প্রচুর টাকা-সম্পত্তির মালিক হতে চান, সকালে ঘুম থেকে উঠেই বাসি বিছানায় করুন এই সহজ কাজ

কোটিপতি  হতে কে না চায়। তবে কোটিপতি হতে চাইলেই তো আর হওয়া যায় না। কারণ এটা সকলেই জানেন, ভাগ্য সকলের সমান হয় না। কিন্তু প্রচুর টাকা-সম্পত্তির মালিক হওয়ার স্বপ্ন সকলেরই মনেই থাকে। কিন্তু ভাগ্য সঙ্গ দেয় তারা খুব সহজেই ধনপতি হয়ে যান। আপনিও চান রাতারাতি বড়লোক হতে, তবে সকালে ঘুম থেকে উঠেই বাসি বিছানায় করুন এই ছোট্ট কাজ।
 

Riya Das | Published : Sep 2, 2021 6:01 AM IST

19
প্রচুর টাকা-সম্পত্তির মালিক হতে চান,  সকালে ঘুম থেকে উঠেই বাসি বিছানায় করুন এই সহজ কাজ


রাতারাতি ধন-সম্পত্তির মালিক হওয়ার স্বপ্ন সকলেরই মনে থাকে। কিন্তু সে স্বপ্ন সকলের কি পূরণ হয় , অনেকেরই হয় না। কারণ কোটিপতি হতে চাইলেই তো আর হওয়া যায় না।
 

29


 সকলেই জানেন, ভাগ্য সকলের সমান হয় না। কিন্তু প্রচুর টাকা-সম্পত্তির মালিক হওয়ার স্বপ্ন সকলেরই মনেই থাকে। কিন্তু ভাগ্য সঙ্গ দেয় তারা খুব সহজেই ধনপতি হয়ে যান।

39


মা লক্ষ্মী খুবই চঞ্চলা। আর এই লক্ষ্মীকে নিজের কাছে বেঁধে রাখতে চাইলে অত্যন্ত নিষ্ঠা ভরে তার পূজো করতে হয়। মা লক্ষ্মী সকলের কাছে ধরা দেন না।

49

সঠিক নিয়ম মেনে মা লক্ষ্মীকে সন্তুষ্ট করলে সেই ঘরেও মা লক্ষ্মী বসবাস করেন। এবং সেই ঘর ধন সম্পত্তিতে ভরে উঠতে খুব বেশি সময় লাগে না।

59


কিন্তু জ্যোতিষ শাস্ত্র মতে, বেশ কিছু নিয়ম রয়েছে, যেগুলি মেনে চললেই নাকি বড়লোক হতে পারবেন আপনি। কিন্তু একদিন করলাম আর অন্যদিন বাদ তেমনটা করলে হবে না। নিয়ম মেনে নিষ্ঠা ভরে করতে হবে।

69

শাস্ত্র মতে, সোমবার ও বুধবার ঘুম থেকে উঠে বাসি বিছানায় বসেই উত্তর দিকে মুখ করে দু হাতের ১০টি নখের দিকে ভালভাবে দেখুন। তারপর নখগুলো ঠেকিয়ে ঘষতে থাকুন।
 

79


নখগুলে ঘষতে ঘষতেই মনে মনে 'ওঁ কুবেরায় নমঃ'এই মন্ত্রটি জপ করুন। এই মন্ত্রটি ১০৮ বার পাঠ করলে খুবই ভাল। আর সম্ভব না হলে যতক্ষণ ইচ্ছা করা যেতে পারে।

89

শাস্ত্রবিদদের মতে, এই কাজটি নিয়ম মেনে করলেই ধন সম্পদ যেমন বৃদ্ধি পাবে, তেমনই আর্থিক সমস্যা থেকেও বেরিয়ে আসতেও খুব বেশি সময় লাগবে না।

99

 আপনিও চান রাতারাতি বড়লোক হতে, তবে  নিয়ম মেনে নিষ্ঠা ভরে সকালে ঘুম থেকে উঠেই বাসি বিছানায় করুন এই ছোট্ট কাজ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos