আর্থিক সঙ্কট দূর করতে শুক্রবার অবশ্যই করুন এই কাজ, টাকা-পয়সার সমস্যা মিটবে নিমেষে

দীর্ঘদিন ধরে আর্থিক অনটনে ভুগলে এক মনে তারা মায়ের আরাধনা করুন। শান্ত মনে তারা মন্ত্র জপ করলে আর্থিক সমস্যা মিটে যায়। হিন্দুশাস্ত্র মতে, আজকের দিনে তারা মায়ের আরাধনা করলে জীবনে আর কোনও সমস্যাই থাকবে না। আপনার গৃহস্থে আজকের দিনেই মায়ের আগমন ঘটে। যারা দীর্ঘদিন ধরে আর্থিক অনটনে ভুগছেন তারা আজকের দিনে ঘুম থেকে উঠেই শান্ত হয়ে এক মনে তারা মায়ের আরাধনা করুন। দেখবেন নিমেষে আর্থিক অনটন দূর হবে এবং মনের সব ইচ্ছা পূরণ হবে।
 

Riya Das | Published : Aug 27, 2021 7:58 AM IST

15
আর্থিক সঙ্কট দূর করতে শুক্রবার অবশ্যই করুন এই কাজ,  টাকা-পয়সার সমস্যা মিটবে নিমেষে

পূরাণ মতে, মা তারার আর্বিভাব হয়েছিল সমুদ্র মন্থনের সময়। সমুদ্র গর্ভ থেকে উঠে আসা হলাহল পান করে মহাদেব অচৈতন্য হয়ে পড়েছিলেন। সেই সময় মা পার্বতী তারা মায়ের রূপে সেখানে আর্বিভূত হয়ে দেবাদিদেবকে দুধ পান করান এবং তারপর মুহূর্তে জ্ঞান ফিরে আসে শিব ঠাকুরের। সেই থেকেই মায়ের এই বিশেষ রূপের আরাধনা হয়ে আসছে।
 

25


কারোর জন্মকুষ্টিতে পিতৃ দোষের যোগ থাকলে এটা কিন্তু চিন্তার বিষয়। কারণ পিতৃ দোষ চলাকালীন একের পর এক সমস্যা মাথা চাড়া দিয়ে ওঠে। বিশেষত টাকা-পয়সা সংক্রান্ত কোনও ঝামেলা, চাকরির ক্ষেত্রে নানান সমস্যা দেখা যায়, এছাড়াও পারিবারিক অশান্তি দেখা যায়।  নিয়মিত তারা মায়ের আরাধনা করলে এই দোষও কেটে যায়।
 

35

মায়ের এই শক্তি রূপের আরাধনা করার পাশাপাশি এক মনে ১০৮ বার তারা মন্ত্র জপ করলে মা তারা প্রসন্ন হন। শান্ত মনে এই মন্ত্র  জপ করলে আর্থিক সমস্যা মিটে যায়, এর পাশাপাশি সামাজিক সম্মানও বৃদ্ধি পায়।
 

45


প্রতি শুক্রবার জবা ফুল মাকে নিবেদন করে মন থেকে মাকে পুজো করলে গোটা বাড়িতে পজেটিভ শক্তি বৃদ্ধি পায়। এর পাশাপাশি বাস্তু দোষ কাটাতেও সময় লাগে না। সেই সঙ্গে সুখ-শান্তি ফিরে আসে পরিবারের মধ্যে।
 

55

 যারা দীর্ঘদিন ধরে আর্থিক অনটনে ভুগছেন তারা শুক্রবার ঘুম থেকে উঠেই শান্ত হয়ে এক মনে তারা মায়ের আরাধনা করুন। দেখবেন নিমেষে আর্থিক অনটন দূর হবে এবং মনের সব ইচ্ছা পূরণ হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos