Ganesh Chaturthi 2022: গণেশ চতুর্থীর শুভক্ষণে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি সেরা শুভেচ্ছা বার্তার হদিশ

চলছে শেষ মুহূর্তের আয়োজন। কোথাও চলছে লাইটের কাজ তো কোথাও দেব মূর্তি আনার পর সাজসজ্জার শেষাংশের কাজ বাকি। রাত পোহালেই গণেশ চতুর্থী। গণেশ চতুর্থী অর্থাৎ ভাদ্র শুক্ল চতুর্থী তিথি শুরু হয়েছে ৩০ অগস্ট থেকে। এই দিন দুপুর ৩টে ৩৪ মিনিট থেকে শুরু হয়েছে শুভ সময়। চলবে ৩১ অগস্ট দুপুর ৩টে ২৩ মিনিট পর্যন্ত। সে কারণে অধিকাংশ জায়গায় ৩১ তারিখ পুজিত হবেন ভগবান গণেশ। আবার কোথাও কোথাও এক সপ্তাহ ধরে চলে উৎসব। কোথাওবা চলে ৩ দিন, কোথাও আবার সাত দিন ধরে চলে উৎসব। গণেশ চতুর্থীর দিন সকলকে জানান শুভেচ্ছা। সকল প্রিয়জনকে শুভেচ্ছা জানাতে পাঠাতে পারেন এমন মেসেজ। রইল ১০টি সেরা শুভেচ্ছা বার্তার হদিশ। 

Sayanita Chakraborty | / Updated: Aug 30 2022, 10:00 PM IST

110
Ganesh Chaturthi 2022: গণেশ চতুর্থীর শুভক্ষণে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি সেরা শুভেচ্ছা বার্তার হদিশ

আপনার দুঃখ কষ্ট চিন্তা দূর করতে,
আপনার জীবন সুখ ও আনন্দ আনতে
ভগবান গণেশ সব সময় পাশে আছেন। 
শুভ গণেশ চতুর্থী। - গণেশ চতুর্থীর দিন সকলকে পাঠাতে পারেন এমন বার্তা। এই বার্তা মন কাড়বে সকলের। আপনার পাঠানো শুভেচ্ছা বার্তায় থাক সকলের ভালো থাকার কামনা। 
 

210

গণেশ চতুর্থীর এই পবিত্র উৎসবে, গণপতি বাপ্পার আশীর্বাদ থাকুক, আপনার ও আপনার পরিবারের ওপর। শুভ গণেশ চতুর্থী। - গণেশ চতুর্থীর দিন সকলকে পাঠাতে পারেন এমন বার্তা। গণপতির আশীর্বাদ যেন বর্ষিত হয় সকলের ওপর সে কামনাই থাক আপনার পাঠানো শুভেচ্ছা বার্তায়।  

310

গণেশ চতুর্থীর এই পবিত্র দিনে সুখে থাকুক সকলে। এসো সবাই মনের দরজা খুলে, আনন্দে ভালোবাসায় দিন কাটাই। শুভ গণেশ চতুর্থী। - গণেশ চতুর্থীর দিন সকলকে পাঠাতে পারেন এমন বার্তা। সকলে যাতে দিনটি আনন্দের সঙ্গে কাটাতে পারে তার বার্তা থাকুক। আপনার পাঠানো মেসেজ মন কাড়ুক সকলের। 

410

আপনি ও আপনার পরিবারকে জানাই শুভ গণেশ চতুর্থীর আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। - গণেশ চতুর্থীর দিন সকলকে পাঠাতে পারেন এমন বার্তা। কোথাও কোথাও এক সপ্তাহ ধরে চলে উৎসব। কোথাওবা চলে ৩ দিন, কোথাও আবার সাত দিন ধরে চলে উৎসব। এই সব কয়টি দিন ভালো থাকার বার্তা দিন সকলকে। 

510

ভগবান আপনার জীবনের সমস্ত প্রতিবন্ধকতা সরিয়ে দিক, আপনার জীবনে শুভারম্ভ হোক। শুভ গণেশ চতুর্থী।– পাঠাতে পারেন এমন বার্তা। চারিদিকে যেন পুজো পুজো রব। আর মাত্রা এক মাসের অপেক্ষা। প্রতি বছর দুর্গোৎসব শুরু হয় গণেশ পুজো দিয়ে। প্রস্তুতি চলছে জোড় কদমে। রাত পোহালেই গণেশ পুজো। অনেক জায়গায় আবার ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে উৎসব। 

610

গণেশ চতুর্থীর মতো আনন্দময় হোক প্রতিটি দিন। সুন্দর হোক তোমার জীবন। রইল গণেশ চতুর্থীর আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। – পাঠাতে পারেন এমন বার্তা। এবছর গণেশ চতুর্থী অর্থাৎ ভাদ্র শুক্ল চতুর্থী তিথি শুরু হচ্ছে ৩০ অগস্ট। এই দিন দুপুর ৩টে ৩৪ মিনিট থেকে শুরু হবে শুভ সময়। চলবে ৩১ অগস্ট দুপুর ৩টে ২৩ মিনিট পর্যন্ত। 

710

তোমার সকল স্বপ্ন সত্যি হোক, সকল আশা পূরণ হোক, সুখে জীবন ভরে যাক। জানাই গণেশ চতুর্থীর আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। - গণেশ চতুর্থীর দিন সকলকে পাঠাতে পারেন এমন বার্তা। আপনার পাঠানো শুভেচ্ছা বার্তা মন কাড়বে সকলের। শাস্ত্র মতে, গণেশ চতুর্থী বা ভাদ্র শুক্ল চতুর্থী তিথি খুবই গুরুত্বপূর্ণ। এই দিন দুপুরের সময় গণেশের জন্ম হয়েছিল।

810

সিদ্ধিদাতার আশীর্বাদে তোমার মনের সকল কামনা পূরণ হোক। তোমার জীবন ভরে উঠুক সুখে, শান্তিতে। এই কামনা করি। - গণেশ চতুর্থীর দিন সকলকে পাঠাতে পারেন এমন বার্তা। সকলে যাতে দিনটি আনন্দের সঙ্গে কাটাতে পারে তার বার্তা থাকুক। উল্লেখ থাক ভগবান গণেশের কথা। তিনি যাতে সকলকে কৃপা করেন সেই বার্তা থাক মেসেজে। 

910

জীবনের সকল দুঃখ ঘুচে যাক, দূর হোক সকল কষ্ট। ভগবান গণেশের কৃপায় জীবন হয়ে উঠুক বর্ণময়। জানাই গণেশ চতুর্থীর আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা।- গণেশ চতুর্থীতে কোথাও একদিন, কোথাও তিন দিন, কোথাও সাত কিংবা কোথাও ১০ দিন ধরে পালিত হয় উৎসব। এবছর গণেশ চতুর্থীতে রয়েছে শুভ যোগ। ৩১ অগস্ট সকাল ৬টা ৬ মিনিট থেকে ১ সেপ্টেম্বর ১২টা ১২ মিনিট পর্যন্ত চলবে রবি যোগ। এই উৎসবে শুভেচ্ছা জানান সকলকে। 

1010

ভগবান গণেশের হাত সর্বদা আপনার মাথায় থাকুক। সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠুক আপনার জীবন। গণেশ চতুর্থীর শুভ তিথিতে এই কামনাই করি। শুভ গণেশ চতুর্থী। প্রতি বছর এই তিথিটি গণেশের জন্মোৎসব হিসেবে পালিত হয়। অনেক জায়গায় কয়েকদিন ধরে চলে উৎসবে। এই শুভ দিনে সকলকে জানান শুভেচ্ছা। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos