এই ৩ রাশির এই মাসে স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত, মে মাসে কোন রাশির স্বাস্থ্যের উপর কেমন প্রভাব ফেলবে

রাশিগুলির বিভিন্ন বৈশিষ্ট্য এবং নিজের বক্তিত্ব সম্পর্কে জানতে সাহায্য করে। তা সে পেশা হোক বা স্বাস্থ্য, জ্যোতিষশাস্ত্রের তাত্পর্য অনেক সংস্কৃতিতে মূল্যবান। এই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই মাসটি বৃষ, কর্কট এবং সিংহ রাশির মতো কয়েকটি রাশির জন্য চ্যালেঞ্জিং বলে মনে হচ্ছে বিশেষজ্ঞদের মতে মিথুন এবং কন্যা রাশির মতো আরও কয়েকটি রাশি আছে যাদের খাদ্যে ছোটখাটো পরিবর্তনগুলি অসুস্থতা প্রতিরোধ করতে এই মাসে সাহায্য করবে। মে মাসে বিভিন্ন রাশির স্বাস্থ্যের উপর কেমন প্রভাব পড়বে দেখে নেওয়া যাক-
 

deblina dey | Published : May 2, 2022 9:10 AM IST / Updated: May 02 2022, 04:18 PM IST

112
এই ৩ রাশির এই মাসে স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত, মে মাসে কোন রাশির স্বাস্থ্যের উপর কেমন প্রভাব ফেলবে

মেষ- এই চিহ্নের জন্য অবস্থানরত গ্রহগুলির সংমিশ্রণ স্বাস্থ্যের সমস্যা, বিশেষত মাইগ্রেনের ইঙ্গিত দেয়। এই লোকেদের প্রচুর তরল পান করা উচিত এবং আমিষ জাতীয় খাবার খাওয়া এড়িয়ে চলা উচিত।

212

বৃষ- গ্রহের অবস্থানগুলি নির্দেশ করে যে আপনি হতাশ হবেন এবং প্রত্যেকের উপর সন্দেহ পোষণ করবেন যা আপনার মানসিক সুস্থতার উপর বিরূপ প্রভাব ফেলবে। আপনার পেটের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। যাতে এড়াতে জুস পান কিন্তু দুধের খাবার এড়িয়ে চলুন।

312

মিথুন- আপনার এটি একটি গড় মাস থাকবে। এই মাসে আপনাকে যা সবচেয়ে বেশি কষ্ট দেবে তা হল আপনি আবেগগতভাবে অন্যদের দ্বারা প্রভাবিত হবেন। মনকে প্রশান্ত করার জন্য সবুজ শাক-সবজি খান এবং সবুজ রং পরুন। তর্ক-বিতর্ক এড়ানোর চেষ্টা করুন।

412

কর্কট- এই মাসে এই ব্যক্তিদের অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা দরকার। কিডনি স্টোন বা ইউরিন ইনফেকশন সম্পর্কিত স্বাস্থ্য সমস্যা স্পষ্ট। প্রস্রাব সংক্রান্ত সমস্যা এড়াতে আপনাকে তরল পান করতে হবে। তৈলাক্ত বা চর্বিযুক্ত ও জাঙ্ক ফুড এড়িয়ে চলুন।

512

সিংহ রাশি- এই জাতক-জাতিকারা অতিরিক্ত মদ্যপান করলে ত্বক সংক্রান্ত সমস্যা হতে পারে। এই রাশির জাতকদের অ্যালকোহলযুক্ত পানীয় ত্যাগ করাই ভালো এবং আমিষ জাতীয় খাবার খাওয়া বন্ধ করার পরামর্শ দেওয়া হয়েছে। এই মাসে ভেগান থাকাই ভালো।

612

কন্যা- এই রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে। তবে, যদি তারা সতর্ক না হয় তবে কিছু পুরানো রোগ তাদের কষ্ট দিতে পারে। অসুস্থতা যাতে সমস্যা না হয় সেজন্য আপনি আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

712

তুলা- এই রাশির জাতকদের এই মাসে মানসিক স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। এই মাসটি সন্দেহে পূর্ণ হবে, কারণ এটি বন্ধুদের বিশ্বাসঘাতকতা করতে পারে। শান্ত থাকার জন্য দুধ সম্পর্কিত পণ্য যেমন দই, মিল্কশেক পান করা এড়িয়ে চলুন।

812

বৃশ্চিক- আপনি যদি আপনার রাগ নিয়ন্ত্রণ করতে পারেন তবেই আপনার স্বাস্থ্য ঠিক থাকবে। বাইরের খাবার বা পার্টিতে আপনার টাকা নষ্ট করবেন না।

912

ধনু- এটি আপনার জন্য একটি ভাল মাস হবে। আপনার দক্ষতা স্বীকার করা হবে. কাজে ব্যস্ত থাকা অবস্থায় আপনার স্বাস্থ্যকে অবহেলা করবেন না।

1012

মকর- আপনি যদি আপনার রাগ নিয়ন্ত্রণ করতে পারেন এবং আপনার গুরুজন এবং পরিবারের প্রতি একটু যত্নশীল হতে পারেন তবে আপনি সামনের মাসটি শান্তিপূর্ণভাবে কাটাতে পারেন। তৈলাক্ত ও চর্বিযুক্ত খাবার পরিহার করুন এবং সবুজ শাকসবজি খান।

1112

কুম্ভ- পরিবারের সঙ্গে কিছু বিশেষ উপলক্ষ ঘটতে পারে বলে আপনার সময় ভালো কাটবে। আবর্জনা খাওয়া এড়িয়ে চলুন এবং আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

1212

মীন- গ্রহের অবস্থান একটি দুঃসাহসিক ভ্রমণের পূর্বাভাস দেয় এবং আপনার স্বাস্থ্য বজায় রাখার জন্য, মদ্যপান এবং ধূমপান এড়িয়ে চলুন।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos