রইল আজকের রাশিফল, আজ দুই রাশি থাকুন সাবধানে, দেখে নিন কার কেমন দিন কাটবে

দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলে আগ্রহী। এই কারণে অনেকেই ভরসা করে জ্যোতিষ গণনার ওপর। সেই গণনার নিরিখে দেখে নিন দিন কেমন কাটবে। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানালেন আজকের রাশিফল। তার গণনা অনুসারে দেখে নিন কার আজ গ্রহের অবস্থান অনুকূল, কার নয়। 

Chirag Daruwalla | Published : Oct 17, 2022 3:08 AM IST

112
রইল আজকের রাশিফল, আজ দুই রাশি থাকুন সাবধানে, দেখে নিন কার কেমন দিন কাটবে

মেষ (Aries)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে। কিন্তু, অন্যের কাছ থেকে কিছু আশা না করে নিজের কর্মক্ষমতা ও যোগ্যতার ওপর বিশ্বাস রাখুন। পরিস্থিতি উন্নত হবে। নেতিবাচকতা আপনার ওপর আবিষ্ট হতে দেবেন না। নিকটাত্মীয়ের সঙ্গে অর্থ সংক্রান্ত বিষয় মতবিরোধ হতে পারে। কঠোর পরিশ্রমের পাশাপাশ স্বাস্থ্যের দিকে যত্ন নিন। 

212

বৃষ (Taurus)
গণেশ বলেছেন, বাড়ির পরিবেশ স্বাচ্ছন্দ্যময় ও শান্তিপূর্ণ রাখা আপনার কর্মক্ষমতা বৃদ্ধি করবে। আপনার অবদান যে কোনও সামাজিক সংগঠনকে দৃঢ় করবে। আজ অপরিচিত ব্যক্তির সঙ্গে সাক্ষাত না করাই ভালো। স্বামী-স্ত্রী সম্পর্ক ভালো হবে। বাড়ির বয়স্কদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা অবহেলা করবেন না। 
 

312

মিথুন (Gemini)
গণেশ বলেছেন, আজ অসাবধানতা ও অলসতার কারণে কোনও ফোন করলে উপেক্ষা করবেন না। আজ আপনি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পেতে পারেন। শান্তি ও আত্মবিশ্বাসে পূর্ণ বোধ করবেন। কোনও বন্ধু বা আত্মীয় তাদের প্রতিশ্রুতি পরিত্যাগ করলে আপনাকে চাপ দেবে। স্ত্রীর সমর্থন ও পরামর্শ আপনার জন্য উপকারী হবে। স্বাস্থ্যের সকল জটিলতা দূর হবে।    

412

কর্কট (Cancer)
গণেশ বলেছেন, কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করার জন্য় আজ দিন অনুকূল। ভবিষ্যতের জন্য একটি পরিকল্পনা করতে পারেন। বাড়ির রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজে পরিবারের সদস্যদের সঙ্গে পরিকল্পনা করে নিন। যে কোনও সমস্যা শীঘ্রই সমাধান হবে ফলে চিন্তা করবেন না। স্বামী-স্ত্রীর প্রচেষ্টা সফল হবে। কাশি, গলার সংক্রামণ হতে পারে। 

512

সিংহ (Leo)
গণেশ বলেছেন, বাড়ির গুরুজনদের প্রতি শ্রদ্ধা ও সম্মান হ্রাস পেতে দেবেন না। তাদের নির্দেশনা আপনার জন্য উপকারী। নেতিবাচক কাজে বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখুন। বাড়ির কাজ ও সন্তান নিয়ে ব্যস্ত থাকবেন। নিয়মিত আপনার রক্ত পরীক্ষা করুন। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটবে।   

612

কন্যা (Virgo)
গণেশ বলেছেন, দিনটি শান্তিপূর্ণভাবে কাটবে। আটকে থাকা টাকা আজ উদ্ধার হতে পারে। অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। কর্মক্ষেত্রে কিছু বাধার কারণে উত্তেজনা সৃষ্টি হতে পারে। শারীরিক ও মানসিক অবসাদ অনুভূত হবে। বাড়ির পরিবেশ ইতিবাচক থাকবে আজ।  

712

তুলা (Libra) 
গণেশ বলেছেন, আজ আর্থিক লাভের সঙ্গে সম্পর্কিত কিছু কাজ সম্পন্ন হতে পারে। পূর্ণ শ্রম দিয়ে আপনার কাজ সম্পন্ন করুন। পারিবারিক ও পেশাগত কাজে ভারসাম্য বজায় থাকবে। সম্পত্তি সংক্রান্ত কাজ এড়িয়ে চলাই ভালো। অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় ভুলবোঝাবুঝি দূর হবে। আপনার কাজে স্ত্রী সমর্থন উদ্বেগ কমিয়ে দেবে। 
 

812

বৃশ্চিক (Scorpio)
গণেশ বলেছেন, আজ কোনও আটকে থাকা কাজ শেষ হবে। সময়ের সঙ্গে যে কোনও অস্থিরতা ও দ্বিধা থেকে মুক্তি পাবেন। বাচ্চাদের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। কোনও ধরনের খরচ কমিয়ে ফেলুন। সময়ের সঙ্গে আপনার চিন্তার পরিবর্তন হবে। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতিকে সম্মান করবে। কোনও স্বাস্থ্যর জটিলতা হালকা ভাবে নেবেন না। 

912

ধনু (Sagittarius)
গণেশ বলেছেন, কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা হতে পারে। দীর্ঘদিনের উদ্বেগেরও সমাধান হবে। আপনি জীবনের ইতিবাচর দিরগুলোর মুখোমুখি হওয়ার সময় পাবেন। ব্যবসায় কার্যক্রম স্বাভাবিক থাকবে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে।     

1012

মকর (Capricorn)
গণেশ বলেছেন, আপনি আপনার আত্মীয় ও বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করবেন। সম্পর্ক মধুর হবে ও আপনার চিন্তা থাকবে ইতিবাচক। অর্থ সংক্রান্ত লেনদেন নিয়ে কারও সঙ্গে ঝগড়া করবেন না। পারিবারিক জীবন সুখের হবে। বর্তমান পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করুন।   
 

1112

কুম্ভ (Aquarius)
গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় ব্যয় হবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। অন্য কারও বিষয় মাথা গলাবেন না। স্বামী-স্ত্রী সম্পর্কে অশান্তি থেকে সাবধান। অতিরিক্ত কাজের চাপের কারণে পেশির ব্যথা হতে পারে। আজ যে কোনও কাজে ধৈর্য রাখুন।  

1212

মীন (Pisces) 
গণেশ বলেছেন, আজ কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে আলাপচারিতায় স্বস্তি মিলবে। কোনও ব্যক্তিগত সমস্যার সমাধান পাবেন। দাম্পত্য জীবন সুখের থাকবে। ক্লান্তি ও দুর্বলতার মতো সমস্যা থেকে মুক্তি মিলবে। আটকে থাকা টারা আজ ফেরত পেতে পারেন। আজ সারাদিন ব্যস্ততার মধ্যে কাটবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos