যৌনজীবনে চরম তৃপ্তির সম্ভাবনা এই রাশির জাতকদের, কেমন যাবে আপনারটা জেনে নিন শাস্ত্রমতে

প্রেম নিয়ে অনেকেরই অনেক রকমের ধারণা রয়েছে।  প্রেমের মধ্যে বিশ্বাস, পবিত্রতা থাকলেই সেই প্রেম সফল হয়। কিন্তু প্রেমের মধ্যে  কষ্ট পাওয়া, দুঃখ পাওয়া, প্রতারিত হওয়া এটাই জীবনেরই অংশ। তেমনই সম্পর্কের মধ্যে যৌনজীবন ওতপ্রোতভাবে জড়িত। তবে শুধু জড়িতই নয়, যৌনজীবনও নির্ভরশীল ভাগ্যের উপরেই। কোন রাশির যৌনজীবন কেমন, জেনে নিন আপনারটা।

Riya Das | Published : Oct 2, 2021 4:23 AM IST / Updated: Oct 02 2021, 09:54 AM IST

112
যৌনজীবনে চরম তৃপ্তির সম্ভাবনা এই রাশির জাতকদের, কেমন যাবে আপনারটা জেনে নিন শাস্ত্রমতে


মেষ রাশির জাতক জাতিকারা নিজের  প্রিয় মানুষের সঙ্গে সম্পর্ককে অনায়াসেই পরের স্তরে নিয়ে যেতে পারেন। তবে ঝোঁকের মাথায় বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে সমস্যা বাড়তে পারে।

212


বৃষ রাশির জাতক জাতিকাদের সম্পর্ককে নতুন মোড় দেওয়ার এটাই আসল সময়। এমনকী ডেটিং অ্যাপ থেকেও মনের মানুষের সন্ধান পেতে পারেন। অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর জন্য এটা দারুণ সময়।

312


মিথুন রাশির জাতক জাতিকারা যদি সিঙ্গল হন, তার প্রধান কারণ হল আপনার অতিরিক্ত ভাবনাই মনের মানুষ খুঁজে পেতে বাধা দিচ্ছে। তবে সামনে অনেক সুযোগ আসতে পারে।

412


কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সময়টা মোটেই ভাল নয়। এই সময়টাতে কর্কট রাশির জাতক জাতিকাদের  যৌনজীবন মোটেই সুখকর নয়। সময়টাও খুব বেশি ভাল যাবে না।

512


সিংহ রাশির জাতক জাতিকারা যদি সিঙ্গল হন তাহলে এটাই মিঙ্গেল হওয়ার সঠিক সময়।  ডেটিং অ্যাপ থেকেও মনের মানুষের সন্ধান পেতে পারেন। আজকে দারুণ সময় কাটবে সিংহ রাশি জাতক জাতিকাদের।

612


কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সময়টা ভীষণই ভাল। যৌন জীবনে চরম তৃপ্তির সম্ভাবনা রয়েছে। তবে সবটাই সাবধানতার সঙ্গে করতে হবে।

712


তুলা রাশির জাতক জাতিকাদের বৃহস্পতি সহায় থাকবে রবিবার। এবং সম্পর্ক থেকে যৌনজীবন সবকিছুতেই ভাল সময় কাটবে তুলা রাশির জাতক জাতিকাদের।

812

 

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের পুরোনো সম্পর্ক ফিরে আসতে পারে। তবে খুব বেশি পাত্তা না দেওয়াই ভাল। তবে বৃশ্চিক রাশির জাতকদের সান্নিধ্যে আসবে বহু আকর্ষণীয় নারী।
 

912


ধনু রাশির জাতক জাতিকাদের এই সময়টা খুবই ভাল। কাছের বন্ধুত্বকে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার এটাই মোক্ষম সময়। দেরি না করে সম্পর্কের বোঝাপড়া সেরে নিন আজই।

1012


মকর রাশির জাতক জাতিকাদের সময়টা মোটেই ভাল নয়। এই সময়টায় ভুল করে পুরোনো সম্পর্ক নিয়ে ভাববেন না। যৌনজীবনও সুখকর নয় মকর রাশির জাতক জাতিকাদের।

1112


কুম্ভ রাশির জাতক জাতিকাদের যৌনজীবন ভাল কাটবে না। পরবর্তী ধাপে কী করবেন তা ভাবার এটাই মোক্ষম সময়। দেরি না করে আজই সম্পর্কের বোঝাপড়াটা সেরে নিন আজই।

1212


মীন রাশির জাতক জাতিকাদের যৌনজীবন দারুণ কাটবে। এককথায় বলতে গেল মীন রাশির জাতকদের সম্পর্ক খুবই সুমধুর থাকবে। এবং  যৌন জীবনে চরম তৃপ্তির সম্ভাবনা রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos