এই ৬ টি কাজ করার সময় যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলি, তবে সাফল্য আসবেই এবং হবে আর্থিক উন্নতিও

বৈদিক ভারতীয় বাস্তু শাস্ত্র অনুসারে, প্রতিটি দিকের নিজস্ব বিশেষ তাত্পর্য রয়েছে। বাস্তুশাস্ত্রে প্রদত্ত নির্দেশনা অনুযায়ী কোনও ব্যক্তি যদি তার বাড়ি, ব্যবসা বা অফিসে কাজ করেন তবে সেই ব্যক্তি তার কাজে সাফল্য পান এবং আর্থিক উন্নতিও হয়। আসুন জেনে নিন কীভাবে নিজের জন্য সঠিক দিক নির্ধারণ করবেন, বাস্তু এবং জ্যোতিষের নিয়ম অনুসারে আপনি ব্যবসা, ক্যারিয়ার এবং অর্থের দিক দিয়ে সুবিধা পেতে পারেন।

deblina dey | Published : Jan 24, 2021 4:35 AM IST

16
এই ৬ টি কাজ করার সময় যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলি, তবে সাফল্য আসবেই এবং হবে আর্থিক উন্নতিও

বাস্তু শাস্ত্রের মতে উত্তরের দিকটিকে সাফল্যের দিক হিসাবে বিবেচনা করা হয়। সুতরাং, কোনও নতুন কাজ শুরু করার সময়, একজন ব্যক্তির উচিত উত্তর দিকে তার মুখ দিয়ে বসা।

26

উপাসনা ঘরটি ইতিবাচক শক্তির কেন্দ্রবিন্দু হিসাবে বিবেচিত হয়। তাই পুজোর সময় একজন ব্যক্তির উচিত পশ্চিমের দিকে মুখ করে বসা। আর যদি এটি সম্ভব না হয় তবে পূর্বেও মুখ করেও বসে পুজো করা যায়।

36

বাস্তু শাস্ত্রের মতে, পূর্ব দিকটি বাচ্চাদের লেখাপড়ার জন্য শুভ। এটি বিশ্বাস করা হয় যে পূর্বের দিকের মুখ করে পড়তে বসা শিশুরা অবশ্যই সাফল্য অর্জন করে।

46

বাস্তু শাস্ত্রের মতে, ব্যবসায়ের মালিক বা অফিসের বসকে সর্বদা তার ব্যবসা বা অফিসের উত্তর দিকে মুখ করে বসে থাকা উচিত। এটি করে আপনি কাজে সাফল্য পাবেন।

56

বাড়িতে রান্নাঘরে খাবার তৈরির সময় দিকেরও যত্ন নেওয়া উচিত। বাস্তুর মতে রান্নাঘরের রান্না করার মুখটি পূর্ব বা উত্তর-পূর্বে হওয়া উচিত।

66

 খাওয়ার সময়ও দিকের যত্ন নেওয়া উচিত। এটি করার মাধ্যমে, ভোজন খাদ্যের সম্পূর্ণ শক্তি পান। বাস্তু শাস্ত্রের মতে, খাবার খাওয়ার সময় মুখটি পূর্ব বা উত্তর দিকে হওয়া উচিত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos