বাংলা নববর্ষ ১৪২৮, নতুন বছরে এই রাশিগুলির রয়েছে ব্যাপক অর্থ প্রাপ্তির যোগ

বঙ্গাব্দের প্রথম দিন, তথা বাংলা নববর্ষ। দিনটি সকল বাঙালী জাতির ঐতিহ্যবাহী বর্ষবরণের দিন। দিনটি বাংলাদেশ এবং ভারতের পশ্চিমবঙ্গে নববর্ষ হিসেবে বিশেষ উৎসবের সঙ্গে পালিত হয়। ত্রিপুরায় বসবাসরত বাঙালিরাও এই উৎসবে অংশ নিয়ে থাকে। সে হিসেবে এটি বাঙালিদের একটি সর্বজনীন লোকউৎসব হিসাবে বিবেচিত। জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের অর্থভাগ্য বাংলার নতুন বছরে খুলে যাবে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না

deblina dey | Published : Apr 10, 2021 7:08 AM IST

17
বাংলা নববর্ষ ১৪২৮, নতুন বছরে এই রাশিগুলির রয়েছে ব্যাপক অর্থ প্রাপ্তির যোগ

মিথুন-  এই রাশির আসন্ন বাংলার নতুন বছরে অর্থ উপার্জনের জন্য খুব দৃঢ় সংকল্পবদ্ধ হবে। তাদের চিন্তাভাবনা এবং সাফল্যের দিকে লক্ষ্য বৃদ্ধি পাবে কারণ তাঁরা যে সমস্ত সুযোগ পাবে, তা আর্থিকভাবে দৃঢ় করে তুলবে। 

27

এর ফলে মিথুন রাশি বাংলার নতুন বছরে ব্যবসায়িক মনোভাবযুক্তও হবে। পরিবারসূত্রে সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে এই রাশির। সেই সঙ্গে আর্থিক উন্নতির শুভ সময় আসন্ন।
 

37

ধনু- এই রাশিতাদের সম্পদ এবং অর্থের ক্ষেত্রে প্রচুর সুযোগ সুবিধা পাবেন। এই জাতীয় সুবিধা অর্জনের জন্য তাঁদের সামাজিক ব্যবস্থার সঙ্গে কাজ করতে হবে। এটি আর্থিকভাবে দৃঢ় করতে সাহায্য করবে। বাংলার নতুন বছরে ধনু রাশির ব্যক্তিদের ধনী হওয়ার খুব বেশি সম্ভাবনা রয়েছে।

47

মকর- মকর রাশি সম্ভবত একটি ব্যবসায়িক ধারণা তৈরি করতে পারেন যা তাদের আর্থিক অবস্থা পরিচালনা করতে তাদের সহায়তা করবে। তারাও অনেক বাধা বিপত্তির মুখোমুখি হবে। 

57

 তবে এটি মকর রাশির কাছে খুব একটা সমস্যা হবে না, কারণ তারা দ্রুত বাধা অতিক্রম করবে এবং যে কোনও ব্যবসায় তাদের লাভজনক অংশ অর্জনের জন্য লড়াই করবে। এই রাশির উপরেও শুক্রের প্রভাব আছে। এর ফলে এই রাশির জাতক জাতিকাদের অর্থপ্রাপ্তির যোগ রয়েছে নতুন বছরে।

67

কুম্ভ- এই রাশির ব্যক্তিদের কাজ করার সময় খুব স্থিতিশীল হতে হবে। সাফল্য এবং ভাগ্য তাঁদের দিকেই রয়েছে বলে তাদের এটি একটি প্রগতিশীল সময়। তারা দুর্দান্ত সুযোগ পাবে, যা অন্যদের মধ্যে তাদের অবস্থান নির্ধারণ করবে। 

77

কুম্ভ রাশির শারীরিক সমস্যা মাঝে-মধ্যে দেখা দিলেও তা কেটে যাবে। মোটের উপর আর্থিক দিক থেকে ব্যাপক উন্নতি হবে এই রাশির। তবে আর্থিক বিনিয়োগের বিষয়ে ভালো করে চিন্তা ভাবনা করে তবেই সিদ্ধান্ত নেওয়া উচিত হবে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos