এই চার রাশিকে চিনে নিন, এরা সব সময় মনে করেন ভালোবাসা এদের জীবনে আসতেই পারে না

একটা মজবুত সম্পর্ক কে না চান। তা সে দাম্পত্য সম্পর্কই হোক কিংবা প্রেম। মনের মানুষকে নিয়ে ছোট থেকেই স্বপ্ন থাকে অধিকাংশেরই। সে কমন হবে, তার আচরণ, মানসিকতা এমনকী অনুভূতি নিন নানা রকম পরিকল্পনা চলে। সেই মতো চলে সন্ধান। তবে, সব চাহিদা যে পূরণ হয় এমন নয়। দিনের শেষে আমরা বাস্তবটাকে মেনে নিলেও, ভালোবাসার মানুষে নিয়ে স্বপ্ন দেখতে কেউই বন্ধ করেন না। 

Sayanita Chakraborty | Published : Apr 1, 2022 9:36 AM IST

110
এই চার রাশিকে চিনে নিন, এরা সব সময় মনে করেন ভালোবাসা এদের জীবনে আসতেই পারে না

কিন্তু, জানেন কী এমন কিছু মানুষ আছেন, যাদের মনে এই ভালোবাস নিয়ে রয়েছে নানা রকম ভ্রান্ত ধারণা। এরা কিছুতেই বিশ্বাস করতে চান না যে এদের জীবনেও সত্যিকারের ভালোবাসা আসতে পারে। সে কারণে ভালোবাসা পেয়েও তারা কখনও তা হারিয়ে ফেলেন। অথবা ভালোবাসার মানুষকে ভুল বোঝেন। অনেকে তো ভালোবাসাকে দয়াও ভেবে ফেলন। 

210

এমন ধারণা কারও একার নয়। মুষ্টিমেয় মানুষ আছেন এই দলে। শাস্ত্র মতে, এমন কিছু রাশি আছে, যাদের এমন ধারণা। চারটি রাশির উল্লেখ আছে শাস্ত্রে। যারা কখনও বিশ্বাস করতে চান না, তাদের জীবনেরও ভালোবাসা আসতে পারে। তারাও যে কারও স্বপ্নের মানুষ হতে পারেন, এটা কিছুতেই এরা বিশ্বাস করতে চান না। যে কারণে একাধিকবার এদের সম্পর্ক ভাঙে।

310

এই রাশির তালিকায় আছেন বৃশ্চিক। এরা প্রেম ভাঙার ভয় পান। তাদের ধারণা যে তাদেরই আচরণ সম্পর্ক নষ্ট করে দেবে। এদের মনে সব সময় নেতিবাচক ধারণা ঘোরাফেরা করে। সে কারণে এরা বিশ্বাস করতে পারেন না যে এদের জীবনেও ভালোবাসা আসতে পারে। 

410

বৃষ রাশির ছেলে মেয়েরাও বৃশ্চিক রাশির ছেলে মেয়েদের মতো একই ধারণা নিয়ে থাকেন। এরা সহজে কাউকে বিশ্বাস করতে পারেন না। একবার সম্পর্কে ঠকে গেলে, এদের সম্পর্ক থেকে আস্থা উঠে যায়। এরা বিশ্বাস করতে চান না কেউ এদের সত্যিই ভালো বাসতে পারে। সে কারণে একাধিক সম্পর্ক ভাঙে বৃষ রাশির। 

510

বৃষ রাশির ছেলে মেয়দের আত্ম সম্মান নিয়ে সমস্যা আছে। অন্যদেরর তুলনায় এদের আত্মসম্মান একটু বেশিই হয়। এর প্রভাব পড়ে সম্পর্কের ওপর। সে কারণে এদের বহু সম্পর্ক ভাঙতে দেখা যায়। এরা বাস্তবটা না দেবে আবেগ ও জেদের বসে অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন। যাতে সমস্যা দেখা দিতে পারে। 

610

এই তালিকায় আছে কুম্ভ রাশি। এদের কাছে কমিটমেন্ট বা প্রতিশ্রুতি শব্দের গুরুত্ব বিস্তর। এরা একবার কাউকে প্রতিশ্রুতি দিলে তা অবশ্যই রাখে। তবে, এদের মনে একটা ধারণা আছে। এরা মনে করে, কেউ এদের পুরোপুরি চিনলে, তাকে ভালোবাসে না। এই ধারণার জন্য এরা সম্পর্কে এগিয়ে যেতে ভয় পায়। এই ভুল ধারণার জন্য এদের বিচ্ছেদও হয়। 

710

প্রেম নিয়ে মকর রাশিরও রয়েছে একাধিক ভুল ধারণা। এদের প্রেম জীবনে সমস্যা দেখা দেয় এদেরই ভুলে। এরা প্রতারণাকে ভয় পান। আর সারাক্ষণ মনে করেন, সঙ্গী এদের সঙ্গে প্রতারণা করছে। সে কারণে এরা কাউকে বিশ্বাস করতে পারেন না। আর এদের প্রেম কিংবা দাম্পত্য জীবনে দেখা দেয় নানান সমস্যা। 

810

এদিকে এমন অনেকে আছেন, যারা সম্পর্কের কোনও ভবিষ্যত নেই জেনেই সে সম্পর্কে থাকতে চায়। জানেন কি, এমন আচরণ নির্ভর করে রাশির ওপর। এমন বহু মানুষ আছেন, যারা প্রতারণার শিকার হচ্ছেন জেনেও সম্পর্কে থাকতে পছন্দ করেন। ঠকে যাওয়া সত্ত্বেও সম্পর্কে থাকতে চান। এই তালিকায় আছেন মীন ও কর্কট রাশি। 

910

এমন অনেকে আছেন, যারা হাজার চেষ্টা করেও দুর্ভাগ্যের জন্য সাফল্য ধরে রাখতে পারেন না। জ্যোতিষ (Astrology) মতে, কার ভাগ্য কেমন, তা নির্ভর করে রাশির ওপর। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে চারটি রাশির উল্লেখ। সিংহ, বৃশ্চিক, কর্কট ও কুম্ভ রাশি রয়েছে এই তালিকায়।  

1010

জ্যোতিষ (Astrology) মতে, মানুষের স্বভাব, তার আচরণ এমন সবই নির্ভর করে রাশির ওপর। গ্রহের পরিবর্তনের ফলে মানুষের জীবনে নানা রকম সমস্যা দেখা দেয়। এমনকী, আমাদের মানসিকতাও নির্ভর করে রাশির ওপর। সে কারণেই এই চার রাশির ছেলে মেয়েরা সব সময় মনে করেন ভালোবাসা এদের জীবনে আসতেই পারে না

Share this Photo Gallery
click me!
Recommended Photos