বড় প্যাকেজের চাকরি পাবে এই রাশির জাতকরা, জীবনে পরিবর্তন আসতে চলেছে গ্রহের অবস্থানের কারণে

মে মাসে ৪ গুরুত্বপূর্ণ গ্রহ স্থানান্তর করছে। এতে ৩ গ্রহ রাশিচক্র পরিবর্তন করছে, আর বুধ গ্রহটি বিপরীতমুখী। মাত্র কয়েক দিনের মধ্যে, গ্রহের অবস্থানের এত পরিবর্তন সমস্ত রাশির চিহ্নের জীবনে বড় প্রভাব ফেলবে। প্রথমত ১০ মে, বুধ বৃষ রাশিতে পিছিয়ে যাবে। এর পরে ১৫ মে, সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল ১৭ মে মীন রাশিতে প্রবেশ করবে এবং শুক্র মে মাসের শেষ সপ্তাহে ২৩ মে মেষ রাশিতে প্রবেশ করবে। আসুন জেনে নেওয়া যাক এই সমস্ত পরিবর্তনের প্রভাব সব রাশির জন্য কী হবে। 
 

deblina dey | Published : May 9, 2022 6:21 AM IST / Updated: May 09 2022, 11:53 AM IST

112
বড় প্যাকেজের চাকরি পাবে এই রাশির জাতকরা, জীবনে পরিবর্তন আসতে চলেছে  গ্রহের অবস্থানের কারণে

মেষ রাশি- এই ধরনের মেষ রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করেন, তারা নতুন কোনো কাজ শুরু করতে পারেন বা কাজে বড় পরিবর্তন আনতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময় ভালো। স্বাস্থ্য বিগড়ে যেতে পারে, যত্ন নিন। 

212

বৃষ রাশি- বৃষ রাশির জাতকদের ক্যারিয়ারের জন্য এই সময়টি দারুণ প্রমাণিত হবে। নতুন চাকরি পাবে। আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হবে। ব্যবসায়ীরাও তাদের প্রিয়জনের সাহায্যে উপকৃত হবেন। 

312

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের জন্যও এই সময়টি ক্যারিয়ারে পরিবর্তন আনতে পারে। এই সময়ে তাদের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলা উচিত। পারিবারিক ভ্রমণে যেতে পারেন। 

412

কর্কট - কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। আয় বাড়তে পারে। সরকার-প্রশাসন সংক্রান্ত কোনো কাজ হতে পারে। বাসস্থান ও কর্মস্থলে পরিবর্তন হতে পারে। 

512

সিংহ রাশি- এই সময়টি সিংহ রাশির জাতকদের অনেক সুখ দিতে পারে। তারা নতুন বাড়ি-গাড়ি কিনতে পারে। পারিবারিক জীবন ভালো যাবে। আয় বাড়বে। 

612

কন্যা রাশির জাতক -জাতিকারা অর্থ পাবেন। ব্যবসায়ীদের ব্যবসা ছড়িয়ে পড়বে বহুদূর। বেড়াতে যাবে। বাড়ির বড়দের স্বাস্থ্যের যত্ন নিন। 

712

তুলা রাশি- তুলা রাশির জাতকরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এই পরিবর্তন তার জীবনের জন্য একটি সুবর্ণ সুযোগ প্রমাণিত হবে। আয়ও বড় বাড়বে। বিনিয়োগ বা পুরানো ঋণ পরিত্রাণের চেষ্টা করার জন্য এখন একটি ভাল সময়। 

812

বৃশ্চিক রাশি- বাড়িতে কিছু ধর্মীয়-অনিচ্ছাকৃত কাজ হতে পারে। কারো সাহায্যে নতুন চাকরি পেতে পারেন। বাবার স্বাস্থ্য ভালো থাকবে। 

912

ধনু - ধনু রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে নতুন কিছু দায়িত্ব পেতে পারেন। ব্যস্ততা বাড়বে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয় বাড়বে। অর্থ লাভ হবে। 

1012

মকর রাশি- মকর রাশির জাতকদের জন্য এই সময়টা চাকরি-ব্যবসায় ভালো যাবে। আয় বাড়বে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। পরিবারে কিছু সমস্যা হতে পারে, ধৈর্য ও বোঝাপড়ার সঙ্গে সমাধান করুন। 

1112

কুম্ভ - কুম্ভ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে কারণ সবকিছু ঠিকঠাক থাকলে তাদের উন্নতি নিশ্চিত। বেতনও বাড়বে। পুরানো বন্ধুর সঙ্গে দেখা আপনাকে আনন্দে ভরিয়ে দেবে। 

1212

মীন রাশি - এই সময়টি মীন রাশির লোকদের কঠোর পরিশ্রম করবে তবে একই সঙ্গে এটি ভাল ফলাফলও দেবে। সুনাম বাড়বে। অর্থ লাভ হবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos