্গী খুঁজে পেতে পারেন। মেয়েদের জন্য আজকের দিনটি খুব ভালো যাচ্ছে। মনের মিষ্টি নিয়ে সে আজ কোথাও বেড়াতে যেতে পারে। 

312

মিথুন (Gemini Love Horoscope): 
বিবাহের যোগও তৈরি হচ্ছে। অল্পবয়সী মেয়েরা যারা বিয়ে করতে আগ্রহী, তাদের আজই তাদের প্রেমের সঙ্গী সম্পর্কে তাদের মনের কথা বলা উচিত। সিদ্ধান্ত আপনার পক্ষেই হবে। মোবাইলে সঙ্গীর সঙ্গে সন্ধ্যার অনুষ্ঠান তৈরি হবে। আজ আপনি আপনার প্রেমের সম্পর্কে একটি নতুন সতেজতা অনুভব করবেন। 

412

কর্কট (Cancer Love Horoscope): 
চাকরিতে স্থানান্তর জীবনসঙ্গী এবং সন্তানদের থেকে দূরত্ব বাড়াতে পারে। আজ নতুন আশা আপনাকে আপনার প্রেমিক সঙ্গী এবং পরিবারের কাছাকাছি নিয়ে আসবে, আজ আপনি আপনার প্রেমিকের কাছে ভালবাসা প্রকাশ করতে পারেন, এই সম্পর্কের ক্ষেত্রে পরিবারও আপনার সঙ্গে রয়েছে। 

512

সিংহ (Leo Love Horoscope): 
অল্পবয়সী মেয়েরা যারা বিয়ে করতে আগ্রহী, তাদের আজই তাদের প্রেমের সঙ্গী সম্পর্কে তাদের মনের কথা বলা উচিত। সিদ্ধান্ত আপনার পক্ষেই হবে। মোবাইলে সঙ্গীর সঙ্গে সন্ধ্যার অনুষ্ঠান তৈরি হবে। আজ আপনি আপনার প্রেমের সম্পর্কে একটি নতুন সতেজতা অনুভব করবেন। বিবাহের যোগও তৈরি হচ্ছে। 

612

কন্যা (Libra Love Horoscope): 
নতুন প্রেমের সঙ্গীর খোঁজ শেষ হতে চলেছে। মেয়েদের জন্য আজকের দিনটি ভালো। আজ বিবাহের যোগ তৈরি হচ্ছে। কিন্তু সম্পর্ক ঘটতে থামাতে পারে। আপনি একটি সুন্দর জীবনসঙ্গী চান এবং এই ইচ্ছা পূরণ হতে চলেছে। 

712

তুলা ( Libra Love Horoscope): 
বাবার সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যেও পার্থক্য থাকতে পারে। প্রেমের সম্পর্কের জন্য আজকের দিনটি অনুকূল নয়। প্রেমের সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
প্রেমের সঙ্গীর সঙ্গে, আজ সমস্ত সন্দেহ দূর হবে। মনে রাখবেন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে ঝগড়া হতে পারে। আজ আপনার বান্ধবীর সঙ্গে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। আজ মানসিক স্তরে উল্লেখযোগ্য পরিবর্তন ঘটতে পারে। 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
প্রেমিকার সঙ্গে সেলফি তোলার মাধ্যমে, আপনি বন্ধুদের সঙ্গে আপনার আনন্দের মুহূর্তগুলি ভাগ করবেন। আজ আপনি আপনার প্রেমের জীবন পুরোপুরি উপভোগ করবেন। জীবনসঙ্গী আজ আপনাকে সমর্থন করবে। আনন্দ ও আনন্দের পরিবেশ থাকবে। 

1012

মকর (Capricorn Love Horoscope): 
জীবনসঙ্গী আপনাকে পূর্ণ সমর্থন দেবে, আপনি আপনার প্রেমিকার সঙ্গে ফোনে কথা বলতে পারবেন। সোশ্যাল মিডিয়ায় বেশি সময় কাটবে। আপনার স্পষ্ট বাগ্মীতার কারণে মাঝে মাঝে উত্তেজনার পরিবেশ থাকবে। সন্তানদের লেখাপড়া নিয়ে দুশ্চিন্তা হতে পারে। 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
পিতামাতার কাছ থেকে বিবাহের জন্য একটি সবুজ সংকেত হতে চলেছে। আপনার সমস্যাটি আজই আপনার গুরু বা শিক্ষককে বলুন কারণ সঠিক নির্দেশনা আপনার জীবনে উন্নতি আনবে। সন্তানের যত্ন নিন, স্বাস্থ্য খারাপ হতে পারে।

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনার বান্ধবীর সঙ্গে আপনি কোথাও বেড়াতে যাওয়ার প্রোগ্রাম করতে পারেন। আপনার সঙ্গী বা প্রেমিকার সঙ্গে মিথ্যা না বলার পরামর্শ দেওয়া হচ্ছে, এতে সম্পর্কের টানাপোড়েন বাড়বে।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos