দুর্গা পুজোর মাসে কোন রাশির সঙ্গে সম্পর্ক পরিণতি পাবে, জেনে নিন সেই তালিকা

প্রেমে পড়তে যত না সময় লাগে, তার অনেক কম সময় লাগে সম্পর্ক ভেঙে ফেলতে ৷ কিন্তু, সম্পর্ক কি সত্যিই এতটাই ঠুনকো যে চাইলেন ভেঙে ফেলা যায়? অনেক সময় সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে কিন্তু তাই বলে সামান্য় তর্ক বা ঝগড়া একটা সম্পর্কের ভাঙনের কারণ হতে পারে ৷ তবে জ্যোতিষশাস্ত্রের মতে আপনার সম্পর্ক সারাজীবন টিকিয়ে রাখতে দুর্গা পুজোর সময়ে রাশি অনুযায়ী সঙ্গী নির্বাচন করুন। কারণ একটা সম্পর্ক টিকবে কিনা তা অনেকটাই নির্ভর করে উভয়ের রাশির উপর। তবে জেনে নিন পুজোর মাসে কোন রাশির সঙ্গে জুটি বাধলে তা অটুট থাকবে।

deblina dey | Published : Oct 1, 2020 7:03 AM IST

112
দুর্গা পুজোর মাসে কোন রাশির সঙ্গে সম্পর্ক পরিণতি পাবে, জেনে নিন সেই তালিকা

সিংহ- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল মিথুন ও মীন। এদের কন্যা রাশির সঙ্গে সম্পর্ক এড়িয়ে যাওয়া উচিত। কন্যা রাশির সঙ্গে দাম্পত্য শুরু হলে তা বেশি দিন স্থায়ী হয় ন।

212

বৃশ্চিক- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল ধনু, মকর ও মীন। নিজ রাশির সঙ্গে সম্পর্ক হলে তা ক্ষণস্থায়ী হবে। কর্কট রাশিকে এড়িয়ে চলাই ভালো।

312

মীন- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল বৃশ্চিক ও সিংহ। তবে বৃশ্চিকের সঙ্গের ফলে শনির দশা কেটে যেতে পারে। কুম্ভ রাশি কে এড়িয়ে চলাই শ্রেয়।

412

বৃষ- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল কন্যা। অনেক ক্ষেত্রে আবার উভয় বৃষ রাশির সম্পর্কও শুভ হয়। 

512

ধনু- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল মেষ ও মকর। এদের সঙ্গে সম্পর্ক খুবই শুভ হয়। নিজ রাশির এড়িয়ে চলুন। 

612

মেষ- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল সিংহ, ধনু। মেষ ও সিংহের রসায়ন শুভ হয়। এই সম্পর্ক বিবাহবন্ধনে আবদ্ধ হলে অত্যন্ত শুভ।

712

কন্যা- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল কর্কট, মকর। এই রাশির শত্রু রাশি হল সিংহ। সিংহ রাশি কে এড়িয়ে চলাই ভালো।

812

মকর-  এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল কন্যা, ধনু ও মীন রাশি। আবার তুলা রাশির সঙ্গে সম্পর্কও ভালো হওয়ার সম্ভাবনা থাকে। তুলা ও মকরের সমন্বয়ে প্রেমিক-প্রেমিকার বৃহস্পতি থাকে তুঙ্গে। 

912


মিথুন- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল তুলা ও সিংহ রাশির সম্পর্ক গভীর হয়। এই রাশির সবচেয়ে ভালো বন্ধু হতে পারে মেষ এবং কর্কট। 

1012


তুলা- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল  মিথুন এবং তুলা রাশি। তুলা রাশির বৃশ্চিকের সঙ্গে সম্পর্ক গড়ে উঠলে তা হবে ক্ষণস্থায়ী।

1112

কর্কট- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল কন্যা। জীবনসঙ্গী হিসেবে কন্যা রাশিকে অগ্রাধিকার দেওয়া উচিত কর্কটের। কন্যা রাশির সঙ্গে অনেক বাধা-বিঘ্ন পেরিয়ে তবেই বিবাহ সম্পন্ন হয়। 

1212

কুম্ভ- এই রাশির উপযুক্ত সঙ্গী রাশি হল একমাত্র মকর। নিজ রাশির সঙ্গে সম্পর্ক কিছু ক্ষেত্রে ভাল ফল দিতে পারে। এদের সব সময় মিথুন রাশি এড়িয়ে চলা উচিত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos