রাহুর দোষে কি কি সমস্যা হতে পারে, কোন কোন রাশির উপর পড়তে চলেছে এর প্রভাব

অ্যাস্ট্রোনমি অনুযায়ী, সূর্য বা রবির কক্ষপথ দুটো বিন্দুতে চন্দ্রের কক্ষ পথকে ছেদ করে। আর চন্দ্রও ঠিক রবির কক্ষ পথকে দুটো বিন্দুতে ছেদ করে। উত্তর দিকের ছেদ বিন্দুকে রাহু ও দক্ষিণ দিকের ছেদ বিন্দুকে কেতু বলা হয়। আবার গনিতজ্ঞদের মতে এরা দুটি বিন্দুমাত্র, এদের কোনও বস্তুগত উপস্থিতি নেই। তবে জ্যোতিষশাস্ত্রের মতে বস্তুগত উপস্থিতি না থাকলেও এদের প্রভাব মানব জীবনে ভয়ানক পরিস্থিতির সৃষ্টি করে। জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের উপর থাকতে পারে রাহুর প্রভাব, বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি নেই তো!

deblina dey | Published : Jan 28, 2021 5:22 AM IST

17
রাহুর দোষে কি কি সমস্যা হতে পারে, কোন কোন রাশির উপর পড়তে চলেছে এর প্রভাব

রাহু যখন যে ভাবে বা যে ঘরে অবস্থান করে সেই ভাব বা ঘরকে প্রভাবিত করে। যে নক্ষত্রে অবস্থান করে তার মতো বা যে গ্রহের ঘরে থাকে তার মত ফল প্রদান করে। 

27

রাহুর প্রকোপের ফলে বা রাহুর দোষ থাকলে এদের সঙ্গে কারও স্থায়ী সম্পর্ক তৈরি হয় না। এরা অকারণেই প্রচুর মিথ্যে কথা বলে। সব সময় প্রচুর মাথা গরম থাকে।

37

ছাত্র বা ছাত্রীরা সারা বছর রুটিন মাফিক পড়াশুনা করবে না, পরীক্ষার আগে কোনও মতে পড়ে পাশ করার চেষ্টা করে। 

47

এদের রক্তচাপের সমস্যা থাকে এবং ব্রেন স্ট্রোকে জীবনহানির সম্ভাবনা থাকে। জীবন কোনও না কোনও সমস্যা সামলাতে হয়। সুনাম পায় না সেই সঙ্গে মানহানি হয়। 

57

তুলা- এই সময় আপনাকে খুব ঠাণ্ডা মাথায় চিন্তা-ভাবনা করে কাটাতে হবে। মানুষকে বিশ্বাস করার জন্য এই সময় আরও জটিল হয়ে উঠবে। আপনাকে খুব কাছের কেউ ঠকাতে পারে। মানসিক দিক থেকেও বহু সমস্যা দেখা দিতে পারে। আর্থিক লেন-দেন চিন্তা-ভাবনা করে তবেই করুন।

67

মেষ-  আপনি যে কোনও কাজ করতে গেলেই বাধাপ্রাপ্ত হবেন। এই সময় আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন কারণ প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। কাজের পাশাপাশি যথেষ্ট বিশ্রামের প্রয়োজন। আপনার পারিবারিক জীবনেও ভালো ও খারাপ মিলিয়ে চলবে।

77

কর্কট- কোনও কাজ সঠিকভাবে করতে আপনি ব্যর্থ হবেন। সহজে হয়ে যাওয়া কাজগুলি করা কঠিন হয়ে উঠবে। দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতি আপনাকে মানসিকভাবে উদ্বিগ্ন রাখবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos