২ তারিখ জন্ম বা শুভ, আজ আপনার দিনটি নতুন পরিবর্তন নিয়ে আসবে, সংখ্যা অনুযায়ী দেখে নিন আজকের দিন

সংখ্যাতত্ত্ব বিশুদ্ধ গণিতের একটি শাখা যেখানে সব রকমের সংখ্যার, ১-৯ বিশেষ করে পূর্ণসংখ্যার ধর্মাবলি, এবং এদের ওপর গবেষণার ফলে প্রাপ্ত সমস্যাবলি আলোচিত হয়। প্রাথমিক সংখ্যাতত্ত্বে পূর্ণসংখ্যার বিভাজ্যতা, গ.সা.গু নির্ণয়ের ইউক্লিডীয় অ্যালগরিদম, মৌলিক সংখ্যার গুণাবলি, নিখুঁত সংখ্যার অনুসন্ধান, ইত্যাদি বিষয় আলোচনা করা হয়। ভারতীয় উপমহাদেশে সংখ্যাতত্ত্বের উৎপত্তি ঘটে। এই সংখ্যার উপর ভিত্তি করেই অর্থাৎ ২ তারিখ যাদের জন্ম বা যাদের শুভ নম্বর আজ দেখে নেওয়া যাক কোন সংখ্যায় কোন ভাগ্য লুকিয়ে-
 

deblina dey | Published : Aug 2, 2022 3:41 AM IST / Updated: Aug 02 2022, 11:24 AM IST

19
২ তারিখ জন্ম বা শুভ, আজ আপনার দিনটি নতুন পরিবর্তন নিয়ে আসবে, সংখ্যা অনুযায়ী দেখে নিন আজকের দিন


আজ আপনার দিনটি আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা হতে পারে। আপনার সামাজিক অবস্থান বৃদ্ধি পাবে। পরিবারের সমর্থন পাবেন। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। নতুন দায়িত্ব পেতে পারেন। আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাবে।

29

আজ আপনার দিনটি নতুন পরিবর্তন নিয়ে আসবে। কর্মক্ষেত্র ও ব্যবসায় নতুন দায়িত্ব পেতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করতে ভুলবেন না। পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে।

39

আজ আপনি উদ্যমে পূর্ণ থাকবেন। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। অনাদিকাল থেকে আটকে থাকা কাজগুলো করা সম্ভব হবে। পরিবারের সমর্থন পাবেন। পারিবারিক সমস্যার সমাধান হবে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। যানবাহন এবং যন্ত্রপাতি ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করুন।

49


আজ সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্র এবং ব্যবসায়ের পরিবেশ আপনার পক্ষে কম অনুকূল হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। কাজকর্মে বাধা আসতে পারে। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। পারিবারিক কাজে আপনার আগ্রহ বাড়বে। পরিবারের সমর্থন পাবেন। আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে।

59


আজ আপনার দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায়ের পরিবেশ আপনার পক্ষে কম অনুকূল হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। কাজকর্মে বাধা আসতে পারে। নেতিবাচকতা থেকে দূরে থাকুন। গুরুত্বপূর্ণ বিষয় বিবেচনা করেই সিদ্ধান্ত নিন। বিরোধীরা সক্রিয় হতে পারে। বিবাদের পরিস্থিতি থেকে দূরে থাকুন। পরিবারের কারো স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে। মানসিক চাপ আপনাকে বিরক্ত করতে পারে।

69

আজ আপনার দিনটি সাফল্যে পরিপূর্ণ হবে। মনে নতুন চিন্তা আসবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় আকস্মিক লাভের সুযোগ আসবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা বৃদ্ধি পাবে। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।  

79

আজ আপনার দিনটি মিশ্র প্রভাব দেবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায়ের পরিবেশ আপনার পক্ষে কম অনুকূল হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। কাজকর্মে বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি প্রতিকূল হতে পারে। ব্যবসায়িক সফরে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পরিবারে কোনো বিষয় নিয়ে কলহ হতে পারে। মানসিক চাপ আপনাকে বিরক্ত করতে পারে।

89

কর্মক্ষেত্র এবং ব্যবসায় আজ সাবধানে কাজ করুন। আপনি যদি নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে চান তবে অবশ্যই অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। কোনো কাজে তাড়াহুড়ো করবেন না। আপনার আচরণে নম্র হোন। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ধৈর্য ধারণ করো. পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। পুরানো বন্ধুদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে।

99

আজ আপনার দিনটি আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। পেটের রোগ বিরক্ত করতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos