সোমবারে কেমন থাকবে আপনার প্রেমের জীবন, দেখে নিন আজকের ১২ রাশির লাভ লাইফ

প্রেম ও দাম্পত্য জীবনে পরস্পরের প্রেমের বন্ধনে আবদ্ধ ব্যক্তিদের চন্দ্র রাশির গণনার ভিত্তিতে নিত্যদিনের কথাবার্তায় ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন, কোন বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকার দিন কেমন যাবে, পরস্পরের প্রতি পারস্পরিক সম্পর্ক জোরদারের দিকে বাড়বে বা কোন ধরনের বাধা আসতে চলেছে, এসব বিষয়ে ইঙ্গিত দেওয়া হয়। তাহলে চলুন প্রতিদিনের প্রেমের রাশিফলের মাধ্যমে জেনে নেওয়া যাক ১২ রাশির জাতক জাতিকাদের জন্য সারা দিনটি কেমন যাবে। 
 

Web Desk - ANB | Published : Jun 6, 2022 3:33 AM IST

112
সোমবারে কেমন থাকবে আপনার প্রেমের জীবন, দেখে নিন আজকের ১২ রাশির লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 
আপনি একটি ডেটে যেতে এবং দারুন সময় কাটাতে পারেন। আপনি রোমান্টিক সন্ধ্যার একটি দীর্ঘ তালিকা তৈরি করতে পারেন। আপনি আপনার রোম্যান্সকে স্মরণীয় করে রাখতে পারেন। আপনি একটি বিশেষ উপহারের ব্যবস্থা করতে পারেন এবং প্রেমিকার পছন্দ-অপছন্দের কথা মাথায় রেখে বিশেষ কিছু করা যেতে পারে, তবে এমন কিছু করবেন না যাতে আপনার মেজাজ খারাপ হয়। প্রেমিককে পুরো সময় দিয়ে আপনি তার সমস্ত অভিযোগের সমাধান করতে পারেন।

212

বৃষ (Taurus Love Horoscope): 
সম্পর্কে টেনশন বাড়তে পারে। এর কারণও হতে পারে যে আপনি আপনার ভালবাসার জন্য যতটা সময় চান ততটা সময় বের করতে পারবেন না। রাগ করে সময় নষ্ট করবেন না। সপ্তাহের শুরুকে রোমান্টিক বলা যাবে না এবং আপনি চাইলেও আপনার প্রেমিকের সঙ্গে দেখা করতে পারবেন না। এতে আপনি আফসোসও করবেন, কিন্তু হৃদয়ের ব্যাপারটি প্রেমিকের কাছে পৌঁছাবে না এবং আপনার অসহায়ত্বকেও উপেক্ষা করা যেতে পারে। সময়ের সঙ্গে সঙ্গে আপনার সম্পর্ক স্বয়ংক্রিয়ভাবে এগিয়ে যেতে শুরু করবে, আপনার ভালবাসা বেশিদিন আপনার থেকে দূরে থাকতে পারবে না।

312

মিথুন (Gemini Love Horoscope): 
সপ্তাহের প্রথম দুটি অংশ প্রেমের বিষয়ে আপনার জন্য ভাল বলা যেতে পারে, তবে শেষ অংশে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। পরিস্থিতি যাই হোক না কেন, বুদ্ধিমানের সঙ্গে মোকাবিলা করার চেষ্টা করুন। সপ্তাহের শুরুতে আপনি আপনার প্রেমিকাকে অন্যরকম সুন্দর রূপে দেখার সৌভাগ্য পেতে পারেন।

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনার এবং আপনার প্রেমিকা উভয়ের স্বাস্থ্যের দিকে আপনাকে মনোযোগ দিতে হতে পারে। আপনার উভয়েরই পরিবর্তনশীল ঋতু অনুযায়ী পোশাক নির্বাচন করা উচিত কারণ আজকাল আবহাওয়ার মেজাজ ঠিক আছে বলা যায় না। ফ্যাশনের কারণে আপনার স্বাস্থ্য নষ্ট করবেন না।

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি একে অপরকে কী দিচ্ছেন এবং আপনার উচিত কিনা তা দিয়ে প্রেমের সম্পর্কগুলি বিচার করা উচিত। কোন ঘাটতি আছে কিনা বা আপনারা দুজনেই একে অপরকে কতটা জানেন ইত্যাদি।

612

কন্যা (Libra Love Horoscope): 
আজ আপনার প্রেমের গল্প সম্পর্কে চিন্তা করার এবং সিদ্ধান্ত নেওয়ার সময়। আপনার ব্যক্তিত্ব এবং গুণাবলীর কারণে সবাই আপনাকে জানতে এবং আপনার কাছাকাছি আসতে চায়। আজ যেকোনও বিষয়ে বিচক্ষণ সিদ্ধান্ত নিন।

712

তুলা ( Libra Love Horoscope): 
প্রেমিকার সঙ্গে ঠাট্টা করতে করতে সময় জানা যাবে না আর আপনার মন চাইবে সময়টাকে বেঁধে রাখতে। যদি আপনার সম্পর্ক এখনও তৈরি না হয় তবে আপনি আপনার স্বপ্নের সঙ্গী পেতে পারেন। আপনার মন ময়ূর নেচে নেচে উঠবে এবং আপনি কিছুতেই দূরে যেতে পারবেন না। যার কারণে এমনভাবে চলতে থাকবে যে থামার নামই নেবে না।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনার প্রেমিকার কথা আপনার সামনে বন্ধুর মাধ্যমে উপস্থাপন করতে পারেন, অর্থাৎ কেউ আপনাকে আপনার প্রেমিকার বিরুদ্ধে উসকানি দেওয়ার কাজটি করতে পারে। এখন দেখতে হবে আপনি এর কথাগুলো বিশ্বাস করতে চান নাকি আগে আসল ব্যাপারটা বের করতে চান, সেটা কী?

912

ধনু (Sagittarius Love Horoscope): 
এই সময়ে আপনার প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে। আপনার প্রেমের সম্পর্ক যদি সম্প্রতি হয়ে থাকে, তাহলে প্রেমিকের ওপর কোনও বিষয়ে বেশি জোর দেওয়া উচিত নয় এবং প্রেমের সম্পর্ক পুরনো হলেও প্রেমিকের ওপর আপনার পছন্দ-অপছন্দ চাপিয়ে দেওয়া উচিত নয়। আপনি যদি এখন একজন প্রেমিককে খুঁজছেন এবং কাউকে দেখতে পাচ্ছেন, তাহলে এখনই তার সামনে আপনার অনুভূতি প্রকাশ না করে আপনার উপযুক্ত সময়ের জন্য অপেক্ষা করা উচিত।

1012

মকর (Capricorn Love Horoscope): 
যদি আপনারা দুজনেই এই সম্পর্ক নিয়ে বিরক্ত হয়ে থাকেন এবং এটিকে বোঝার মতো বয়ে বেড়াচ্ছেন তবে আপনার উভয়েরই এটি নিয়ে আলোচনা করা ভাল। নিজেকে প্রতারিত করার চেয়ে আপনার দুজনেই আপনার সম্পর্ককে মেরামত করার এবং এটিকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করা ভাল। আপনার প্রেমের ক্ষেত্রে কিছু সৃজনশীলতা আনুন এবং প্রেম জীবনের বাগানে রঙিন ফুলের গন্ধ নেওয়ার সুযোগ দিন।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার ইগোর কারণে সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়াতে পারেন দুজনেই। আপনি যদি আপনার প্রেমিকের জীবন শেষ করতে চান তবে এটি আপনার নিজের ব্যক্তিগত সিদ্ধান্ত। যা অন্য কেউ বদলাতে পারবে না, কিন্তু সম্পর্ক ভাঙার সঙ্গে সঙ্গে আপনার তারকারাও বলছেন অন্য কারো প্রতি আকৃষ্ট হতে, তবে এখনই এত দুশ্চিন্তা দেখাবেন না, নিজেকে একটু সময় দিন।

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনি আপনার কর্মক্ষেত্র থেকে বেরিয়ে আসতে পারবেন না এবং কাজের চাপের কারণে আপনি আপনার প্রেমিকার সঙ্গে কথা বলতে পারবেন না। আপনার প্রেমিককে আপনার সঙ্গে দুই ঘন্টা কথা বলার জন্য বেশ উদ্বিগ্ন দেখা যেতে পারে, কিন্তু আপনি যখন কোনও কাজে পিছিয়ে পড়েন তখন আপনি আপনার প্রেমিকের কথাও চিন্তা করেন না। প্রেমিকার বিরক্তি দেখা যেতে পারে এবং সম্ভবত এবার এই বিরক্তি আপনাকে মূল্য দিতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos