বাংলার নববর্ষ ১৪২৮, নতুন বছরে কোন রাশিগুলির সম্পর্ক পরিণতি পাবে দেখে নিন সেই তালিকা

প্রেমে পড়তে যত না সময় লাগে, তার অনেক কম সময় লাগে সম্পর্ক ভেঙে ফেলতে ৷ কিন্তু, সম্পর্ক কি সত্যিই এতটাই ঠুনকো যে চাইলেন ভেঙে ফেলা যায়? অনেক সময় সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে কিন্তু তাই বলে সামান্য় তর্ক বা ঝগড়া একটা সম্পর্কের ভাঙনের কারণ হতে পারে ৷ তবে জ্যোতিষশাস্ত্রের মতে আপনার সম্পর্ক সারাজীবন টিকিয়ে রাখতে রাশি অনুযায়ী সঙ্গী বেছে নিন। একটা ভালো সম্পর্ক টিকবে কিনা তা অনেকটাই নির্ভর করে উভয়ের রাশির উপর।

deblina dey | Published : Apr 13, 2021 6:11 AM IST

112
বাংলার নববর্ষ ১৪২৮, নতুন বছরে কোন রাশিগুলির সম্পর্ক পরিণতি পাবে দেখে নিন সেই তালিকা

মেষ- মেষ ও সিংহের রসায়ন শুভ হয়। এই সম্পর্ক বিবাহবন্ধনে আবদ্ধ হয়। মেষের সঙ্গে মেষ রাশির জাতক-জাতিকার সম্পর্ক গড়ে ওঠে না। এদের জন্য সিংহ, ধনু উপযুক্ত। 

212

বৃষ- অনেক ক্ষেত্রে আবার উভয় বৃষ রাশির সম্পর্কও শুভ হয়। তবে এই জাতক-জাতিকার জন্য উপযুক্ত রাশি হল কন্যা রাশির জাতক-জাতিকা। 

312

মিথুন- এই রাশির সবচেয়ে ভালো বন্ধু হতে পারে মেষ এবং কর্কট। এই রাশির সঙ্গে তুলা ও সিংহ রাশির সম্পর্ক গভীর হয়। 

412

কর্কট- কন্যা রাশির সঙ্গে অনেক বাধা-বিঘ্ন পেরিয়ে তবেই বিবাহ সম্পন্ন হয়। এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল কন্যা। জীবনসঙ্গী হিসেবে কন্যা রাশিকে অগ্রাধিকার দেওয়া উচিত, তাছাড়া কুম্ভ রাশিও উপযুক্ত কর্কটের জন্য।
 

512

সিংহ-  কন্যা রাশির সঙ্গে যে কোনও সম্পর্ক এড়িয়ে যাওয়া উচিত। কন্যা রাশির সঙ্গে দাম্পত্য শুরু হয় তবে তা বেশি দিন স্থায়ী হয় না। এই রাশির সঙ্গী হওয়ার সবচেয়ে উপযুক্ত রাশি হল মিথুন ও মীন রাশিতে। 

612

কন্যা-  এই রাশির জাতকের সবচেয়ে বড় শত্রু রাশি হল সিংহ। তাই সব সময় সিংহ রাশি কে এড়িয়ে চলাই ভালো। এই রাশির আদর্শ বন্ধু ও জীবনসঙ্গী হল কর্কট, মকর। 

712

তুলা- তুলা রাশির বৃশ্চিকের সঙ্গে সম্পর্ক গড়ে উঠলে তা হবে ক্ষণস্থায়ী। তুলা রাশির মিত্র রাশি  মিথুন এবং তুলা রাশিই। 

812

বৃশ্চিক- নিজ রাশির জাতক-জাতিকার সঙ্গে সম্পর্ক হলে তা ক্ষণস্থায়ী হতে পারে। এই রাশির সঙ্গে ধনু, মকর ও মীন এর সম্পর্ক শুভ। এই রাশির সবসময় কর্কট রাশিকে এড়িয়ে চলাই ভালো কারণ দাম্পত্য স্থায়ী হয় না।

912

ধনু- নিজ রাশির অর্থাৎ ধনু রাশির জাতক-জাতিকাকে এড়িয়ে চলুন। এই রাশির সঙ্গে মেষ ও মকরের সম্পর্ক খুবই শুভ হয়। তবে এই জাতকের সবচেয়ে ভালো সঙ্গী হতে পারে মেষ।

1012

মকর- তুলা ও মকরের সমন্বয়ে প্রেমিক-প্রেমিকার বৃহস্পতি থাকে তুঙ্গে। এই রাশির জাতকের উপযুক্ত সঙ্গী হয় কন্যা, ধনু ও মীন রাশি। অনেক ক্ষেত্রে তুলা রাশির সঙ্গে সম্পর্কও ভালো হয়। 

1112

কুম্ভ- নিজ রাশির সঙ্গে সম্পর্ক কিছু ক্ষেত্রে ভাল ফল দিতে পারে। তবে অনেক বাধা-বিপত্তি আসে। এই রাশির জাতকের ভালো সঙ্গী রাশি একমাত্র মকর। এদের সব সময় মিথুন রাশি এড়িয়ে চলা উচিত।

1212

মীন-  মীন ও বৃশ্চিকের সমন্বয়ে শনির দশা কেটে যেতে পারে। মকরের সঙ্গেও সম্পর্ক অনেকাংশে টিকে যায়। এই রাশির সবচেয়ে উপযুক্ত সঙ্গী রাশি হল বৃশ্চিক ও অনেকাংশে সিংহ। কুম্ভ রাশি কে এড়িয়ে চলাই শ্রেয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos