দুর্গাপুজোর মাসে এই ৫ রাশিগুলিকে থাকতে হবে খুব সতর্ক, দেখে নিন কারা আছেন এই তালিকায়

আশ্বিন মাসটি মেষ রাশির জাতকদের এই মাসে বিশেষ সংযম করা উচিত। এই মাসে মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন হচ্ছে। বৃষ রাশির জাতক-জাতিকাদের অর্থের ব্যাপারে কোনও প্রকার তাড়াহুড়ো করবেন না। মিথুন রাশির জাতক জাতিকারা নতুন কিছু কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন।

deblina dey | Published : Sep 18, 2022 7:11 AM IST

112
দুর্গাপুজোর মাসে এই ৫ রাশিগুলিকে থাকতে হবে খুব সতর্ক, দেখে নিন কারা আছেন এই তালিকায়

মেষ- 
এই মাসটি আত্মবিশ্বাসে ভরপুর এবং ইতিবাচকতায় ভরপুর হবে। এমন পরিস্থিতিতে, বড় সিদ্ধান্ত বা কঠিন সময়েও পারফরম্যান্স আরও ভাল রাখুন, নিজেকে অহেতুক রাগ বা অতিরিক্ত আত্মবিশ্বাসে না পড়তে সতর্ক থাকুন। শান্ত মন, আন্তরিক উত্সর্গ এবং সম্পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে চাকরি বা ব্যবসার প্রতি আনুগত্য দেখান। 

মাসের মাঝামাঝি সময়ে, পরিস্থিতির কারণে কিছু কাজ বন্ধ হয়ে যেতে পারে, তবে ধৈর্যের সঙ্গে তাদের বিকল্পগুলি অন্বেষণ করা উচিত, নিয়মিত কাজ সময় মতো শেষ করার চেষ্টা করা উচিত, মুলতুবি তালিকা বাড়াবেন না। সতর্ক থাকুন এবং মাথাব্যথা এবং উচ্চ রক্তচাপের জন্য সতর্কতা অবলম্বন করুন। যদি বাবার সঙ্গে বিবাদ হয়, তবে উদ্যোগ নিন এবং নিজের কাছে ক্ষমা চান, তাঁর আশীর্বাদ পরিস্থিতিগুলিকে আপনার পক্ষে অনুকূল করে তুলবে।

212

বৃষ- 
এই মাসে আপনাকে বাড়াবাড়ি এড়াতে হবে। আপনার ভালো আয় থাকলেও, বাড়াবাড়ি আপনার মাথাব্যথা হয়ে উঠতে পারে। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে, যেখান থেকে আপনি সুবিধাও পাবেন। পরিবারে নতুন গাড়ি কেনার পরিকল্পনা হতে পারে। প্রেম জীবনে সমস্যা কমবে এবং পারস্পরিক কথোপকথনের মাধ্যমে আপনি একে অপরের সঙ্গে হৃদয়ের কথা বলতে সক্ষম হবেন। 

সম্পর্কের ধুলো মুছে যাবে এবং সম্পর্কের উন্নতি হবে। মাসের শুরুতে কিছুটা মানসিক উত্তেজনা থাকবে। চাকরিতে বদলির সম্ভাবনা থাকতে পারে। ব্যবসার উন্নতি অব্যাহত থাকবে। রাগ নিয়ন্ত্রণ করা প্রয়োজন হবে। দাম্পত্য জীবনে সুখ ফিরে আসবে।

312

মিথুন - 
এই মাসটি মানসিক সমস্যা থেকে মুক্তি দিতে চলেছে, দীর্ঘদিন ধরে যে উত্তেজনা-জট ছিল, এখন তা থেকে মুক্তির সম্ভাবনা বাড়ছে, তাই আপনার মনে শক্ত থাকুন। অফিসে অর্পিত দায়িত্ব সততা ও স্বচ্ছতার সঙ্গে পালন করতে হবে। মাসের মাঝামাঝি, ব্যবসার সঙ্গে জড়িতদের জন্য বেশি লাভের পরিস্থিতি তৈরি হচ্ছে। 

অন্যদিকে, বড় ব্যবসায়ীদের অর্থ লেনদেনে সতর্কতা অবলম্বন করা উচিত, যদিও মাসের প্রথম কয়েকদিন তাদের আর্থিক সংকটে পড়তে হবে। কাজের জন্য বাইরে বেড়াতে যেতে হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, কারণ আঘাতের সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীকে খুশি রাখুন।

412

কর্কট- 
এই মাসে কেরিয়ারের দিকে মনোযোগ দিয়ে পুরো সময় দিতে হবে। নিজেকে ইতিবাচকতার সঙ্গে সংযুক্ত রাখুন, অফিসে নিরলসভাবে কাজ করুন। নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। বস যদি আপনার থেকে বেশি পরিশ্রম করতে চান, তাহলে নিজে উদ্যোগ নিয়ে নিজের মধ্যে আত্মবিশ্বাস জাগাতে পারেন। কর্মক্ষেত্রে সবার সঙ্গে মধুর ব্যবহার রাখুন, কাউকে কড়া কথা বা গালিগালাজ করবেন না। 

কারও গোপন কথা জানলে অন্যের সঙ্গে শেয়ার করবেন না, এতে করে আপনি সবার আস্থা হারাবেন। আপনি যদি কাউকে অভাবী পান তবে অবশ্যই তাকে সাহায্য করুন। আপনি যদি শিক্ষায় নতুন কোর্সে ভর্তি হতে চান তবে এটি একটি ভাল সময় হবে। স্বাস্থ্য নিয়ে বিশেষ চিন্তিত হবেন না। পরিবারের সমর্থন পাবেন।

512

সিংহ রাশি- 
এই মাসে কর্তব্য ভাগ্য সহায় হবে, এমন পরিস্থিতিতে পরিশ্রমে বিশ্বাস রাখুন, অধ্যবসায়ের সঙ্গে লেগে থাকুন। আচরণ ও রাগের ব্যাপারে সতর্ক থাকা দরকার। অফিসে কোনো নারীর সঙ্গে ঝগড়া করবেন না। আপনি যদি একজন মহিলা বস হন তবে আপনার কাজ এবং উত্সর্গ নিয়ে তাদের খুশি রাখুন। গৃহ ও সমাজের সর্বত্রই নারীর প্রতি সম্মান ও সম্মান বজায় রাখুন। 

ছোটখাটো বিষয়ে রাগ না করে ধৈর্য ধরে বিষয়টি মিটিয়ে ফেলুন, প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য সময় ভালো। স্বাস্থ্য পরিস্থিতি স্বাভাবিক হতে চলেছে, যদি ইতিমধ্যে কোনও সমস্যা না থাকে তবে এই মাসে স্বাস্থ্য নিয়ে চিন্তা করবেন না। আপনার স্ত্রীকে খুশি রাখুন। ছোট ভাইবোনদের প্রতি স্নেহ রাখুন।

612

কন্যা রাশি- 
এই মাসে আত্মবিশ্বাস বজায় রাখতে হবে, এর মাধ্যমে অনেক বড় ফল পাওয়া যাবে। মন হবে খুশি এবং ইতিবাচকতায় পূর্ণ। বুদ্ধিমত্তাপূর্ণ কাজে সাফল্য আসবে, তবে কাজে ধৈর্যধারণ করা খুবই জরুরি। ব্যবসায়ীরা সামাজিক কাজে কম সময় নিতে পারবেন, তাই কাছের মানুষের সঙ্গে যোগাযোগের অন্যান্য উপায় বেছে নিন। 

ছাত্রছাত্রীদের পড়াশোনার জন্য সময়টা ভালো। স্বাস্থ্যের ক্ষেত্রে যদি রক্তচাপ বেশি থাকে, তাহলে নিজের বিশেষ যত্ন নিতে হবে। বাড়িতে আপনার পিতামাতাকে সম্মান করুন, তাদের আশীর্বাদ আপনার জন্য খুব উপকারী হবে। এ মাসে হবনের সুযোগ পেলে অবশ্যই করতে হবে, বাড়িতে কোনো ধর্মীয় আচার-অনুষ্ঠান চলমান থাকলে অবশ্যই করতে হবে।

712

তুলা রাশি- 
এই রাশির জাতকদের এই মাসে ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে কাজ করতে হবে। আপনার পরিকল্পনা এবং কাজ সম্পর্কে চিন্তা করা উপকারী প্রমাণিত হতে পারে, তবে অযথা চিন্তা করা ঠিক নয়। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো ও অনুকূল থাকার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণী বেশি মুনাফা পাওয়ার সম্ভাবনা দেখছেন, এমন পরিস্থিতিতে নতুন বিনিয়োগ লাভজনক চুক্তি হতে পারে। 

যুব ক্যারিয়ার এবং ছাত্র শ্রেণীর পড়াশোনায় মনোযোগ দিন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকা দরকার, আবহাওয়া পরিবর্তনের কারণে স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে, ঠান্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলুন। নারীরা বিউটি ট্রিটমেন্ট নিতে পারেন। বাড়ির সবার সঙ্গে ভালো সমন্বয় থাকবে।

812

বৃশ্চিক রাশি- 
মাসটি কর্ম ও ধর্মের সঙ্গে মিশে যাবে। ইতিবাচক থাকুন এবং পরিবর্তনের সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আপনি যদি চাকরিতে থাকেন তবে স্থান পরিবর্তনের সম্ভাবনা বাড়ছে, এমন পরিস্থিতিতে আপনার কঠোর পরিশ্রম আরও ভাল ফল দেবে। ব্যবসায়ী শ্রেণী নতুন ব্যবসার পরিকল্পনা করতে পারেন, লেনদেনেও লাভের সম্ভাবনা রয়েছে। 

আপনি কিছুটা অলস বোধ করবেন, তবে কঠোর পরিশ্রম ত্যাগ করলে ক্ষতি হতে পারে, গ্রহের অবস্থান দেখে আপনাকে খাবারের ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, পেটে গোলমাল হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে। এই মাসে তার স্বাস্থ্য কিছুটা নরম হতে পারে। বাড়ির পরিবেশ আনন্দদায়ক হবে এবং সবাইকে খুশি রাখবে।

912

ধনু- 
প্রযুক্তির মাধ্যমে জ্ঞান সংযোগ করার অর্থ হল মাসটি তাদের জন্য উপযুক্ত হবে যারা অনলাইন ক্লাস এবং কোর্স করতে চান। কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সতর্ক থাকাকালীন নিয়মগুলি কঠোরভাবে অনুসরণ করতে হবে, অর্থাৎ, যারা কাজে শিথিলতা পোষণ করেন বা প্রায়ই দেরিতে অফিসে পৌঁছান, তাদের উচিত মাসের মাঝামাঝি এটির উন্নতি করা। 

ব্যবসার কথা বললে, যারা স্টেশনারী সংক্রান্ত ব্যবসা করছেন তারা ভালো লাভ পাচ্ছেন বলে মনে হচ্ছে। চোখের ব্যাধি, বিশেষ করে বাম চোখের সমস্যাগুলির জন্য একজনকে সতর্ক থাকতে হবে। যদি শিশুটি ছোট হয় বা ঘরে একটি শিশু থাকে, তবে মনে রাখবেন যে এই মাসে তার অতিরিক্ত সক্রিয়তা তাকে ক্ষতি করতে পারে।

1012

মকর- 
এই মাসে আপনাকে আপনার কর্মজীবনে অনেক বেশি মনোযোগ দিতে হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা ও নির্দেশনা নিলে কাজের মান বাড়াতে হবে। পুরানো ফাইল বা ডেটা আপনার অফিসিয়াল কাজে অনেক সাহায্য করবে। যারা ব্যবসা করছেন তাদের উচিত পুরানো স্টক পরিষ্কার রাখা এবং নতুন স্টকের পরিকল্পনা করা। 

ছাত্র শ্রেণীর জন্য, এই মাসে বিষয়গুলি সংশোধন করতে যাচ্ছে। ব্যায়াম না করার ফলে সৃষ্ট রোগ দেখা দিতে পারে, তাই নিয়মিত ব্যায়াম বা মর্নিং ওয়াক করলে উপকার পাবেন। ঘরোয়া পরিবেশ একটু উষ্ণ থাকবে, ছোটখাটো বিষয়ে পরিবারের সদস্যদের মধ্যে বিবাদের সম্ভাবনা রয়েছে। পরিবেশকে প্রফুল্ল রাখতে বিশেষ মনোযোগ দিন। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়েও কিছু চিন্তা থাকবে।

1112

কুম্ভ- 
এখন সময় এসেছে কেরিয়ার বাড়াতে সুখ বিসর্জন দেওয়ার। কাজের ক্ষেত্রে কিছুটা পরিবর্তনের পরিস্থিতি রয়েছে, আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে একটি নতুন চাকরি সন্ধান করুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন, তাদের নিজেদের মধ্যে টিউনিং ভালো হবে। 

স্বাস্থ্যের বিষয়ে খাদ্য ও পানীয়ের ক্ষেত্রে বিশেষ যত্ন নিন, বাজারে তৈরি খাবার পেটে ইনফেকশন বা ডিহাইড্রেশনের মতো সমস্যা দিতে পারে। মায়ের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। আপনি যদি জমি সংক্রান্ত কোনও বিনিয়োগ করতে চান তবে খুব সাবধানে বিনিয়োগ করুন। গ্রহের অবস্থান ভুল চুক্তি করতে চলেছে। সামাজিক পর্যায়ে নেটওয়ার্ক বাড়বে এবং জীবনে নতুন মানুষ আসবে।

1212

মীন- 
এই মাসে কথাবার্তা রূঢ় হওয়া উচিত নয়। কাজ না পাওয়ার ক্ষেত্রে রাগ হতে পারে এবং তার প্রত্যক্ষ প্রভাব আপনার কথাবার্তার মাধ্যমে প্রকাশ পায়। সামাজিক নেটওয়ার্ক যাতে কলুষিত না হয় সেদিকেও খেয়াল রাখতে হবে, বিশেষ করে এর জন্য ধারাবাহিকতা ভালো রাখুন। পেশায় শিক্ষক সফটওয়্যার প্রকৌশলী, এই ব্যক্তিদের সৎ এবং তাদের কাজের প্রতি মনোযোগী হতে হবে। 

অন্যদিকে, যে মহিলারা তাদের ব্যবসা শুরু করতে চান তাদের ২৩ তারিখের আগে এটি শুরু করা উচিত। স্বাস্থ্যের দিক থেকে যাতে খালি পেট না থাকে সেদিকে বিশেষ খেয়াল রাখুন। বন্ধুদের সঙ্গে তাল মিলিয়ে চলাফেরা করুন, ছোট বোনের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos