কর্কট রাশির ছেলে মেয়েরা মেনে চলুন এই ১০ টোটকা, সব কাজে সফল হবেন

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ব্যক্তিরা ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের মানুষ হয়ে থাকেন। এরা আত্মকেন্দ্রিক ও স্পর্শকাতর স্বভাবের হন। তাই এদের কেউ কিছু বললে সহজে দুঃখ পেয়ে যান। তবে, এই রাশির ছেলে মেয়েরা বজ্জ খুঁত খুঁতে হন। এদের এই স্বভাবের জন্য অনেক সময় এরা মনের মানুষ খুঁজে পান না। আবার এদের তাড়াহুড়ো করার একটা প্রবণতা আছে। যার জন্য এরা সঠিক কোনও সিদ্ধান্ত থেকে প্রায়শই বঞ্চিত হন। তাড়াহুড়ো করতে গিয়ে কোনও সিদ্ধান্ত নিয়ে ফেলেন। পরে তার জন্য এদের আফশোস করতে হয়। আজ টোটকা রইল কর্কট রাশির জন্য। জীবনের যে কোনও ক্ষেত্রে সফল হতে, বাধা কাটাতে এই টোটকা বেশ উপকারী। 

Sayanita Chakraborty | Published : May 12, 2022 12:07 PM IST / Updated: May 12 2022, 05:39 PM IST

110
কর্কট রাশির ছেলে মেয়েরা মেনে চলুন এই ১০ টোটকা, সব কাজে সফল হবেন

নৌকা করে কোনও নদী বা গঙ্গার মাঝে গিয়ে তামার পয়সা বিসর্জন দিন। এতে সৌভাগ্য অর্জন করবেন। জীবনে নানা কারণে বাধা আসে। কখনও উন্নতিতে বাধা, কখনও শুভ কাজে বাধা। এই সকল বাধা কেটে যাবে এই টোটকা মেনে চললে। কর্কট রাশির জন্য বেশ উপকারী হল তামার পয়সার টোটকা। কখনও খারাপ সময় চললে মেনে চলতে পারেন টোটকা।  

210

প্রতি সোমবার রুপোর গ্লাসে দুধ ও জল খান। রোগ দূর হবে। আজকাল অল্প বয়সেই নানা রোগে আক্রান্ত হন অনেকে। রোগ থেকে মুক্তির উপায় খুঁজে পাওয়া কঠিন হয়ে দাঁড়ায়। চিকিৎসা করতে প্রচুর অর্থ ব্যয় হয়। এমন শারীরিক জটিলতা পরের পর লেগে থাকলে রুপোর গ্লাসে দুধ বা জল পান করুন। প্রতি সোমবার এই টোটকা পালনে উপকার পাবেন। 

310

কর্কট রাশির জন্য রুপো শুভ ধাতু। বাড়ি নির্মান করলে দেওয়ালে রুপোর ইঁট বা রুপোর পয়সা ঢুকিয়ে দিন। এতে বাস্তুদোষ থেকে মুক্তি পাবেন। বাস্তুদোষের কারণে নানা কাজে বাধা আসে এই সকল জটিলতা থেকে মুক্তি পাবেন এই টোটকা মেনে চললে। তাই বাড়ি নির্মানের সময় রুপোর কয়েন রাখুন ঘরে এতে কোনওদিন বাস্তুদোষ দেখা দেবে না। 

410

গম, গুড় ও তামার দ্রব্য দান করুন। কর্কট রাশির জন্য এই তিনটি জিনিস শুভ। দান-ধ্যানে পূণ্য লাভ হয়। দান করলে সৌভাগ্য আসে। আর এতে জীবনের সকল বাধা কেটে যায়। কর্কট রাশির ছেলে মেয়েরা তাই বিশেষ পুণ্য তিথিতে দান করুন। এতে জীবনের সকল জটিলতা যেমন কেটে যাবে, তেমনই সব কাজে সফল হবেন।

510

শাস্ত্র মতে, দরিদ্রকে জল দান করা শুভ। দরিদ্রদের জল দান করুন। এতে সৌভাগ্য লাভ করবেন। যায়। কর্কট রাশির ছেলে মেয়েরা তাই বিশেষ পুণ্য তিথিতে দান করুন। এতে জীবনের সকল জটিলতা যেমন কেটে যাবে, তেমনই সব কাজে সফল হবেন। দরিদ্রদের জল দানে সৌভাগ্য লাভ করবেন। যে কোনও শুভ তিথিতে জল দান করতে পারেন।   

610

রোজ সূর্য প্রণাম করুন। রোজ সকালে উঠে স্নান করে সূর্য প্রণাম করুন। ভোরে স্নান সেরে সূর্য দেবকে প্রণাম করে ধূপ দেখান। তার পর জল অর্ঘ্য দিন। এতে সব কাজে সফল হবেন। এতে জীবনের সকল বাধা কেটে যায়। কর্কট রাশির ছেলে মেয়েরা সব কাজে সফল হবেন সূর্য দেবের কৃপায়। সম্মান বৃদ্ধি পাবে। 

710

পূর্বপুরুষের নামে খাবার খাওয়ান পাখিকে। পাখিকে খাবার খাওয়ালে পুণ্য লাভ করবেন।  কর্কট রাশির ছেলে মেয়েরা তাই বিশেষ পুণ্য তিথিতে দান করুন। এতে জীবনের সকল জটিলতা যেমন কেটে যাবে, তেমনই সব কাজে সফল হবেন। দরিদ্রদের জল দান করুন, চাল, গম ও তামার দ্রব্য দান করলে সৌভাগ্য লাভ করবেন। যে কোনও শুভ তিথিতে দান করলে সৌভাগ্য লাভ করবেন।   

810

মা কালীর পুজো করলে সুফল পাবেন কর্কট রাশির ছেলে মেয়েরা। প্রতিদিন মায়ের আরাধনা করতে পারেন। যে কোনও মন্দিরে গিয়ে পুজো দিন। অথবা বাড়িতে মায়ের পুজো করুন। পুজোর পর কুমারি মেয়েদের না দান করুন। দান করলে সকল বাধা কেটে যাবে। জীবনের নানা সময় বাধা আসে। এই বাধা কাটাতে মেনে চলুন এই টোটকা।   

910

সাদা দ্রব্যের ব্যবসা করবেন না। সাদা এই রাশির জন্য শুভ নয়। সাদা দ্রব্যের ব্যবসা করতে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আর্থিক ক্ষতি হতে পারে। এবার থেকে মেনে চলুন এই টোটকা। ভুলেও কর্কট রাশির ছেলে মেয়েরা সাদা দ্রব্যের ব্যবসা করবেন না। ব্যবসা শুরু করতে গেলে অবশ্যই মেনে চলুন এই টোটকা। এতে সফল হবেন। 
 

1010

ধার্মিক কর্মে যোগ দিন। কর্কট রাশির ছেলে মেয়েরা পুজো করতে পারেন। এতে জীবনে উন্নতি হবে। সৌভাগ্য লাভ করতে কিংবা আর্থিক উন্নতি ঘটাতে কিংবা জীবনের সকল বাধা কাটাতে মেনে চলুন এই টোটকা। কর্কট রাশির ছেলে মেয়েরা দেব-দেবীর আরাধনা করলে সব কাজে সফল হবেন। মেনে চলুন এই টোটকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos