এই মাসে ৪ গ্রহ করবে রাশি পরিবর্তন, ৫ রাশির উপর পড়বে এর মারাত্মক প্রভাব

মার্চ মাসে চন্দ্র ছাড়াও সূর্য, বুধ এবং শুক্রের রাশিঘর পরিবর্তন করবে। পাশাপাশি মঙ্গল গ্রহ থাকবে বৃষ রাশিতে, বৃহস্পতি গ্রহ থাকবে মকর রাশিতে, শনিও থাকবে মকর রাশিতে, কেতু থাকবে বৃশ্চিক রাশিতে। সূর্য কুম্ভ রাশির থেকে ১৪ মার্চ মীন রাশিতে প্রবেশ করবে। বুধ ১১ মার্চ মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শুক্র ১৬ মার্চ কুম্ভ থেকে মীন রাশিতে প্রবেশ করবে। চন্দ্র ১ মার্চে কন্যাতে প্রবেশ করবে। চন্দ্র প্রতি আড়াই দিন পরে রাশিচক্র পরিবর্তন করে। এই সমগ্র পরিবর্তনের ফলে ১২টি রাশির উপরেই প্রভাব থাকবে, তবে সবচেয়ে বেশি প্রভাব থাকবে ৫ রাশির উপর।

deblina dey | Published : Mar 1, 2021 5:06 AM IST / Updated: Mar 01 2021, 01:40 PM IST

112
এই মাসে ৪ গ্রহ করবে রাশি পরিবর্তন, ৫ রাশির উপর পড়বে এর মারাত্মক প্রভাব

মেষ-  পরিস্থিতি এই মুহুর্তে পরিবর্তিত রয়েছে। যে কোনও কাজ করার আগে একটি সম্পূর্ণ পরিকল্পনা করা আপনাকে কাজের ভুল থেকে বাঁচিয়ে দেবে। পারিবারিক ও ব্যক্তিগত কাজকর্মও সাবলীলভাবে চলবে। সময় অনুসারে আপনার আচরণেও কিছুটা নমনীয়তা আনা অত্যন্ত জরুরি। শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি অবহেলা ফলাফল নষ্ট করতে পারে। সোশ্যাল মিডিয়া এবং অপ্রয়োজনীয় জিনিসে পড়ে নিজের ক্যারিয়ারের সঙ্গে কোনওভাবেই আপস করবেন না। এই মাসে ভ্রমণ এড়িয়ে চলুন।

212

বৃষ-  আপনি আপনার প্রতিভা এবং শক্তি দিয়ে প্রতিটি পরিস্থিতির মুখোমুখি হতে সক্ষম হবেন। এই সময় লাভ অর্জনের পাশাপাশি উত্সাহ ও শক্তির যোগাযোগ থাকবে। অর্থনৈতিক বিষয়ে বাজেটের প্রতি যত্ন নেওয়া দরকার। অহেতুক ব্যয়ের ফলে অর্থনৈতিক সমস্যা দেখা দিতে পারে। অচেনাকে বিশ্বাস করা, আপনাকে সমস্যায় ফেলতে পারে। কাজ এবং পারিবারিক দায়িত্বের মধ্যে সমন্বয় সাধন করা একটি চ্যালেঞ্জ হবে।

312

মিথুন- যদি বাড়ি বদলের মতো পরিকল্পনা থাকে তবে এই মাসে এই বিষয়টিতে কিছু গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। দ্রুত সাফল্য অর্জনের আকাঙ্ক্ষার কারণে কোনও অন্যায় কাজে আগ্রহী হবেন না। এটি আপনার কেরিয়ার ও সম্মান নষ্ট হতে পারে। শিক্ষার্থীদের বিনোদন এবং অপচয়মূলক কাজে পড়ে তাদের পড়াশোনা এবং ক্যারিয়ারের সঙ্গে আপোষ করা উচিত নয়।

412

কর্কট-  পরিবারে শৃঙ্খলার পরিবেশ বজায় থাকবে। আপনার কাজের পাশাপাশি ব্যক্তিগত আগ্রহের দিকেও মনোযোগ দিন। এটি করা আপনার মধ্যে একটি নতুন শক্তি যোগাবে। কোনও পরিবারের সদস্যের বৈবাহিক জীবনে সমস্যা হওয়ার কারণে বাড়িতে উত্তেজনার পরিবেশ থাকবে। তবে, আপনার সহযোগিতা এবং পরামর্শগুলিও একটি  সমাধান সরবরাহ করবে। অর্থের ক্ষেত্রে কারও কাছে অন্ধভাবে বিশ্বাস করবেন না। কখনও কখনও আপনি আপনার প্রকৃতিতে কিছুটা বিরক্তি অনুভব করতে পারেন, নিজের ঘাটতিটি সংশোধন করতে পারেন।

512

সিংহ- এই মাসে আপনি কিছু সময়ের জন্য চলমান সমস্যার সমাধান পেতে সক্ষম হবেন। শিক্ষার্থী ও যুবকদের প্রতিযোগিতা এবং বিভাগীয় পরীক্ষার ফলাফল তাদের পক্ষে আসতে পারে। কারণ ছাড়া কারও সঙ্গে তর্কে জড়িয়ে পড়বেন না। আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা খুব গুরুত্বপূর্ণ। কখনও কখনও এটি মনে হবে আপনার সুখে যেন কারও নজর লেগে গিয়েছে তবে এটি শুধুই আপনার কল্পনা। আপনার নিকটবর্তী কিছু মানুষ আপনার কাজে বাধা দিতে পারে।

612

কন্যা-  আপনি কোনও পুরানো সমস্যার সমাধান পেয়ে আরও অনেক স্বস্তি বোধ করবেন। পরিবারের প্রবীণদের প্রতি সেবার মনোভাব বজায় রাখা এবং জীবনে তাদের দিক নির্দেশনা গ্রহণ করা, আপনার জন্য লাভবান হবে। অন্যের প্রতি বেশি বিশ্বাস, আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। ভবিষ্যতের কোনও পরিকল্পনা করার সময় আপনার সিদ্ধান্তটিকে অগ্রাধিকার দেওয়া আরও ভাল। কোনও বন্ধু বা আত্মীয় তার প্রতিশ্রুতি রাখতে গিয়ে আপনাকে বিরক্তকর পরিস্থিতিতে পড়তে হতে পারে। এই সময়ে যে কোনও ধরণের ভ্রমণ স্থগিত রাখুন।

712

তুলা- এই মাসে পরিবারের সঙ্গে একটি ধর্মীয় স্থান পরিদর্শন করার পরিকল্পনা করতে পারেন। এর সঙ্গে বিনোদন সম্পর্কিত অনুষ্ঠানগুলিতেও সময় ব্যয় হতে পারে। যদি পৈতৃক সম্পত্তি নিয়ে সমস্যা থাতে তবে তা সমাধানের সঠিক সময়। আপনার রুটিনটি যথাযথভাবে রাখা প্রয়োজন, অন্যথায় অসতর্কতার কারণে গুরুত্বপূর্ণ কাজটি মিস করতে পারে। টাকা-পয়সা নেওয়া বা দেওয়া থেকে বিরত থাকুন। এ কারণে সম্পর্ক নষ্ট হতে পারে।

812

বৃশ্চিক-  এটি কঠোর পরিশ্রম এবং পরীক্ষার সময়। তবে, আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। বীমা এবং অন্যান্য সম্পর্কিত কাজে অর্থ বিনিয়োগ করা ভাল। ঘরের বিষয়ে বেশি হস্তক্ষেপ করাও ঠিক নয়। পরিকল্পনা তৈরির পাশাপাশি তাদের কাজের ফর্মও দেওয়া দরকার। আপনি যদি বাড়ির রক্ষণাবেক্ষণ সম্পর্কিত কাজে অর্থ ব্যয় করে থাকেন তবে প্রথমে বাজেট তৈরি করা দরকার।

912

ধনু-  এই সময় আপনার আত্মবিশ্বাস এবং মনোবলের সাহায্যে আপনি একটি নির্দিষ্ট লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাত করা আপনার আর্থিক পরিস্থিতি আরও উন্নত করবে। আপনার সংবেদনশীল প্রকৃতির কারণে ছোট ছোট জিনিসও আপনাকে বিরক্ত করতে পারে। যা আপনার স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলবে। আয়ের পাশাপাশি ব্যয়ও বাড়বে। অনেক সময় খুব তাড়াহুড়ার কারণে কোনও কাজ নষ্ট হয়ে যেতে পারে, সাবধানে থাকুন।

1012

মকর- আপনার কিছু প্রতিভা মানুষের সামনে প্রকাশিত হবে। যার দ্বারা আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে এবং শ্রদ্ধাও বাড়বে। কোনও ঋণ গ্রহণ বা স্থগিত অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু লোক ঈর্ষান্বিত হয়ে আপনাকে দুর্বল করার চেষ্টা করবে। এই ধরনের লোকদের থেকে সাবধান থাকুন এবং আপনার আত্মবিশ্বাস দৃঢ় রাখুন। কোনও নির্দিষ্ট বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার পক্ষে বাড়ির অভিজ্ঞ এবং প্রবীণদের সঙ্গে পরামর্শ করলে উপকার পাবেন।

1112

কুম্ভ- আপনি সর্বোত্তম উপায়ে সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। আধ্যাত্মিকতা সম্পর্কিত কাজে বিশেষ আগ্রহ থাকবে। নিকটাত্মীয় বা বন্ধুর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা থাকতে পারে। সাবধানতা অবলম্বন করুন, আপনার গোপন বিষয়টি প্রকাশ্যে আসার সম্ভাবনা রয়েছে। মানসিক শান্তি পেতে ধর্মীয় স্থানে কিছুটা সময় ব্যয় করুন। শিক্ষার্থীদের পড়াশোনা সম্পর্কে গাফিলতি হওয়া উচিত নয়।

1212

মীন- বাড়ির সংস্কার বা পরিবর্তনের জন্য কিছু পরিকল্পনা করতে পারেন। বাড়িতে নিকটাত্মীয়দের আগমন ঘটবে। যে কোনও বিশেষ বিষয়েও আলোচনা হতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি করার জন্য শুভ সুযোগ আসতে পারে। অপব্যয়মূলক কাজে ব্যয় বাড়তে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করতে ভুলবেন না। কখনও কখনও আপনি অকারণে মনে মনে অশান্তি ও টান অনুভব করবেন। নিজের জন্য কিছুটা সময় ব্যয় করুন এবং ধ্যান করুন। যুবকদের ক্যারিয়ার-সম্পর্কিত কাজে আরও মনোযোগ দেওয়া দরকার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos