সূর্যগ্রহণে কোন রাশির জাতকদের রয়েছে আর্থিক ক্ষতির সম্ভাবনা, কারা পড়তে চলেছেন দাম্পত্য সমস্যায়

১০ জুন, বৃহস্পতিবার ২০২১ সালের বছরের প্রথম সূর্যগ্রহণ। এই একই দিন রয়েছে শনি জয়ন্তী। সূর্য এবং শনির মহাজাগতিক যুগলবন্দি ঘটতে চলেছে একই দিনে।ভারতীয় সময় অনুসারে ১ টা ৪২ মিনিট গ্রহণ শুরু হবে এবং শেষ হবে ৬ টা ৪১ মিনিটে। ভারতে এই গ্রহণ দেখা না যাওয়ায় সূতক কালও মান্য হবে না। তবে রাশি অনুযায়ী সূর্যগ্রহণের প্রভাব পড়ে সমস্ত রাশির উপর।
আর্থিক ক্ষয়-ক্ষতি থেকে স্বাস্থ্য সমস্যা, দাম্পত্য কলহে  কোন কোন রাশি পড়তে চলেছে, জেনে নিন বিস্তারিত।
 

Riya Das | Published : Jun 10, 2021 6:34 AM IST

112
সূর্যগ্রহণে কোন রাশির জাতকদের রয়েছে আর্থিক ক্ষতির সম্ভাবনা, কারা পড়তে চলেছেন দাম্পত্য সমস্যায়

মেষ- মেষ রাশির জাতকদের আর্থিক ক্ষয়-ক্ষতির সম্ভাবনা রয়েছে। সুতরাং এই রাশির জাতকরা ভেবেচিন্তে অর্থ ব্যয় করুন। যে কোনও বিবাদ এড়িয়ে যান।

212

বৃষ- বৃষ রাশির জাতকদের শরীর স্বাস্থ্যের উপর নজর দিন। সূর্যগ্রহণের সময় বিশেষ সতর্ক থাকতে হবে এই রাশির জাতকদের। আর্থিক ক্ষয়-ক্ষতির সম্ভাবনা রয়েছে। কাজের জায়গাতেও সকলকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে।

312

মিথুন- মিথুন রাশির জাতকদের আর্থিক ক্ষয়-ক্ষতির সম্ভাবনা রয়েছে। সুতরাং এই রাশির জাতকরা ভেবেচিন্তে অর্থ ব্যয় করুন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রেও সতর্ক থাকুন।

412

কর্কট- কর্কট রাশির জাতকদের বিবাদ এড়িয়ে যান, না হলে ক্ষতি হতে পারে। মানসিক অবসাদ দেখা দিতে পারে এই রাশির জাতকদের। সকলকে বিশ্বাস করবেন না। শান্ত থাকার চেষ্টা করুন।

512

সিংহ- সিংহ রাশির জাতকেরা আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। যতটা পারবেন পরিবারের সঙ্গে সময় কাটান। দাম্পত্য জীবন ভাল কাটবে।

612

কন্যা- কন্যা রাশির জাতকদের আর্থিক ক্ষয়-ক্ষতির সম্ভাবনা রয়েছে। টাকা লেনদেন না করাই ভাল। মানসিক অবসাদ দেখা দিতে পারে এই রাশির জাতকদের। 
 

712

তুলা- তুলা রাশির জাতকদের  দাম্পত্য জীবনে সমস্যায় পড়তে পারেন। যতটা পারবেন সঙ্গীর সঙ্গে সময় কাটান। মন অশান্ত থাকবে। তাড়াহুড়ো না করে ধৈর্য ধরুন।

812

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকরা শরীর স্বাস্থ্যের উপর নজর দিন। যতটা পারবেন ইতিবাচক থাকুন। মানসিক অবসাদ দেখা দিতে পারে এই রাশির জাতকদের। 

912


ধনু- ধনু রাশির জাতকদের আর্থিক সমস্যা মজবুত হবে । এই সময়টা যে কোনও ধরণের লগ্নির জন্য ভাল। জীবনে সাফল্য লাভ করতে পারবেন।

1012

মকর- মকর রাশির জাতকদের শরীর স্বাস্থ্যের উপর নজর দিন।আর্থিক ক্ষয়-ক্ষতির সম্ভাবনা রয়েছে এই রাশির জাতকদের। 

1112

কুম্ভ- কুম্ভ রাশির জাতকরা রেগে গিয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। যতটা পারবেন পরিবারের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্যের উপর বিশেষ যত্ন নিন।

1212

মীন- মীন রাশির জাতকরা কোনও কাজ করার আগে ভাল করে চিন্তা ভাবনা করে  নিন। প্রেমিকের সঙ্গে যতটা পারবেন সময় কাটান। স্বাস্থ্যের উপর বিশেষ যত্ন নিন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos