২০২১ সালে কর্মক্ষেত্রে সমস্যায় ভুগতে হতে পারে এই রাশিগুলিকে, দেখে নিন সেই তালিকা

জীবনে কম বেশি সমস্যার সম্মুখীণ হতে হয় সকলকেই। কেউ তার মনের জোড়ে বা উপস্থিত বুদ্ধির জোরে সেই খারাপ সময়কে অনায়াসে অতিক্রম করতে পারে। আবার অনেকে এই সময় কাটাতে গিয়ে নাজেহাল অবস্থার সৃষ্টি হয়। তবে জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের আগামী বছরে অর্থাৎ ২০২১ সালে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। যার অর্থ ১২ টি রাশিচক্রের মধ্যে এই কয়েকটি রাশির কর্মক্ষেত্রে সমস্যা দেখা দেবে। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না।

deblina dey | Published : Dec 13, 2020 4:55 AM IST / Updated: Dec 17 2020, 11:19 AM IST

16
২০২১ সালে কর্মক্ষেত্রে সমস্যায় ভুগতে হতে পারে এই রাশিগুলিকে, দেখে নিন সেই তালিকা

বৃশ্চিক- এই রাশির জাতকরা নিজেদের দৃঢ় সংকল্পের জোরে কোনও কোম্পানির একটি অপরিহার্য অঙ্গ হয়ে উঠলেও এদের মধ্যে ক্ষমতার শীর্ষে পৌঁছানোর একটা প্রবণতা দেখা যায়। যার ফলে এরা সহকর্মীদের চক্ষুশূল হয়ে ওঠেন। 
 

26

বৃশ্চিক রাশির প্রতিশোধ প্রবণতার জন্য কর্মক্ষেত্রে এদের শত্রুর সংখ্যা বাড়ে। ফলে চাকরি ক্ষেত্রে এদের মেয়াদও খুব তাড়াতাড়ি ফুরিয়ে আসে। নতুন বছরে  এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রের সমস্যা দেখা দিলেও তা কাটিয়ে উঠতে পারবেন সহজেই।

36

মিথুন- এই রাশির জাতকরা কিন্তু খুবই বুদ্ধিমান এবং বহুমুখী প্রতিভাধর হয়ে থাকেন। তবে কর্মক্ষেত্রে এরা খুবই অস্থির মস্কিষ্ক, উদাসীন এবং অধৈর্য প্রকৃতির হয়ে থাকেন। কর্মক্ষেত্রে এদের একটা অন্যতম সমস্যা হল যে, এরা কারওর দ্বারা চালিত হতে একেবারেই পছন্দ করেন না। 

46

মিথুন রাশির এই বিষয়টাই সংস্থার উচ্চপদস্থরা একেবারেই মেনে নিতে পারেন না। আর সেই কারণেই চাকরি থেকে বরখাস্তের নোটিশ পেতে এদের বেশি সময় লাগে। এই রাশির নতুন বছরে সমস্যা দেখা দিলেও তা সহজেই কাটিয়ে উঠতে পারবেন। 

56

মেষ- এই রাশির কাজে উৎসাহের অভাবের জন্যই এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে বেশিদিন টিকে থাকতে পারে না। এরা স্বভাবের দিক থেকে খুব একগুঁয়ে।  কোনও কাজ নিজের বুদ্ধি দিয়ে করার জন্য এদের মধ্যে সংস্থার উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ অমান্য় করার প্রবণতাও থাকে। 

66

তাই কর্মক্ষেত্রে মেষ রাশির মেয়াদও খুব তাড়াতাড়ি ফুরিয়ে আসে। তবে নতুন বছরে এই রাশির চাকরি ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক সমস্যা দেখা দিলেও তা কাটিয়ে উঠতে পারবেন সহজেই। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos