১৮ বছর পর রাহু বৃষ এবং কেতু বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে, ১২টি রাশির উপর পড়বে এর প্রভাব

এই মাসে দুটি ছায়া গ্রহ রাহু-কেতু  ১৮ বছর পর রাশিচক্র পরিবর্তন করছে। এই রাশিচক্র পরিবর্তনটি ২২ এবং ২৩ সেপ্টেম্বর মধ্যরাতে হবে। রাশিচক্র পরিবর্তনের তারিখ নিয়েও পার্থক্য রয়েছে। শনির পরে কেবল রাহু এবং কেতু এক রাশিতে দীর্ঘকাল অবস্থান করে। রাহু-কেতু যথাক্রমে বৃষ এবং বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। কীভাবে রাহু-কেতু সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করতে চলেছে তা জেনে নিন

deblina dey | Published : Sep 14, 2020 4:09 AM IST

112
১৮ বছর পর রাহু বৃষ এবং কেতু বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে, ১২টি রাশির উপর পড়বে এর প্রভাব

মেষ- রাহু-কেতু ফলে ভাল আয় হবে তবে ত্বকের সমস্যা দেখা দিতে পারে। পরিবারে বিবাদ হতে পারে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন।

212

বৃষ - রাহু বৃষে প্রবেশ করবে ফলে এই সময় ঝামেলা বাড়বে, তবে আত্মবিশ্বাস কমবে না। উদ্বেগ বিরাজ করবে। সাহস থাকবেই। রোগ বাড়তে পারে।

312

মিথুন - রাহু এই রাশি থেকে বিদায় নেবে। এর ফলে আপনি শান্তি বোধ করবেন এবং পরিবারে সুখ থাকবে। অর্থনৈতিক বিষয়ে অগ্রগতি হবে এবং সন্তান সুখ পেতে পারেন। নতুন কর্মপরিকল্পনা হতে পারে।

412


কর্কট - রাহু এবং কেতুর কারণে কোনও উল্লেখযোগ্য পার্থক্য থাকবে না। আপনাকে সাবধান হতে হবে এবং অজানা ভয় কাজ করতে পারে। রাহু বিরোধে জিতবে এবং কেতুর ফলে থেকে ধন লাভের সম্ভাবনা রয়েছে

512

সিংহ - রাহু এবং কেতু চতুর্থ ঘরে থাকায় নির্মাণ কাজে ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। অযাচিত কাজগুলি করতে হতে পারে। ঘনিষ্ঠ ব্যক্তির সঙ্গে বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। বিদ্যুত সরঞ্জাম থেকে সাবধান। ব্যবসায় প্রতারিত হতে পারেন। বিতর্কিত মামলায় পিছিয়ে থাকতে হবে।

612

কন্যা- রাহু-কেতু হতাশাকে সরিয়ে দেবে এবং বিচ্ছিন্ন লোকদের সঙ্গে দেখা করার সুযোগ পাবে। যারা বিদেশে থাকেন তারা উপকৃত হবেন এবং আয়ের উন্নতি হবে। ঋণ থেকে মুক্তি পাওয়ার ব্যবস্থা থাকবে। বাড়ির উন্নতির কাজ হবে এবং বিরোধ নিষ্পত্তি হবে। সম্পত্তি থেকে উপকৃত হবেন।

712

তুলা - এই রাশির কিছু সমস্যা বাড়তে পারে। হতাশাই প্রাধান্য পাবে এবং সময় মতো কাজ শেষ হবে না। সাবধানতা অবলম্বন করা উচিত এবং বিরোধ থেকে দূরে থাকুন। পারিবারিক কলহ বাইরে আসতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকার চেষ্টা করুন।

812

বৃশ্চিক - কেতু এই রাশিতে প্রবেশ করবে এবং রাহুর চোখে পড়বে। এই যোগে অনেক ধরণের কাজ একসঙ্গে করতে হতে পারে। পরিকল্পনা সফল হবেন। বাড়িতে কিছু মঙ্গলিক উত্সব হতে পারে। দায়িত্ব বাড়বে। সন্তান সুখ পাবেন। নাক বা কানের আঘাত বা রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

912

ধনু - কেতু এই রাশি ত্যাগ করবে এবং রাহুর দৃষ্টিও অদৃশ্য হবে। সময়টি সব উপায়েই অনুকূল থাকবে। শত্রুরা তাদের মাথা উঠানোর চেষ্টা করবে এবং তারাও নিপীড়িত হবে। উদ্বেগ শেষ হবে এবং ধর্মীয় কাজে নিযুক্ত হবে। ভ্রমণের যোগফলও তৈরি হবে। নতুন বাড়ি কেনার পরিকল্পনা থাকবে।

1012

মকর - রাহু এবং কেতু একাদশের কোনও খারাপ প্রভাব পড়বে না। এই সময়টি অনুকূল হবে। কিছু মানসিক চাপ থাকতে পারে, হাঁটুর ব্যথা এবং অজানা আশঙ্কা উদ্বেগের কারণ হতে পারে। আপনি আপনার বাচ্চাদের কাছ থেকে সুখ পাবেন এবং আপনি জমি ইত্যাদি কেনার জন্য মন তৈরি করতে পারেন

1112

কুম্ভ - রাহু-কেতু আর্থিকভাবে কিছু সমস্যা তৈরি করতে পারে। হাঁটু এবং জয়েন্টগুলি ব্যাথা হতে পারে। ঘুমের অতিরিক্ত প্রভাব থাকবে। পারিবারিক সহযোগিতা কম হবে। সন্তানের জন্য বিরক্তিকর সমস্যা তৈরি হতে পারে। ডিসেম্বরের পর অর্থের আগমন ত্বরান্বিত হবে।

1212

মীন - রাহুর পরিবরিতনের ফলে লাভ বৃদ্ধি পাবে। তবে এই পরিস্থিতি খারাপ সঙ্গ আকর্ষণ করবে, সাবধানতা অবলম্বন করুন। দীর্ঘ যাত্রা হতে পারে। পদোন্নতি দিয়ে স্থানান্তর করার সম্ভাবনা রয়েছে। কাজ বাড়ানোর আকাঙ্ক্ষা থাকবে তবে অতিরিক্ত ব্যয় সমস্যা সৃষ্টি করতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos