জেনে নিন প্রেম দিবসে কোন রাশির জীবনে আসবে নতুন প্রেম, কার জন্য কঠিন সময়, রইল রাশিফল

রাত পোহালেই ভ্যালেন্টাইন্স ডে (Valentine’s Day)। সারা বছর ধরে এই একটা দিনের জন্য অপেক্ষা করে থাকেন প্রেমিক প্রেমিকরা। চলে বিস্তর প্ল্যানিং। এবার আগে থেকে জেনে নিন দিন কেমন কাটবে। রইল জ্যোতিষ (Astrology) মত। জেনে নিন, প্রেম দিবসে কোন রাশির জীবনে আসবে নতুন প্রেম। আর জন্য কঠিন সময়। রইল ভ্যালেন্টাইন্স ডে-র রাশিফল। 

Web Desk - ANB | Published : Feb 13, 2022 2:29 PM IST / Updated: Feb 13 2022, 08:03 PM IST

112
জেনে নিন প্রেম দিবসে কোন রাশির জীবনে আসবে নতুন প্রেম, কার জন্য কঠিন সময়, রইল রাশিফল

মেষ রাশির জাতক জাতিকারা যে কোনও কাজে উদ্যোগী হন। তারা নতুন ধরনের কাজে আগ্রহ পান। আবেগ প্রবণ ও কৌতুকপূর্ণ হন। প্রেম দিবসে মেষ রাশির জাতক জাতিকারা মনের মানুষের সঙ্গে ঘুরতে যাওয়ার সুযোগ পেতে পারে। ভ্যালেন্টাইন্স ডে-র দিনটি খুবই ভালোই কাটবে। 

212

অধিকাংশ ক্ষেত্রে স্পষ্টবাদী হন বৃষ রাশির জাতক জাতিকারা। তবে, প্রেম দিবসে বেশি স্পষ্ট কথা না বলাই ভালো। এরা আরামদায়ক জীবন উপভোগ করে। ভ্যালেন্টাইন্স ডে ডেটিং-এ যাওয়ার সুযোগ আসতে পারে। দিনটি খুবই ভালো কাটবে। 

312

মিথুন রাশির জাতক জাতিরারা কথা বলতে খুবই পছন্দ করে। তবে, সহজে বিরক্ত হয়ে ওঠে এরা। ভ্যালেন্টাইন্স ডে পালনের সুযোগ আসতে পারে আপনার জীবনে। এবছরের ভ্যালেন্টাইন্স ডে খুব ভালো কাটবে। যারা এখনও সিঙ্গেল আছেন, তাদের জীবনে প্রেম আসতে পারে। 

412

অন্যের প্রতি যত্নশীল ও স্নেহ পরায়ন হন কর্কট রাশির জাতক জাতিকারা। ভ্যালেন্টাইন্স ডে-তে কারও সঙ্গে প্রেম বন্ধনে আবদ্ধ হওয়ার সুযোগ আসবে। যারা ইতিমধ্যে সম্পর্কে রয়েছেন, তাদের প্রেম আরও মজবুত হবে। ভালো কাটবে কর্কট রাশির জাতক জাতিকাদের।   

512

সব সময়ই আলোচনার কেন্দ্রে থাকে সিংহ রাশির জাতক জাতিকারা। এবছর প্রেম দিবস সিংহ রাশির জন্য ভালো সময়। মনের মানুষ আপনার প্রতি আকর্ষিত হবে। দিনটা ভালো কাটবে আজ। 

612

সম্পর্কের উন্নতি হবে কন্যা রাশির জাতক জাতিকাদের। ভ্যালেন্টাইন্স ডে-তে কোথাও ঘুরতে যাওয়ার সুযোগ আসতে পারে। কন্যা রাশির জাতক জাতিকারা খেতে খুবই পছন্দ করেন। ভ্যালেন্টাইন্স ডে-তে স্বাস্থ্যকর খাবার বানাতে পারেন। নতুন পদ রেঁধে দিন পালন করতে পারেন।

712

প্রেম ও রোম্যান্সে ভরপুর দিন কাটবে তুলা রাশির জাতক জাতিকাদের। সিনেমা, রেস্তোরাঁয় যাওয়ার পরিকল্পনা করতে পারেন ভ্যালেন্টাইন্স ডে-তে। ডেটিং গিয়ে দিনটি উপভোগ করতে পারেন। প্রেমের জন্য ভালো সময় তুলা রাশির জাতক জাতিকাদের। নতুন সম্পর্কের শুরু হতে পারে এই মরশুমে। 

812

প্রেমের জন্য ভালো সময় বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের। এবছরের ভ্যালেন্টাইন্স ডে মনে রাখার মতো কাটবে। সময়টা ভালো বৃশ্চিক রাশির জন্য। 

912

ঘুরতে যাওয়ার সুযোগ আসতে পারে ধনু রাশির জাতক জাতিকাদের। রিসর্ট বুক করে ঘুরতে যেতে পারেন কোথাও। সময় ভালো কাটবে। প্রেমের সম্পর্ক আরও মজবুত হবে এই সময়।  

1012

যদি সম্পর্ক ভাঙার হাত থেকে বাঁচাতে চান, তাহলে এই সময় প্রেমিকের সঙ্গে সময় কাটান। প্রেম সপ্তাহের শুভ লগ্নে সম্পর্ক মজবুত করুন। আজ মনের মানুষকে উপহার দিতে পারেন। তার পছন্দের কোনও উপহারের সঙ্গে গোলাপ দিতে ভুলবেন না যেন। পছন্দের উপহার তার মন ভালো করে দেবে।  

1112

নতুন সম্পর্ক শুরু হতে পারে কুম্ভ রাশির জাতক জাতিকারা। তবে, নীল রং এড়িয়ে চলুন। এই রং এই দিনের জন্য শুভ নয়। এবছরের ভ্যালেন্টাইন্স ডে খুব ভালো কাটবে। যারা এখনও সিঙ্গেল আছেন, তাদের জীবনে প্রেম আসতে পারে। 

1212

মীন রাশির জাতক জাতিকারা ভ্যালেন্টাইন্স ডে পালন করুন বাড়িতেই। বাড়িতেই ডিনারের প্ল্যান করতে পারেন। পুরনো কোনও অশান্তি থাকলে আজ সমস্যা মিটিয়ে নিতে পারেন। তবে, না জেনে কোনও মন্তব্য করবেন না। এতে জটিলতা বাড়বে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos