৫৯ বছর পর এক রাশিতে শনি-সহ ৫টি গ্রহের যোগ, জেনে নিন এর শুভ-অশুভ ফল


৫৯ বছর পরে মকর রাশিতে বিশেষ যোগ তৈরি হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে এই যোগটিকে 'গোল যোগ' বলা হয়। এই যোগে পাঁচটিরও বেশি গ্রহ একত্রিত হয়ে যে কোনও একটি রাশিতে অবস্থান করে। একই অবস্থা মকর রাশিতেও হয়েছে। বর্তমানে মকর রাশিতে একই সময়ে ৫ টি গ্রহ রয়েছে শনি, বৃহস্পতি, শুক্র, বুধ ও সূর্য।

deblina dey | Published : Feb 10, 2021 4:51 AM IST

18
৫৯ বছর পর এক রাশিতে শনি-সহ ৫টি গ্রহের যোগ, জেনে নিন এর শুভ-অশুভ ফল

এই সময় মকর রাশিতে বসে আছেন শনি,বৃহস্পতি, বুধ, শুক্র এবং সূর্য এক সঙ্গে বসে আছেন। একই সঙ্গে, আজ অর্থাৎ ১০ ফেব্রুয়ারি, বুধবারে চাঁদও মকর রাশিতে প্রবেশ করার কারণে ৬টি গ্রহ বাস করবে এক রাশিতে। 

28

 যদি প্লুটো গ্রহটিও অন্তর্ভুক্ত থাকে তবে মকর রাশিতে অবস্থানকারী গ্রহের সংখ্যা হবে ৭ টি। জ্যোতিষশাস্ত্রে মকরকে পৃথিবী উপাদান হিসাবে বিবেচনা করা হয়। 

38

সুতরাং, এই যোগ অব্যাহত না হওয়া পর্যন্ত মকর রাশির জাতক-জাতিকারদের বিশেষ সতর্কতা বজায় রাখা উচিত।

48

 প্রায় ৫৯ বছর পরে , মকর রাশিতে এই গোল যোগ গঠিত হয়, যখন ৫ টিরও বেশি গ্রহ যে কোনও রাশিতে একত্রিত হয়, তারপরে এই গোল যোগ গঠিত হয়। 

58

এই গোল যোগে অশান্তির একটি অবস্থা তৈরি হয়। সুতরাং, এই যোগ সৃষ্টির সময়, সমস্ত রাশিচক্রের বিশেষ যত্ন নেওয়া উচিত। এই পরিস্থিতি দেশ ও বিশ্বকে প্রভাবিত করে। 

68

১৯৬২ সালে সাতটি গ্রহ একত্রিত হয়েছিল মকর রাশিতে। এর পরে, ২০১৮ সালের ডিসেম্বরে, ধনু রাশিতে গোল যোগ গঠিত হয়েছিল।

78

মকর রাশির জাতক-জাতিকাদের অবশ্যই যত্নবান হতে হবে। মকর রাশির জাতকদের গোল যোগের সময় সাবধান হওয়া উচিত। মকর রাশির জাতকদের রাগ ও বিতর্ক এড়ানো উচিত, পাশাপাশি দীর্ঘ যাত্রা, বড় বিনিয়োগ এবং বড় সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে হস্তক্ষেপ না করা উচিত। 

88

এই সময় ধৈর্য রাখুন এবং আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত থাকুন। এই সময় কাটিয়ে উঠতে হনুমান-এর পুজো করুন। এর ফলে আপনি অনেক সমস্যার হাত থেকে বাঁচবেন এবং মনও শান্ত থাকবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos