বিবাহিত জীবনের যাবতীয় সমস্যা রাখবে দূর, কাজে লাগান ফেং শুই-এর অব্যর্থ ৬ টোটকা

বাস্তু শাস্ত্র আমাদের জীবনের সঙ্গে গভীরভাবে যুক্ত। যদি কোনও নির্মাণ বস্তুর নিয়ম অনুসারে না হয় তবে জীবনে সমস্যা হতে পারে। বাস্তুশাস্ত্রের মত চিনা ফেংশুই-ও ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে। ফেং শুই-এর প্রতিকারগুলি বাস্তু দোষ কাটাতে অব্যর্থ বলে বিবেচিত। শুধু বাস্তু দোষ দূর করতে নয় আরও নানা কাজে পালন করা হয় ফেংশুই-এর বিভিন্ন টিপস। যেমন সম্পর্কের মধ্যে নানান সমস্যা কাটিয়ে ওঠার প্রতিকারও রয়েছে ফেংশুই-তে। আজ জেনে নেব ফেং শুই-মতে বিবাহিত জীবনের যাবতীয় সমস্য়া কাটানোর টোটকা-

deblina dey | Published : Mar 31, 2021 6:21 AM IST

17
বিবাহিত জীবনের যাবতীয় সমস্যা রাখবে দূর, কাজে লাগান ফেং শুই-এর অব্যর্থ ৬ টোটকা

শোওয়ার ঘরে খাটের সামনে কখনও কোনও আয়না রাখা উচিত নয়। ফেং শুই-এর মতে, এটি বিশ্বাস করা হয় যে এর কারণে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হওয়ার সম্ভাবনা বৃদ্ধি পায়।

27

বিবাহিত হলে শোওয়ার ঘরে কখনও টিভি, কম্পিউটার ইত্যাদির মতো বৈদ্যুতিন আইটেম রাখা উচিত নয়। ফেং শুই-এর মতে, এই বস্তুগুলির প্রভাব পড়ে দাম্পত্য জীবনে।

37

বাস্তু মতে বাড়ির দক্ষিণ দিকটি গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বাড়ির দক্ষিণ দিকের দেওয়াল সব সময় লাল রঙ-এর করা উচিত। 

47

এতে স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও দৃঢ় হয়। ফেং শুইয়ে, এটি বিশ্বাস করা হয় যে যদি দক্ষিণ দিকটি ঠিক রাখা হয় তবে সম্পর্ক আরও ভাল হয়।

57

নদী, পুকুর বা জলপ্রপাতের ছবিও কখনও শোওয়ার ঘরে রাখা উচিত নয়। ফেং শুইয়ের মতে, খাটের নীচে কোনও ধরণের জিনিস রাখা চলবেনা। এর ফলে শোওয়ার ঘরে ইতিবাচক শক্তি নষ্ট করে দেয়। 

67

ফেং শুই-এর মতে, দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিম দিকে কখনই বাথরুম হওয়া উচিত নয়। সম্পর্কের ক্ষেত্রে ফেং শুইয়ের দক্ষিণ-পশ্চিম দিকটিও বেশ গুরুত্বপূর্ণ তাই এই দিকে লাভবার্ডস বা ম্যান্ডারিন হাঁসের কোনও ছবি বা স্ট্যাচু খুব শুভ বলে মনে করা হয়।

77

সম্পর্ক আমাদের জীবনের ভিত্তি। প্রেম এবং সম্মান বিবাহিত জীবনে থাকা উচিত। বিবাহিত জীবনে যে কোনও ধরণের সমস্যা থেকে মুক্তি পেতে ফেং শুইয়ের এই টিপসগুলি আপনার পক্ষে কার্যকর হতে পারে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos