অশ্লেষা নক্ষত্রের সঙে বজ্র নামক অশুভ যোগ, নাজেহাল করবে ৪ রাশিকে

অশ্লেষা নক্ষত্রের সঙে বজ্র নামক অশুভ যোগ তৈরি হচ্ছে। এই সময় চন্দ্র কর্কট রাশিতে থাকবে। এখানে চাঁদ নির্দিষ্ট রাশিচক্রের জন্য উপকারী পরিস্থিতি তৈরি করবে। তবে দিনভর বজ্র নামে অশুভ যোগও থাকবে। এই কারণে, ৪ রাশি সমস্যার সম্মুখীন হতে পারে। নাজেহাল অবস্থা হতে পারে এই ৪ রাশির।

deblina dey | Published : Jun 25, 2020 4:55 AM IST

18
অশ্লেষা নক্ষত্রের সঙে বজ্র নামক অশুভ যোগ, নাজেহাল করবে ৪ রাশিকে

বৃষ রাশি- কিছু সময়ের জন্য পরিবারের ব্যস্ততার কারণে নিজের দিকে মনোযোগ দিতে সক্ষম হননি। তা এবার দ্রুত সেরে ফেলুন। ঘরে অতিরিক্ত কথাবার্তা এবং কথা বলার কারণে কিছু পরিবেশ নষ্ট হতে পারে। তাই ঘরে বিষয়ে বেশি হস্তক্ষেপ করবেন না। আপনার কাজে মনোনিবেশ করুন। বাড়ির বাইরে বন্ধুদের সঙ্গে সম্পর্ক সীমাবদ্ধ করুন।

28

ব্যবসায়িক ক্রিয়াকলাপগুলি কিছুটা লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। নিরর্থক কোনও বিষয়ে উত্তেজনা তৈরি হবে। বাড়ির হস্তক্ষেপের কারণে জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে কিছুটা উত্তেজনা সৃষ্টি হতে পারে। তাই রাগ করা থেকে বিরত থাকুন বিচ্ছেদ পর্যন্ত হতে পারে।

38

কন্যা রাশি- অর্থ সংক্রান্ত সমস্ত কাজ শেষ করে ফেলুন। সকলের সঙ্গে সদ্ব্যবহার করুন। বাবার পরামর্শ আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে। আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার জন্য কিছু সমস্যা তৈরি করতে পারে। আপনার চিন্তায় নমনীয়তা বজায় রাখুন। চরম উদ্বেগের অবস্থায় না পড়ে নিজের রাগকে নিয়ন্ত্রণ করুন।

48

ব্যবসায় কোনও বাহ্যিক চুক্তি পেতে পারেন। আপনি যে কোনও উচ্চপদস্থ আধিকারিকের পূর্ণ সমর্থন পাবেন। আপনার পরিকল্পনাগুলি কেবল গোপন রাখুন কারণ অন্যরা এর সুবিধা নিতে পারে। অতিরিক্ত কাজের কারণে স্ত্রী ও পরিবারকে সময় দিতে পারবেন না ফলে সমস্যা দেখে দিতে পারে। অতিরিক্ত কাজের কারণে মানসিক অবসন্নতা দেখা দিতে পারে। 

58

ধনু রাশি-  যে কোনও পরিস্থিতিতে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। যে কোনও ধর্মীয় কাজ করতে পারেন ফলে তৈরি হওয়া বাধাও দূর করা যেতে পারে। অর্থনৈতিক পরিকল্পনায় অনুকূল আগ্রহের অভাবের কারণে মন বিচলিত হবে। কারণ এই মুহূর্তে আপনার উপর যথেষ্ট চাপ রয়েছে। সন্তানের সঙ্গে সম্পর্কিত যে কোনও সমস্যাও দেখা দিতে পারে।

68

ব্যবসায়িক কার্যক্রম আজ কিছুটা কমবে বলে আশা করা হচ্ছে কারণ আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে অসুবিধা হচ্ছে। তবে সহকর্মীদের সহযোগিতা আপনার পক্ষে উপকারী প্রমাণ করবে, দয়া করে তাদের সঙ্গে পরামর্শ করুন। বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে দূরে থাকুন, না হলে চরম দুর্ভোগ পোহাতে হবে। মহিলাদের স্বাস্থ্যের বিষয়ে সচেতন হতে হবে, অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

78

মকর রাশি- আজ আপনি যে কোন কাজের পরিকল্পনা করুন না কেন তাতে বাধা পাবেন। সন্তান সম্পর্কিত কোনও সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যে কোনও কাজ করার আগে আরও ভাবনা চিন্তা করা প্রয়োজন। এটি আপনার কাজের ক্ষমতাও প্রভাবিত করবে। 

88

ব্যবসায়ের নিয়মিত ক্রিয়াকলাপে বাধা আসতে পারে। সঙ্গীর সঙ্গে মতপার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে তাই সাবধানতা অবলম্বন করুন। আপনার স্ট্রেস আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলতে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে অবিলম্বে চিকিত্সার পরামর্শ নিন, অবহেলা করবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos