এই ৫ রাশির জাতক-জাতিকা থেকে সাবধান, প্রতারণার শিকার হওয়ার আগে জেনে নিন তাদের লক্ষণ

প্রেম নিয়ে অনেকেরই অনেক রকমের ধারণা রয়েছে।  প্রেমের মধ্যে বিশ্বাস, পবিত্রতা থাকলেই সেই প্রেম সফল হয়। কিন্তু প্রেমের মধ্যে  কষ্ট পাওয়া, দুঃখ পাওয়া, প্রতারিত হওয়া এটাই জীবনেরই অংশ। অনেকে আবার রাশিফল মেনে প্রেনম করেন। রাশিচক্র মেনে প্রেম করলে আগে থেকেই  আভাস পাওয়া যায়। এবং জাতক-জাতিকার রাশি মেনে প্রেম করলে প্রতারিক হওয়া থেকে এড়ানো যেতে পারে। তবে জেনে রাখুন এই ৫ রাশির জাতক-জাতিকরা সবচেয়ে বেশি প্রতারণা করে থাকে, তাই প্রেমে পড়ার আগে সাবধান হোন।
 

Riya Das | Published : Aug 31, 2021 9:08 AM IST

15
এই ৫ রাশির জাতক-জাতিকা থেকে সাবধান, প্রতারণার শিকার হওয়ার আগে জেনে নিন তাদের লক্ষণ

মিথুন রাশির জাতক জাতকেরা  প্রতারণা ব্যাপারে সেরা। আপনি যদি তাদের চব্বিশ ঘণ্টা মনোযোগ না দেন, তারা এমন কাউকে খুঁজে পাবে যে তাকে সময় দেবে। এবং মিথুন রাশির  মহিলারা বেশ সিদ্ধান্তহীন হতে পারেন। মিথুন রাশির প্রতারণা ধরা অতটাও সহজ কাজ নয়। তবে ধরা পড়ে গেলে বাকপটুতায় মানুষের মন গলিয়ে দিতে পারে সহজেই।

25


মীন রাশির জাতক-জাতিকাদের মন এবং মানসিকতা সবসময়ে এক রকমের থাকে না। মীন রাশির সঙ্গীদের সঙ্গে প্রতারণার সম্ভাবনা বেশি থাকে। সংবেদনশীল এবং অতি আবেগপ্রবণ হওয়ার কারণে, তাদের মেজাজ বদলানোর ক্ষমতা রয়েছে।  তবে কল্পনাপ্রবণ হওয়ার কারণে নিজের প্রেমিক প্রেমিকার চেয়ে অন্য কাউকে বেশি ভাল লাগে।

35

সিংহ রাশির জাতকদের ইগোর সমস্যা থাকে। তারা রাজা বা রানির মতোই বাস করতে পছন্দ করেন। কিন্তু তারা খুব বেশি ভালবাসা প্রবন হয়। তাই প্রেমের ডাকে সাড়া দিতে তারা পিছপা হন না। কিন্তু কোনও প্রেমই দীর্ঘদিন ধরে রাখতে পারেননা সিংহ রাশির জাতক জাতিকারা।

45

তুলা রাশির জাতক-জাতিকারা প্রতারণার বিষয়ে অনেক বেশি চতুর হয়। সম্পর্কে সমস্ত চাওয়া-পাওয়া পূর্ণ না হলেই তারা প্রতারণা করে। ধরা পড়ে গেলে অস্বীকার করাই তাদের হাতিয়ার। তাই তুলা রাশির জাতক-জাতিকাদের সাথে থাকার সিদ্ধান্ত নেওয়ার আগে ভালভাবে জানুন এবং বুঝে নেওয়াই বুদ্ধিমানের কাজ।

55

কুম্ভ রাশির জাতক-জাতিকারা প্রতারণার বিষয়ে অনেকটাই এগিয়ে। এই রাশির জাতকদের শারীরিকভাবে প্রতারণার প্রবণতা নেই,তবে তারা প্রাক্তন বা পুরানো সম্পর্ক নিয়ে প্রতারণা করে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos