Dhanteras 2021- সোনা না রূপো, ধনতেরাসে কী কিনলে হবে ধন বৃদ্ধি, জেনে নিন রাশি অনুযায়ী

দীপাবলির আগের দিন মহা ধুমধাম করে পালিত হয় ধনতেরাস। কার্তিক মাসের ত্রয়োদশী তিথিতে এই ধনতেরাস পালিত হয়। আর মাত্র কয়েকটা দিন।  তারপরেই শুরু অবাঙালিদের ধনতেরাস উৎসব। বাঙালি নয়, বিশেষ করে অবাঙালিদের ঘরে ধনতেরাস অত্যন্ত পবিত্র উৎসব হিসেবে পালিত হয়, তবে উৎসবে মরশুমে এখন বাঙালিরাও সেই উৎসবে সামিল হচ্ছেন। আর ধনতেরাস মানেই জিনিস কেনার সুবর্ণ সময়।  কিন্তু জানেন কি, ধনতেরাসের দিন নিজের রাশি মেনে জিনিস কিনলেই সারা বছর ভাল ফল পাওয়া যায়, ধন বৃদ্ধির জন্য  কোন রাশির জন্য কোনটা শুভ, জেনে নিন আপনারটা।

Riya Das | Published : Oct 30, 2021 10:50 AM IST / Updated: Oct 30 2021, 04:21 PM IST

112
Dhanteras 2021- সোনা না রূপো, ধনতেরাসে কী কিনলে হবে ধন বৃদ্ধি, জেনে নিন রাশি অনুযায়ী

মেষ রাশি- মেষ রাশির জন্য সোনা, পিতল ,তামা খুবই শুভ। বিশেষ করে ধনতেরাসে এই তিনটির মধ্যে যে কোনও একটি জিনিস কিনলেই ধন বৃদ্ধি হয়। এছাড়াও ইলেকট্রনিক্স ও জমি-বাড়ি কিনলেও শুভ ফল পাওয়া যাবে। তবে জ্যোতিষ শাস্ত্রবিদদের মতে,  ভুল করেও গাড়ি কিনবেন না।

212

বৃষ রাশি- বৃষ রাশির জাতকেরা ধনতেরাসে রূপোর জিনিস কিনলে ভাল ফল পাবেন। রূপোর কয়েন, বা গয়নাও কিনতে পারেন। এছাড়াও শাড়ি, গাড়ি, জমি কিনলেও শুভ যোগ রয়েছে। চাইলে ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিটও করতে পারেন।

312


মিথুন রাশি- মিথুন রাশির জন্য তামার জিনিস ভীষণ শুভ। এর ফলে ধন্বন্তরীর আশীর্বাদ লাভ সম্ভব। তবে তামা ছাড়াও ইলেকট্রনিক্স ও সোনা-রূপো, জমি কেনারও শুভ যোগ রয়েছে।

412

কর্কট রাশি- কর্কট রাশির জাতকেরা ধনতেরাসের দিনে স্টিলের বাসন কিনতে পারেন। এতে মা লক্ষ্মীর আশীর্বাদ লাভ সম্ভব । এছাড়াও সোনা, রুপোর গয়না কিনতে পারেন, চাইলে  শেয়ার মার্কেটে লগ্নিও করতে পারেন।

512


 সিংহ রাশি- এই রাশির জাতকেরা সোনার কয়েন কিংবা গয়না কিনলে ভাল ফল পাবেন। এছাড়া কাঠের ফার্নিচার, তামার বস্তু ধনতেরাসে কেনা শুভ। ব্যাঙ্কে ফিক্স ডিপোজিট, শেয়ার বাজারে লগ্নি করলেও ভাল ফল পাবেন এই। 

612

কন্যা রাশি- এই রাশির জাতকেরা ধনতেরাসের শুভ দিনে রুপোর কয়েন ও নতুন গাড়ি, জমি-সম্পত্তি, ইলেকট্রনিক্স কিনলে ভাল ফল পাবেন।

712


তুলা রাশি- তুলা রাশির জাতকেরা ধনতেরাসে  রুপোর বাসন ও নতুন কাপড় কিনলে দারুণ ফল পেতে পারেন। এছাড়াও ফিক্সড ডিপোজিট বা শেয়ার বাজারেও লগ্নি করতে পারেন। তবে ভুল করেও গাড়ি কিনবেন না।

812


বৃশ্চিক রাশি - এই রাশির জাতকেরা ধনতেরাসের দিন সোনার গহনা ও পুজোর জিনিস কিনলে সুফল পাবেন। এবংজমি-সম্পত্তির ক্রয়ও করতে পারেন।

912

ধনু রাশি- ধনতেরাসের দিন রুপোর বাসন ও গাড়ি কেনা এই রাশির জাতকদের জন্য খুবই ভাল। এর পাশাপাশি শেয়ার বাজারে লগ্নি, ইলেকট্রনিক্স জিনিস, এবং জমি-সম্পত্তি কিনলে ভাল ফল পাবেন।

1012


মকর রাশি- ধনতেরাসের শুভ দিনে এই রাশির জাতকেরা রুপোর জিনিস,  গাড়ি,   স্টিলের ফার্নিচার, ইলেকট্রনিক্স  জিনিস, সাজসজ্জার জিনিস, সম্পত্তি কিনলে ভাল ফল পাবেন।

1112


কুম্ভ রাশি -  এই রাশির জাতকদের ধনতেরাসের দিন সোনা, রুপো ও স্টিলের বাসন কিনলে ধন বৃদ্ধি লাভ হবে । এছাড়া ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিটও করাতে পারেন।  ভুলেও গাড়ি কিনবেন না।

1212

মীন রাশি- এই রাশির জাতকেরা ধনতেরাসে সোনা ও রুপোর জিনিস কিনলে ভাল ফল পাবে। এ দিন উন্নতির জন্য নতুন কোনও চুক্তি ফাইনাল করতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos