কোনওভাবেই চেষ্টা করেও হাতে টাকা থাকছে না, আপনার বাড়িতে এই জিনিসগুলি নেই তো

ব্যবসার অবস্থা খুব একটা ভালো নয়, একথা প্রায় ব্যবসায়ীর মুখে শুনতে পারবেন। কেন সমস্যা হয় ব্যবসায়! এই বিষয়ে জ্যোতিষশাস্ত্র মতে, গ্রহ নক্ষত্র, ভাগ্য, স্থান ও কালের উপর ভিত্তি করেই নির্ভর করে ব্যবসায় লাভ বা ক্ষতি। তাই নিজের ভাগ্য জেনেই তবে কোনও ব্যবসা শুরু করা উচিত। আবার চাকরির ক্ষেত্রেও  অনেক সময় দেখা যায় বহু চেষ্টা করেও বহু পরিশ্রম করেও কিছুতেই কর্মক্ষেত্রে যোগ্য সম্মান পাচ্ছেনা। আর এদিকে যাঁরা কাজের ফাঁকি দিয়ে চলছে তাঁরা বসের পছন্দের পাত্র। এমন পরিস্থিতিতে যে প্রধান সমস্যা জীবনে দেখা যায় তা হল সঞ্চয়ের সমস্যা। যতই পরিকল্পনা অনুযায়ী চলুন না কেন, মাসের শেষে সঞ্চয়ে বাধা পরবেই। তাই বাস্তুমতে, আমাদের বাড়িতে এমনকিছু জিনিস থাকে যা সঞ্চয়ে বাধার সৃষ্টি করে। এমন জিনিসগুলি বাড়িতে রাখা উচিত নয়। জেনে নেওয়া যাক সেই জিনিসগুলি কি কি-

Asianet News Bangla | Published : Jul 8, 2020 7:48 AM IST

17
কোনওভাবেই চেষ্টা করেও হাতে টাকা থাকছে না, আপনার বাড়িতে এই জিনিসগুলি নেই তো

সাইকেলের বা গাড়ির ভাঙা অংশ কখনোই বাড়িতে ফেলে রাখা উচিত নয়। এই জিনিস বাড়িতে থাকলে তা সঞ্চয়ে বাধার সৃষ্টি করে। 

27

বাড়িতে যদি এমন ধরনের জিনিসপত্র পড়ে থাকে, তবে তা এখনও বাড়ি থেকে দূর করুন। 

37

কাচের ভাঙা টুকরো বা ফাটল ধরা কাঁচ অনেক সময়েই বাড়িতে থেকে যায়। এমন বস্তুগুলিও সঞ্চয়ে বাধার সৃষ্টি করে বলে মনে করে বাস্তু। 

47

ভাঙ্গা আয়না যে বাড়িতে রাখতে নেই এই কথা অনেকেই জানেন। এগুলিও বাড়িতে রাখা অমঙ্গল

57

ছিঁড়ে গিয়েছে এমন পার্স বা মানিব্যাগও বাড়িতে রাখা উচিত নয়। এতেও একইভাবে সমস্যা দেখা যায়।

67

পাশাপাশি শুকিয়ে যাওয়া বা মরে যাওয়া গাছ বাড়িত রাখা অমঙ্গলের। বিশেষ করে সেই গাছ যদি তুলসী হয়। বাড়িতে এমন কোনও গাছ থাকলে দ্রুত ব্যবস্থা নিন। 

77

আমাদের অনেকের বাড়িতেই চাবি ছাড়া তালা দেখতে পাওয়া যায়। এমন তালা কখনোই বাড়িতে রাখা উচিত নয়। হয় সেই তালার আলাদা করে চাবি বানিয়ে নিন অথবা বাড়ি থেকে সরিয়ে দিন সেই তালা। কারণ বাস্তুমতে এই জিনিসগুলিও সঞ্চয়ে বাধার সৃষ্টি করে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos