দুর্ভাগ্য কাটিয়ে ওঠার সহজ উপায়, মেনে চলুন জ্যোতিষশাস্ত্রের এই টোটকা

সকালে ঘুম থেকে উঠে এখন আমরা প্রথমেই কোন কাজটি করি? এমন প্রশ্ন থাকলে বেশিরভাগের উত্তর হবে মোবাইল। তবে হস্তবিশারদরা বলছেন চোখ খুলে প্রথমেই যদি আপনি নিজের হাতের দিকে একবার তাকান, তবে অনায়াসেই আপনি নিজের ভাগ্য বদলে ফেলতে পারবেন। জ্যোতিষশাস্ত্রের মধ্যে অন্যতম একটি বিষয় হল হাতের রেখা দেখে ভাগ্য নির্ণয়। হস্তবিশারদরা হাতের রেখা দেখে ভাগ্য নির্ধারণ করেন। এই শাস্ত্র মতে, ঘুম থেকে উঠে প্রথমেই হাত দেখলে অনায়াসে নিজের ভাগ্য নিজেই ফেরাতে পারবেন। এর জন্য প্রতিদিন সকাল ঘুম থেকে উঠে কিছু সময়ের জন্য নিজের দুই হাতের তালুর দিকে তাকিয়ে নমষ্কার করুন। জেনে নিন এর নিয়মগুলি-

deblina dey | Published : Feb 2, 2021 6:02 AM IST

16
দুর্ভাগ্য কাটিয়ে ওঠার সহজ উপায়, মেনে চলুন জ্যোতিষশাস্ত্রের এই টোটকা

 শাস্ত্র মতে, হাতের তালুর উপরিভাগে থাকেন মা লক্ষ্মী, মধ্যভাগে থাকেন মা সরস্বতী ও নীচের অংশে বাস করেন ভগবান বিষ্ণু।

26

তাই ঘুম থেকে সকালে উঠে সবার আগে নিজের হাত দেখে তবেই দিন শুরু করার পরামর্শ দেন হস্তবিশারদরা। 

36

কোনও শুভ কাজে বেরনোর আগে বড়দের প্রণাম করে তারপরেই বাড়ি থেকে বের হন। 

46

এতে আপনার রাশির বীপরিতে থাকা সমস্ত গ্রহগুলি রাশির অনুকূলে হওয়ার সম্ভাবনা বৃদ্ধি করে শুভ ফল দেয়। বড়দের আশীর্বাদ নিয়ে তবেই কোনও কাজ শুরু করুন। 

56

নিজের ভাগ্য ফেরাতে ময়দার লেচির মধ্যে চিনি মিশিয়ে ছোট ছোট গুলির আকারে তৈরি করে পিঁপেড়ের উদ্দেশ্যে রেখে দিন। এতে সমস্ত পাপের মুক্তি ঘটে। এই পূণ্য কাজের জন্য সকল মনের ইচ্ছে পূরণ হয়। 

66

এছাড়া জন্তু ও পাখিদের খাওয়ান। হিন্দু শাস্ত্র মতে মনে করা হয় গরু অত্যন্ত পবিত্র ভগবান শ্রীকৃষ্ণের বাহন। তাই গরুকে খাওয়ালে সমস্ত দেবতা সন্তুষ্ট হন অবং তাঁধের কৃপাদৃষ্টি আপনার উপর বজায় থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos