সৌভাগ্য পেতে কিংবা সম্পত্তি বৃদ্ধিতে ঘরে রাখুন ফেং শুই আইটেম, জেনে নিন এর গুরুত্ব

ঘর সাজাতে আমরা কত কী কিনে থাকি। কেউ রাখেন হাতি-ঘোড়া কিংবা পাখির মূর্তি, কেউ রাখেন মুখোশ, কেউ রাখেন দেব মূর্তি। আবার কেউ কেউ ঘর সাজান ফেং শুই আইটেম দিন। অধিকাংশের বাড়িতেই লাফিং বুদ্ধ থাকে। কারও বাড়িতে থাকে পেতলের কচ্ছপ, কারও বাড়ি উইন্ড চাইম। ঘর সাজাতে এই সকল জিনিস ব্যবহার করলেও, জানেন কি ঘরে ফেং শুই রাখার রয়েছে একাধিক উপকারীতা। জেনে নিন কেন রাখবেন ফেং শুই আইটেম। 

Sayanita Chakraborty | Published : Apr 9, 2022 12:00 PM IST

110
সৌভাগ্য পেতে কিংবা সম্পত্তি বৃদ্ধিতে ঘরে রাখুন ফেং শুই আইটেম, জেনে নিন এর গুরুত্ব

ইতিবাচক শক্তি তৈরি হয় ফেং শুই আইটেম রাখলে। প্রচলিত আছে এমন ধারণা। ঘরে সুখ শান্তি বজায় থাকে এই ইতিবাচক শক্তির জন্য। নানা কারণে অনেকের বাড়িতে নেতিবাচক এনার্জি তৈরি হয়। যা সব কাজে বাধা দেয়। তাই ঘরে ইতিবাচক এনার্জি অভাব বোধ করলে রাখতে পারেন ফেং শুই আইটেম।  

210

আর্থিক বৃদ্ধি হয় ফেং শুই আইটেম রাখলে। ঘরে রাখতে পারেন তিন পায়া ব্যাং। অথবা তামার কচ্ছপ। এতে আর্থিক বৃদ্ধি ঘটবে। নানা কারণে অনেকের আর্থিক জটিলতা লেগে থাকে। এই সকল জটিলতা থেকে মুক্তি পেতে ঘরে রাখুন ফেং শুই আইটেম। সকল আর্থিক সংকট কেটে যাবে এই টোটকায়।   

310

বাচ্চার পড়ার ঘরে রাখতে পারেন ফেং শুই আইটেম। এতে বাচ্চার বুদ্ধি বাড়বে। অধিকাংশ অভিভাবকরাই বাচ্চার পড়ায় মন নেই বলে নানান সমস্যায় ভোগেন। বাচ্চাকে পড়াতে বসা যেন যুদ্ধের সমান। ঘরে রাখুন ফেং শুই আইটেম। এতে বাচ্চার পড়ায় মন বসবে সঙ্গে পরীক্ষার ফল ভালো হবে।   

410

সম্পত্তি বৃদ্ধি পায় ফেং শুই আইটেমের গুণে। তবে, বিশেষজ্ঞের পরামর্শ মেনে সঠিক ফেং শুই আইটেম রাখতে হবে। নিয়ম মেনে জিনিস রাখলে নিজেই তফাত দেখতে পাবেন। মাত্রা কয়ের দিয়েই আর্থিক বৃদ্ধি ঘটবে। সঙ্গে সম্পত্তি সংক্রান্ত সকল জটিলতা কেটে যাবে এই নিয়ম মেনে চললে।  

510

স্বাস্থ্যের উন্নতি ঘটায় ফেং শুই আইটেম। পরিবারের সকলে যদি পরের পর শারীরিক জটিলতায় ভোগেন তাহলে ঘরে রাখতে পারেন ফেং শুই আইটেম। এতে পরিবারের সকলের স্বাস্থ্যের উন্নতি ঘটবে। এবার থেকে মেনে চলুন এই টোটকা। এতে সকলের স্বাস্থ্যের যেমন উন্নতি ঘটবে, তেমনই স্বাস্থ্য সংক্রান্ত খরচ বন্ধ হবে।   

610

নেতিবাচক এনার্জি ঢুকতে দেয় না ফেং শুই আইটেম। অনেকের কু নজর থেকে ক্ষতি হয়। সকল খারাপ নজর ও নেতিবাচক এনার্জি থেকে বাড়িকে রক্ষা করে ফেং শুই আইটেম। রাখতে পারেন উইন্ড চাইম, লাকি বাম্বু কিংবা অন্য কোনও গাছ। তবে, আপনার পরিবারের জন্য কোনটা উপযুক্ত জেনে নিন সবার আগে। 

710

সৌভাগ্য আনে ফেং শুই আইটেম। ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজ সফল হওয়া মুশকিল। তাই সৌভাগ্য পেতে ঘরে রাখুন ফেং শুই আইটেম। লফিং বুদ্ধ, লাকি বাম্বু, জেড প্ল্যান্ট, রবার গাছ কত কী আছে। বাড়ির জন্য উপযুক্ত একটি ফেং শুই আইটেম বেছে নিন। এতে দূর হবে সকল জটিলতা। 

810

কর্ম জীবনে উন্নতি ঘটাবে ফেং শুই আইটেম। রাখতে পারেন রবার গাছ। ফেং শুই গাছগুলোর মধ্যে এটি একটি। অফিস সাজতে এই গাছ রাখাই যায়। অফিসের উত্তর পশ্চিম দিকে রাখতে হবে ফেং শুই গাছ। মনে করা হয়, এতে সম্পদ বৃদ্ধি পাবে। রাখতে পারেন লাকি বাম্বু। সম্পদ, সমৃদ্ধির প্রতীক হল লাকি বাম্বু। অফিসের উত্তর পূর্ব কোণায় রাখুন এই গাছ। কাজ সংক্রান্ত সকল বাধা কেটে যাবে।

910

শান্তি বজায় থাকে ফেং শুই আইটেম রাখলে। নানা কারণে অনেকেরই পারিবারিক অশান্তি লেগে থাকে। সেই সকল অশান্তি থেকে মুক্তি পেতে পারেন এই ফেং শুই আইটেমের গুণে। ঘরে রাখুন লাফিং বুদ্ধ। এতে পরিবারের সকল অশান্তি দূর হবে। রাখতে পারেই উইন্ড চাইম। এর শব্দে দূর হবে সকল দুর্ভোগ। 

1010

ঘর সাজাতে আমরা কত কী কিনে থাকি। অনেকে কেনেন ফেং শুই আইটেম। এবার ঘর সাজানোর আগে জেনে নিন কোন জিনিস আপনার পরিবারের জন্য উপযুক্ত। ঘরে এমন জিনিস রাখুন যাতে পারিবারিক সকল অশান্তি দূর হয়। সঙ্গে দূর হয় সকল বাধা। এই টোটকা মেনে ঘর সাজালে উন্নতি অনিবার্য। 

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos